Asianet News BanglaAsianet News Bangla

Gariahat Murder: গড়িয়াহাট খুনে নয়া মোড়, ভিকির মোবাইলের সন্ধানে খালে ডুবুরি নামাল পুলিশ

গড়িয়াহাটের কাঁকুলিয়ায় জোড়া খুনে নয়া মোড়। গড়িয়াহাটে সুবীর চাকি হত্যাকাণ্ডে অভিযুক্ত ভিকির ফেলে দেওয়া মোবাইলের সন্ধানে ডায়মন্ড হারবারের ক্রিক খালে ডুবুরি নামালো কলকাতা পুলিশের ডিজাস্টার ম্যানেজমেন্ট গ্রুপ।

 

 

Police drop divers in  canal in search of mobile phone dropped by main accused in Gariahat murder case RTB
Author
Kolkata, First Published Nov 13, 2021, 10:26 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

গড়িয়াহাটের (Gariahat Double Murder case) কাঁকুলিয়ায় জোড়া খুনে নয়া মোড়। গড়িয়াহাটে সুবীর চাকি হত্যাকাণ্ডে অভিযুক্ত ভিকির ফেলে দেওয়া মোবাইলের সন্ধানে ডায়মন্ড হারবারের ক্রিক খালে (Diamond Harbor canal) ডুবুরি নামালো কলকাতা পুলিশের ডিজাস্টার ম্যানেজমেন্ট গ্রুপ (Kolkata police Disaster Management Group)।

 আরও পড়ুন, Municipal Polls: 'ভোটের আগেই ভয় পেয়েছে তৃণমূল', বাঁকুড়ায় আগাম 'জন সংযোগ' করতে দেখেই তোপ BJP-র

সুবীর  চাকী হত্যাকাণ্ডে ডায়মন্ড হারবার থেকে মোট ৫ জনকে গ্রেপ্তার করেছে কলকাতা পুলিশের হোমিসাইড শাখা। এই হত্যাকাণ্ডের মূল অভিযুক্ত ভিকি হালদার ও তাঁর মা। মিঠু হালদারকে জিজ্ঞাসাবাদের পরে পুলিশ জানতে পারে খুনের পরে ডায়মন্ড হারবারে ফিরে আসে সে। অপরাধের সময় তাদের সঙ্গে থাকা মোবাইল ফোন গুলি ডায়মন্ড হারবারের মাঝের পোলের উপর থেকে ক্রিক খালে ফেলে দিয়েছিল তাঁরা । এই মোবাইলের সূত্র ধরে পুলিশ এই ঘটনার সঙ্গে আরও কেউ জড়িয়ে আছে কিনা সেই বিষয়ে তদন্ত করতে চায় ।সেই কারণেই ফেলে দেওয়া মোবাইল ফোন উদ্ধারের জন্য শনিবার সকালে কলকাতা পুলিশের ডিজাস্টার ম্যানেজমেন্ট গ্রুপ ডুবুরি নামিয়ে তল্লাশি চালায়। কিন্তু প্রায় ঘন্টা দুয়েক খোঁজ চালানোর  পরে মোবাইল ফোনের কোনো সন্ধান পাওয়া যায়নি। 

আরও পড়ুন, Municipal Polls: কলকাতা-হাওড়ায় পুরভোট ১৯ ডিসেম্বর, রাজ্যের প্রস্তাবে সায় কমিশনের, আজ বিশেষ বৈঠক

প্রসঙ্গত,১৭ অক্টোবর রবিবার মধ্যরাতে গড়িয়াহাট থানা এলাকার কাকুলিয়া রোডের একটি বাড়ির ভেতর থেকে দুটি দেহ উদ্ধার হয়। একটি কর্পোরেট সংস্থার শীর্ষকর্তা সুবীর চাকী এবং তার গাড়িচালক রবিন মন্ডল এর রক্তাক্ত দেহ উদ্ধার করে গড়িয়াহাট থানার পুলিশ। তাঁদের গলায়, পায়ে এবং হাতে ধারালো অস্ত্রের দাগ পাওয়া যায়, যার থেকে অনুমান নিশংসভাবে তাদেরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয়।  এই ঘটনার তদন্ত হাতে নিয়েছে লালবাজারের গোয়েন্দা বিভাগের হোমিসাইড শাখা। তারপর থেকে দফায় দফায় ঘটনাস্থলে গিয়ে তদন্ত চালাচ্ছে কলকাতার গোয়েন্দা পুলিশ। খুনের সবরকম সম্ভাব্য কারণ খতিয়ে দেখে, একাধিক নমুনা সংগ্রহ করা হয়েছে। তার মধ্য়ে অন্যতম অভিযুক্ত ভীকির ফেলে দেওয়া মোবাইল। কারণ গড়িয়াহাটের কাঁকুলিয়ায় জোড়া খুন করার পর, সুবীর বাবুর মোবাইল নিয়ে চম্পট দেয় আততায়ীরা।   যা উদ্ধার করা গেলে উঠে আসবে একাধিক তথ্য। 

আরওদেখুন, Jagadhatri Puja 2021: আজ মহানবমী, জগদ্ধাত্রী পুজোয় ভিড় উপচে পড়ছে চন্দননগরে

গড়িয়াহাটের কাঁকুলিয়ায় জোড়া খুনের ঘটনায়  মুম্বই থেকে গ্রেফতার করা হয়েছে মূল অভিযুক্ত ভিকি হালদারকে। এদিকে তাকে জেরা করার পরই এই ঘটনার সঙ্গে যুক্ত একাধিক চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে তদন্তকারীদের হাতে। খুলছে একের পর এক জট।এক যুবতীর সঙ্গে ভিকি হালদারের সঙ্গী শুভঙ্কর মণ্ডলের সম্পর্ক তৈরি হয়েছল। সেই যুবতীকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিল সে। কিন্তু, রোজগার ভালো ছিল না। তাই টাকার লালসাতেই কর্পোরেট কর্তা সুবীর চাকী ও তাঁর গাড়ির চালক রবীন মণ্ডলকে খুন করে লুঠপাটের ছকে সামিল হয়েছিল। ভেবেছিল সেখান থেকে তারা অনেক টাকা জোগার করতে পারবে। আর কাজ হয়ে যাওয়ার পরই সেখান থেকে চম্পট দেবে। 

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

Follow Us:
Download App:
  • android
  • ios