করোনা পরিস্থিতিতে সরকারি চাকরির জন্য সুখবর। ওয়েস্ট বেঙ্গল মিউনিসিপাল সার্ভিস কমিশন সার্জেন্ট পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রিকাশ করেছে। সার্জেন্ট উদে নিয়োগের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদনের জন্য জানানো হয়েছে। আবেদনের শেষ তারিখ ২০২০ সালের অগাস্টের ৩১ তারিখ অবধি।

আরও পড়ুন, করোনা যুদ্ধে পরাজিত আরও ১ এসবিআই কর্মী, আতঙ্কে মমতাকে চিঠি ব্য়াঙ্ক কর্মীদের


  ওয়েস্ট বেঙ্গল মিউনিসিপাল সার্ভিস কমিশন সার্জেন্ট পদে, মোট শূন্যপদ রয়েছে-১৫ টি। শিক্ষাগত যোগ্যতা- কমপক্ষে উচ্চ মাধ্যমিক পাশ করতে হবে। তবে প্রাক্তন সেনা কর্মী হলে গুরুত্ব দেওয়া হবে। বয়স সীমা -১৮ বছর থেকে সর্বোচ্চ ৩৯ বছর। তবে তফসিলি জাতি উপজাতিদের ক্ষেত্রে নিয়ম মাফিক বয়সের ক্ষেত্রে ছাড় দেওয়া হবে। শারীরিক মাপ- পুরুষ- উচ্চতা কমপক্ষে ৫ ফুট ৭ হতে হবে। ছাতি-৩৪ ইঞ্চি।  এই নিয়োগ হবে কলকাতা মিউনিসিপাল কর্পোরেশনের অধীনে। পুরুষ এবং মহিলা উভয়েই এই পদের জন্য আবেদন করতে পারবেন।

 

আরও পড়ুন, রাজ্যে চালু 'টেলিমেডিসিন' পরিষেবা, গুরুত্বপূর্ণ ফোন নাম্বারগুলি জেনে নিন


 
অপরদিকে,  নিয়োগ সংক্রান্ত পরীক্ষা ও বিস্তারিত তথ্য জানতে www.mscwb. org এই ওয়েবসাইটের ঠিকানা ক্লিক করন। তারিখ, সময় এবং পরীক্ষা ও ইন্টারভিউয়ের দিন পরে জানানো হবে। বিস্তারিত জানানোর জন্য ওই ওয়েবসাইটে দেখতে হবে। আবেদন ফি- আবেদন ফি বাবদ ২২০ টাকা দিতে হবে। তবে তফসিলি জাতি, উপজাতি এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের জন্য ৭০ টাকা দিতে হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মধ্যমে আবেদন করতে হবে।
 

 

  কোভিড যোদ্ধাদের মৃত্যুতে পরিবারের ১ জনকে চাকরি, বড় ঘোষণা মমতার

   পূর্ব ভারতের প্রথম সরকারি প্লাজমা ব্যাঙ্ক-কলকাতা মেডিকেল, করোনা রুখতে প্রস্তুতি তুঙ্গে

  মৃত্যুর পর ২ দিন বাড়ির ফ্রিজে করোনা দেহ, অভিযোগ 'সাহায্য মেলেনি স্বাস্থ্য দফতর-পুরসভার'

 করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু এক সেনা কর্তার, ফোর্ট উইলিয়ামের শোকের ছায়া

  অঙ্গপ্রত্যঙ্গ বিকলের পরও কোভিড জয়ী ৫৪-র দুধ ব্যবসায়ী, শহরকে দিলেন এক সমুদ্র আত্মবিশ্বাস

কোভিড রোগী ফেরালেই লাইসেন্স বাতিল, হাসপাতালগুলিকে হুঁশিয়ারি রাজ্য়ের