শহর কলকাতায় স্পা এর আড়ালে রমরমিয়ে চলছিল সেক্স র‍্যাকেট। আর তারই পর্দা ফাঁস করল এবার প্রগতি ময়দান থানার পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে পাওয়ার পর বেশ কিছু দিন ধরেই অপেক্ষায় ছিল পুলিশ। তারপরই হাতেনাতে ধরে ফেলে ওই ব্য়বসায় যুক্ত থাকা এক ব্য়ক্তিকে। এবং ঘটনাস্থল থেকে চারজন মহিলাকেও উদ্ধার করা হয়েছে। 

আরও পড়ুন, নাগরিকত্ব আইনের প্রতিবাদের পথে পড়ুয়ারা, শহরে উঠল আজাদির স্লোগান

খাস কলকাতার তপসিয়ায়, অনেকদিন ধরে স্পা-র নাম নিয়ে চলছিল দেহ ব্য়বসা ।  এই খবর এসে পৌছানোর পর, পুলিশ দিন গুনছিল যাতে হাতেনাতে ধরা যায়। অবশেষে শুক্রবার সন্ধ্যায় সেই সুযোগ এল। ক্যানাল সাউথ রোডের ওই স্পা-তে অভিযান চালায় পুলিশ। সেখানে তখন এক খদ্দেরের সঙ্গে দর কষাকষি চলছিল এক তরুণীর। তারপর প্রগতি ময়দান থানার পুলিশ সেখানে হানা দিয়ে গ্রেপ্তার করে এক খদ্দেরকে। এবং ঘটনাস্থল থেকেই চার যৌনকর্মী মহিলাকে উদ্ধার করে পুলিশ। ইতিমধ্য়েই পুলিশ ওই  চার যৌনকর্মী মহিলাকে হোমে পাঠিয়েছে। 

আরও পড়ুন, দার্জিলিং এর তাপমাত্রা ৪ এর নিচে, রাজ্যে এখনও আরও ৪৮ ঘন্টা শীতের আমেজ থাকবে

এই ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পারে, কলকাতার ওই স্পা সেন্টারে চলছিল আরও কিছু বেআইনি কাজ। দেহ ব্য়বসার সঙ্গে গর্ভ নিরোধক, মদ এসবেরও ব্য়বসা সবার আড়ালে বহাল তবিয়তে চালাচ্ছিল ওই স্পা সেন্টারে। এবং যৌন ব্যবসার ৫০ হাজার ৮০০ টাকাও বাজেয়াপ্ত করেছে পুলিশ। এর আগেও যৌন ব্যবসায় জড়িত থাকার অভিযোগে এক মহিলা ও এক ব্যক্তিকে পুলিশ গ্রেপ্তার করে। সেই সন্দেহেই পরে আবার খেয়াল রাখে পুলিশ। তারপরেই গোপন সূত্রে খবর পেয়েই হানা দেয় পুলিশ, স্পা-র আড়ালে চলা যৌন ব্যবসার ওই কেন্দ্রে।