হিন্দুস্থান পার্কের 'শূন্য়' থেকেই শুরু হল বসন্ত উৎসবের আড্ডা। শর্বরী দত্তের বানানো পোশাকে র‍্যাম্পে হাঁটলেন শহরের এক ঝাঁক মডেল এবং টলিউডের অভিনেতা-অভিনেত্রী, বিখ্য়াত সাংবাদিক ব্য়াক্তিত্ব। উপস্থিত ছিলেন রেশমি বাগচি, ইন্দ্রাশিস রায়, ইশা সাহা, সায়ন্তনি গুহ ঠাকুরতা এবং আরও  অনেক বিশিষ্ট জনেরা।

 

 

আরও পড়ুন, 'রেইবো সানডে'-তে দেবারতি-র 'সাঁঝবাতি', ফ্য়াশন শো-এ বাজিমাত এলজিবিটি কমিউনিটি

শর্বরী দত্ত বললেই যেটা মাথায় আসে, পুরুষদের সব চোখ ধাঁধানো পোশাকের সম্ভার। অভিষেকের বিয়ের পোশাক তো এঁর থেকেই পছন্দ করেছিলেন অমিতাভ বচ্চন।   তবে এবার মহিলাদের এবং পুরুষের জন্য় 'স্প্রিং-সামার কালেকশনস'নিয়ে এলেন শর্বরী। প্রাচ্য়ের সঙ্গে থাকলও পাশ্চাত্য়েরও ছোঁওয়া। কাথা স্টিচের পাঞ্জাবি পরে হাটলেন ইন্দ্রশিস। পাশাপাশি কাথা স্টিচের অনবদ্য় ফিউশন দেখা গেল ফিমেল গ্রাউন-এ। তসরের উপর ফ্য়াশানেবল নক্সা কাটা শাড়িতে রেশমি বাগচি জানালেন, তার ভাল লাগার কথা। বললেন বসন্ত উৎসবের প্রাক্কালে মনের রঙকে রাঙিয়ে দিল, শর্বরী দত্ত-র 'শূন্য়'। অভিনেত্রী ইশা সাহা জানালেন, তার পোশাকের ডিজাইন খুবই পছন্দের। 'স্প্রিং-সামার কালেকশনস'-র অসাধারণ মেলবন্ধন রঙে এবং সুতোয়।  সায়ন্তনি গুহ ঠাকুরতাও উজ্জ্বল হলুদ শাড়িতে আমাদের সংবাদ মাধ্য়মকে জানালেন আন্তরিক শুভেচ্ছা।

আরও পড়ুন, বাড়ি ফেরার সব পথ বন্ধ, 'দমবন্ধকর অবস্থা'য় ইরান থেকে ভিডিও বার্তা কলকাতার ছেলের, দেখুন


ডিজাইনার শর্বরী দত্ত জানালেন,  'শূন্য়' -এ এবারের নতুন সম্ভারের দামটাও একেবারে হাতের নাগালে। শহর-কলকাতার সংস্কৃতি ও ঐতিহ্য়কে একেবারেই অন্য়রকম ভাবনায় তুলে ধরলেন বসন্ত উৎসবের প্রাক্কালে তার এবারের  'স্প্রিং-সামার কালেকশনস'-এ।

আরও পড়ুন, দিল্লিতে পরিকল্পিতভাবে গণহত্যা হয়েছে, হিংসা নিয়ে বিজেপিকে আক্রমণ মমতার