Asianet News Bangla

অজান্তে আক্রান্তদের বাড়িতেই তল্লাশি, আইসোলেশনে গেল গোটা পুলিশ টিম

 

  • বৃদ্ধর অস্বাভাবিক মৃত্য়ু ঘিরে ক্রমশ ঘনীভূত হচ্ছে রহস্য
  • আর সেই রহস্যের সমাধান করতে গিয়ে আইসোলেশনে পুলিশ
  • মৃত বৃদ্ধ সহ পরিবার করোনা আক্রান্ত, জানানো হয়নি পুলিশকে
  • পরে বাড়ির লোকেদের জিজ্ঞাসাবাদ  করতেই বুক কেঁপে ওঠে
Some police officer stays in isolation  due to corona phobia RTB
Author
Kolkata, First Published Aug 15, 2020, 4:59 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp


করোনা আক্রান্ত বৃদ্ধের অস্বাভাবিক মৃত্যুর তদন্ত করতে গিয়ে আইসোলেসশনে গেল গোটা পুলিশ টিম। ঘটনাটি ঘটেছে ফুলবাগান থানা এলাকায়। বাড়ির লোকেরা জানাননি যে মৃত বৃদ্ধ করোনা আক্রান্ত। এমনকী, তাঁরা যে নিজেরাও কোভিড পজিটিভ, সে বিষয়ও জানানো হয়নি পুলিশকে। 


প্রসঙ্গত, মৃত বছর ৭০ -র ওই ব্য়াক্তির নাম  কিশোর কেজরিওয়াল। তিনি ১০৮ বি, নারকেল ডাঙ্গা মেইন রোডের বাসিন্দা।  জানা গিয়েছে,ওই ব্যক্তি আর্থিক সমস্যায় ভুগছিলেন। তিনি একটি ফ্ল্যাট কিনেছিলেন। পুরো পেমেন্ট করে দেবার পরও বহুদিন ধরে ফ্ল্যাট হ্যান্ডওভার করছিল না তাঁকে। সেই কারণে  ওই ব্যক্তি হতাশায় ডুবে যান।   পুলিশ সূত্রের খবর,সিসিটিভিতে দেখা গিয়েছে তিনি তিনটে সাড়ে তিনটে নাগাদ লিফটে উঠে ছাদে গিয়েছেন। ছাদের ক্যামেরা খারাপ থাকায় সেখানে কী মুভমেন্ট করেছেন তা বোঝা সম্ভব হয়নি। তাঁর রক্তাক্ত দেহ উদ্ধার করা হয়েছে। তবে  তাঁর অস্বাভাবিক মৃত্য়ু ঘিরে ক্রমশ ঘনীভূত হচ্ছে রহস্য। খুন না আত্মহত্য়া তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা। দেহটি উদ্ধারের পর পুলিশের টিম বহুতলের আবাসনে তাঁর ফ্ল্যাটে যায়। তিনি কোনও সুইসাইড নোট লিখে রেখেছেন কি না, তা জানার জন্য পুলিশ অফিসাররা পুরো বাড়িতে তল্লাশি চালান। বৃদ্ধর জামাকাপড় ও বিছানাপত্র ঘাটা হয়। দেখা হয় তাঁর মোবাইল। যদিও মেলেনি সুইসাইড নোট।


এরপর পুলিশ অফিসাররা বাড়ির লোকেদের জিজ্ঞাসাবাদ শুরু করতেই তাঁদের বুক কেঁপে ওঠে। অনেকপরে বাড়ির লোকেরা তাঁদের জানান, যিনি মারা গিয়েছেন তিনি কোভিড পজিটিভ। তাঁর বাড়ির লোকেরাও করোনায় আক্রান্ত। এদিকে তল্লাশি চালানোর সময় তাঁদের কিছু জানানো হয়নি। এই বিষয়টি জানার পর ওই পুলিশকর্মীরা নিজেদের স্যানিটাইজ করেন। থানার মধ্যেই তাঁদের আইসোলেশনে থাকতে বলা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
 

       

 

কোভিড রোগী ভর্তিতে ৫০ হাজার টাকার বেশি নেওয়া যাবে না, নয়া নির্দেশিকা জারি রাজ্যের

ভয় নেই করোনায়, মেডিক্য়ালের ৪ তলার কার্নিশে পা দোলাচ্ছে রোগী

ভুয়ো টেস্টের ফাঁদে পড়ে করোনায় মৃত্যু এক ব্য়াক্তির, গ্রেফতার প্রতারণা চক্রের ৩ জন

করোনায় ফের ১ এসবিআই কর্মীর মৃত্য়ু, মৃতের পরিবারকে চাকরি দেওযার দাবিতে ব্যাঙ্ক কর্মীরা

   পূর্ব ভারতের প্রথম সরকারি প্লাজমা ব্যাঙ্ক-কলকাতা মেডিকেল, করোনা রুখতে প্রস্তুতি তুঙ্গে

Follow Us:
Download App:
  • android
  • ios