Asianet News BanglaAsianet News Bangla

Baishakhi Banerjee: শোভনের বেহালার বাড়ির মালিক এখন বৈশাখী, আকাশ ভেঙে মাথায় হাত রত্নার

শোভন চট্টোপাধ্যায়ের বেহালার বাড়ির মালিক এখন থেকে বৈশাখী বন্দ্য়োপাধ্য়ায়।  শোভন পত্নী রত্না চট্টোপাধ্যায়কে বাড়ি ছাড়তে বললেন বৈশাখী।

Sovan Chatterjees Behala House purchased by  Baishakhi Banerjee RTB
Author
Kolkata, First Published Sep 26, 2021, 2:35 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শোভন চট্টোপাধ্যায়ের বেহালার বাড়ির মালিক এখন থেকে বৈশাখী বন্দ্য়োপাধ্য়ায়।  আইনী খরচের জন্য অর্থনৈতিক সঙ্কট ঘোচাতে ওই বাড়িটি নাকি বিক্রি করেছেন শোভন। আর এই খবর শোনার পরই মাথায় আকাশ ভেঙে পড়ল শোভন পত্নী রত্না চট্টোপাধ্যায়ের উপরে। ক্ষেপে গিয়ে শোভনকে  'ভিখারী' বলে সম্বোধন রত্নার।

Sovan Chatterjees Behala House purchased by  Baishakhi Banerjee RTB

 'বাড়ির মালিক এবার আমি-বাড়ি ছাড়ুন রত্না-মায়ের সঙ্গ ছাড়লে ওই বাড়িতে থাকতে পারবে শোভন কন্যা'

আরও পড়ুন, বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন স্বামী মনোজিৎ, বিবাহবিচ্ছেদ চাইলেন শোভন বান্ধবী বৈশাখী
 শোভন চট্টোপাধ্যায় বেহালা পর্ণশ্রী ১৩৯ডি/৪ -এ তার নিজের বাড়িটি  বৈশাখী বন্দ্য়োপাধ্য়ায়কে কোটি টাকার বিনিময়ে বিক্রি করে দিয়েছেন। জানা গিয়েছে,কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়ের আইনী খরচের জন্য অর্থনৈতিক সঙ্কট চলছে। এই কারণে বৈশাখীর থেকে আর্থিক সাহায্যের জন্য তিনি কোটি টাকার বিনিময় ওই বাড়িটি বিক্রি করেছেন। বাড়ির মালিকানা হাতে পেয়েই রত্না চট্টোপাধ্যায়কে হুঁশিয়ারি বৈশাখীর। কারণ এখন ওই চারতলার বাড়িতে শোভন পত্নী রত্না চট্টোপাধ্যায় থাকেন। তাই বৈশাখী বন্দ্য়োপাধ্য়ায় হুঁশিয়ারি দিয়েছেন এবং রত্না চট্টোপাধ্যায়কে আইনি নোটিশ পাঠাবেন বলে জানিয়েছেন। তবে ওই বাড়িটির মালিকানা পেয়ে এখন তিনি রত্না চট্টোপাধ্যায়কে ওই বাড়ি থেকে বেরিয়ে যেতে বলেছেন।  শোভন পত্নী রত্নাকে  হুঁশিয়ারি দিয়ে  তিনি বলেন, বাড়ির মালিক এবার আমি । বাড়ি ছাড়ুন রত্না। তবে 'মায়ের সঙ্গ ছাড়লে ওই বাড়িতে থাকতে পারবে শোভন কন্যা'এমনটাই শর্ত বৈশাখীর। 

আরও পড়ুন, Murder case: পরকিয়ায় মত্ত হয়ে স্বামীকে খুন করল স্ত্রী, মনুয়া কাণ্ডের ছায়া এবার হাওড়ায়
' ভিখারীকে বিয়ে করেছিলাম'- রত্না চট্টোপাধ্যায়

অপরদিকে এই ঘটনার পর শোভন পত্নী রত্না চট্টোপাধ্যায় জানিয়েছেন, 'প্রথমেই আমার খবরটা শোনার পর খুব কান্না আসছিল। আমি এখন যাব কোথায়। আমার কোনও যাওয়ার জায়গা নেই। আর তার থেকেও বড় কথা হল, অনেকদিন বৈশাখী বন্দ্য়োপাধ্যায় কোনও খবরে নেই।তাই এইসব খবর তৈরি করার জন্য তিনি এসব কাজ কর্ম মাঝেসাজে করে থাকেন। এবং এতদিন পর আমি বুঝতে পারলাম আমি একজন ভিখারীকে বিয়ে করেছিলাম। যার এখন নিজের পেট চালানোর জন্য নিজের পৈত্রিক সম্পত্তি বিক্রি করতে হচ্ছে। ওরা নিজেদের শিক্ষিত প্রমাণ করে কিন্তু মূর্খের মতো কাজ করে। তবে আমি সামান্য অনার্স গ্রাজুয়েট হয়েও নিজেকে শিক্ষিত মনে করি এবং আমি জানি কোন পথে আমাকে চলতে হবে। এবং আমি আগে আইনি নোটিশ বা কীভাবে বিক্রি হল, কাগজপত্র দেখতে চাই।'

Sovan Chatterjees Behala House purchased by  Baishakhi Banerjee RTB

 বেহালার বাড়ির পর এবার কি বিয়ে ? 

আরও পড়ুন, 'বিরাটকে পাগলের মতো ভালবাসতাম', গভীর অনুভূতির কথা ফাঁস করলেন ম্রুণাল
 প্রসঙ্গত, বাড়ি পেলেও এখন বর হিসেবে শোভনকে পাননি বৈশাখী। যার জন্য নিজের স্বামী মনোজিৎ মণ্ডলের থেকে বিবাহবিচ্ছেদ  চেয়েছেন  বৈশাখী বন্দ্য়োপাধ্য়ায়।বৈশাখী বন্দ্য়োপাধ্য়ায়ের দাবি, অনেকবছর ধরেই অন্য মহিলার সঙ্গে রয়েছেন স্বামী মনোজিৎ মণ্ডল। বাইরেও তাঁর সঙ্গে ঘুরতে গিয়েছেন মনোজিৎ। এবং তাঁর স্বামী নিজেই এই কথা জানিয়েছেন। সেই অন্য মহিলাকে সঙ্গে নিয়ে নতুন  জীবন শুরু করতে চান মনোজিৎ। এরপরেই বিবাহবিচ্ছেদ সিদ্ধান্ত নেন বৈশাখী। এদিকে বৈশাখীর কথায়, 'শোভনের সঙ্গে আমার সম্পর্ক স্বপ্নের মতো। একটা সুন্দর স্বপ্নের মতোই আমার প্রতিটা দিন কাটে।' তাই এবার বেহালার বাড়ির পর যদিও এরপর যে প্রশ্নটা অবধারিতভাবে আসে, যে তাহলে কি শোভন-বৈশাখী বিয়ে করতে চলেছেন। যদি স্পষ্ট উত্তর না ধোঁয়াশা রেখে বৈশাখী জানিয়েছেন,' তা সময়ই বলবে।' 

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 Sovan Chatterjees Behala House purchased by  Baishakhi Banerjee RTB

Sovan Chatterjees Behala House purchased by  Baishakhi Banerjee RTB


 

Follow Us:
Download App:
  • android
  • ios