রাজ্যে এতদিন করোনা নেগেটিভ রিপোর্ট আসার পর বাড়ি ফিরে গিয়ে রিপোর্ট এল ফের পজিটিভ। এমন ঘটনা অনেকবারই ঘটেছে।  তবে বাংলার এই বিধায়কের ঘটনায় রীতিমত হতবাক অনেকেই।  রিপোর্ট না দেখেই করোনা আক্রান্ত সন্দেহে তৃণমূল বিধায়ক জয়দেব হালদারকে কোভিড হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে রিপোর্ট আসতেই দেখা যায় যে, বিধায়ক করোনা নেগেটিভ। 

আরও পড়ুন, ব্রেন টিউমারের জেরে মানসিক অবসাদ, নিজের বন্দুকের গুলিতেই আত্মঘাতি দমদমের আইনজীবি
 
জানা গিয়েছে, গত ১৯ জুন রাতে দক্ষিণ ২৪ পরগনার মন্দিরবাজারের তৃণমূল বিধায়ক জয়দেব হালদারকে হাসপাতালে পাঠায় স্বাস্থ্য দফতর। তাঁরা জানায়, জয়দেববাবুর করোনা টেস্টের রিপোর্টে পজিটিভ ধরা পড়েছে। কিন্তু পরের দিনই ঘটনা নতুন মোড় আসে। জানা যায়, ১৩ জুন সংগ্রহ করা হয়েছিল ওই বিধায়কের নমুনা। যার রিপোর্ট এসেছে ২০ জুন।  রিপোর্ট অনুযায়ী, কোভিড আক্রান্ত নন ওই বিধায়ক। এদিক রিপোর্ট পাওয়ার আগেই আক্রান্ত হিসেবে তাঁকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। জানা গিয়েছে, হাসপাতালে ভরতির পরের রিপোর্টও নেগেটিভ এসেছে ওই বিধায়কের। তারপর রবিবারই বাড়ি ফিরেছেন তিনি।

আরও পড়ুন, পড়বে না পায়ে ফোসকা-দিতে হবে না লাইন, এবার কলকাতায় দুর্গাদর্শন থাকবে 'অনলাইন'
 
অপরদিকে, স্বাস্থ্য দফতরের এই ভূমিকায় দলের একাংশের মধ্যেই ক্ষোভ দেখা দিয়েছে। যদিও এবিষয়ে এখনও পর্যন্ত স্বাস্থ্য দফতরের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। উল্লেখ্য়, এর উল্টো ঘটনা ঘটেছিল রাজ্যের এক কোভিড হাসপাতালে। রিপোর্ট নেগেটিভ আসতেই প্রবীণ এক ব্য়ক্তিকে ছুটি দিয়েছিল ওই কোভিড হাসপাতাল। আর বাড়ি ফিরতে না ফিরতেই তাঁর রিপোর্ট আসে ফের পজিটিভ। এদিকে তিনি পরিবারের সঙ্গে একঘরে থেকেছেন।  যদিও সেবার রিপোর্ট ভূল আসেনি, পরীক্ষাতেও কোনও ত্রুটি হয়নি বলে জানা গিয়েছিল। তাই এই ঘটনা হওয়ার পর রাজ্য়ে করোনা সংক্রমণ কারও হয়েছে কিনা নিশ্চিত করতে আরও গবেষনা চলে। করোনা মুক্ত হয়েছে কিনা নিশ্চিত হতে একাধিকবার তাই পরীক্ষা করা হয়। 
 

 

একদিনে রাজ্য়ে করোনায় সংক্রামিত ৪১৪,মারা গিয়েছেন ১৫ জন

 কলকাতায় একদিনে চিহ্নিত প্রায় ২০০ বাড়ি, কনটেইনমেন্ট জোন বৃদ্ধির কারণ বললেন মুখ্যসচিব

 করোনা আক্রান্ত বেলুড়ের এক মহারাজ, মঠ খোলার দিন আপাতত অনিশ্চিত

করোনায় সুরক্ষাবিধি নিয়ে বিক্ষোভের জের, বদলি ১৩ পুলিশকর্মীর

করোনা আক্রান্ত নিজাম প্যালেসের এক সিবিআই আধিকারিক, স্যানিটাইজ করা হল পুরো অফিস

করোনা আবহে সুরজিৎ কর পুরকায়স্থের প্রাক্তন স্ত্রী-শাশুড়ির দেহ উদ্ধার, তদন্তে পুলিশ

দেহ রাখার জায়গা না থাকায় ডিপ ফ্রিজ বসছে মেডিকেলের মর্গে, মৃতদেহ 'ম্যানেজমেন্ট'-এ নিয়োগ অ্যাসি