Asianet News BanglaAsianet News Bangla

Chandrima Bhattacharya : 'দিলীপ ঘোষ বুঝতে পারেন না, কারা হাততালি দেয়', চটলেন চন্দ্রিমা

 'দিলীপ ঘোষ  বুঝতে পারেন না যে হাততালি কারা দেয়', সায়নী গ্রেফতারের পর শাহ-র বাড়ির সামনে তৃণমূলের বিক্ষোভ ইস্যুতে বিজেপি নেতাকে একহাত নিলেন রাজ্যের পুরমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। 

TMC Leader Chandrima Bhattacharya attacks Dilip Ghosh on Saayoni Ghosh and Delhi protest Issue RTB
Author
Kolkata, First Published Nov 23, 2021, 3:34 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

 'দিলীপ ঘোষ (Dilip Ghosh) বুঝতে পারেন না যে হাততালি কারা দেয়', সায়নী গ্রেফতারের পর শাহ-র বাড়ির সামনে তৃণমূলের বিক্ষোভ ইস্যুতে বিজেপি নেতাকে একহাত নিলেন রাজ্যের পুরমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য (Minister Chandrima Bhattacharya)। মঙ্গলবার নিউটাউনের একটি অনুষ্ঠানে এসে তিনি আসন্ন পুরভোট এবং আগরতলায় তৃণমূল কর্মীকে লক্ষ্য করে গুলি প্রসঙ্গেও বিজেপিকে (BJP) নিশানা করেছেন।

  দিলীপ ঘোষের চা চক্রে হাততালি মন্তব্যের পরিপ্রেক্ষিতে চন্দ্রিমা ভট্টাচার্য জানান, 'অন্যায় কথা। দিলীপ বাবু বুঝতে পারেন না যে হাততালি কারা দেয়। কী বোঝাতে চেয়েছেন আমি জানি না। কিন্তু দিলীপ বাবু যা যা ইঙ্গিত করেন,  এটা সমাজের পক্ষে অত্যন্ত কুরুচিকর ইঙ্গিত। এগুলো যেন না করেন। এটা উনি একটা রাজনৈতিক দলের সভাপতি ছিলেন। চেয়ার না হয় গেছে কিন্তু তাই বলে যা খুশি বলবেন। সেটা কিন্তু ওনার রাজনৈতিক দলকে মর্যাদা দেয় না।' পাশাপাশি আগরতলায় পৌর নিগমের ১ নম্বর ওয়ার্ডের তৃনমূল প্রার্থীকে লক্ষ্য করে গুলি প্রসঙ্গে চন্দ্রিমা ভট্টাচার্য বলেন, 'কি বলব। এটা তো আপনারা বলবেন। গণতন্ত্রের এই অধিকার। সেটা কিভাবে হরণ করা হচ্ছে। সেটা ত্রিপুরার মতোন এরকম অদ্ভুত ধরনের কন্ঠরোধ যারা প্রার্থী হবে তারা থাকতে পারবে না। সবাইকে উইথ ড্র করতে হবে। ওরা একাই ওখানে রাজ করবে। এটা তো গণতন্ত্রের নিয়ম নয়। এটা তো সংশোধিয় রাজনীতির নিয়ম নয়। সংশোধিয় পরিকাঠামোর চেহারা নয়। সেগুলো করছে।' 

আরও পড়ুন, Tripura: ফিরহাদের বিরুদ্ধে এবার মামলা দায়ের ত্রিপুরায়, কী অভিযোগ বাংলার পরিবহণ মন্ত্রীর বিরুদ্ধে

আরও পড়ুন, Dilip Ghosh-Babul Supriyo: 'বামেরা নয়, প্রকৃত সর্বহারা একজনই, বাবুল সুপ্রিয়', বললেন দিলীপ

 বিজেপি বিধায়ক সুদীপ রায় বর্মনের সাংবাদিক সম্মেলন নিয়ে মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য বলেন, 'যেভাবে করেছে সেটা সবাই দেখেছে গণতন্ত্রকে কীভাবে হত্যা করা হয়েছে। আমি তো বুঝতে পারছি না যে যেখানে একটা নির্বাচন আগামী পরশুদিন সেখানে স্টেট ইলেকশন কমিশনের আন্ডারে সব চলে যায়। ইলেকশন কমিশনের চোখের সামনে এগুলো হচ্ছে পুলিশ তো ইলেকশন কমিশনের আন্ডারে থাকে। এমসিসি যখন থেকে লাগা হয়। আগামী পরশু দিন যখন নির্বাচন আশাকরি এমসিসি নিশ্চয়ই লাগু আছে। তাহলে ইলেকশন কমিশন কি করছে। পুলিশই বা কার কথায় এগুলো করছে। এসব তো প্রশ্ন থাকছে। যারা দেখছেন চোখের সামনে তারা বলেছেন।' বিরোধীদের অভিযোগ পৌর নির্বাচন কেন একসঙ্গে হবে না, এপ্রসঙ্গ উঠতেই চন্দ্রিমা ভট্টাচার্য পাল্টা বলেন, 'বিধানসভার যে বাই ইলেকশন গুলো হল একসাথে হল না কেন। সেখানে কমিশন ঠিক করেছে, এক সঙ্গে হবে না। এখানেও সেইরকম ব্যাপার হবে। রাজ্য সরকারের সাথে মতামত বিনিময় করে যেটা আসবে আইনে আছে সেটাই হবে।' 

উল্লেখ্য, নিউটাউনে বিশ্ব বাংলা গেটের কাছে এনকেডিএ-র এবার নিজস্ব কমিউনিটি সেন্টার ওয়ান তৈরি হয়েছে । যার শুভ উদ্বোধন হল এদিন। মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য প্রদীপ জ্বালিয়ে কমিউনিটি সেন্টারের শুভ উদ্বোধন করেন। এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এনকেডিএ চেয়ারম্যান দেবাশীষ সেন সহ এই দফতরের সমস্ত আধিকারিকরা। পয়লা ডিসেম্বর থেকে চালু হবে এই কমিউনিটি হল। 

 আরও পড়ুন, Polls: দিল্লিতে শীর্ষ নের্তৃত্বের সঙ্গে বৈঠক সুকান্তর, ভোটের আগে ভাঙন রুখতে কোন পথে BJP

আরও পড়ুন, Dilip Ghosh: 'তৃণমূলের নিজেদের মধ্য়েই গোলা-গুলি', ক্যানিংকাণ্ডে তোপ দিলীপের

আরও পড়ুন, Child Abuse : আটক শিশু কল্যাণ দপ্তরের ডেপুটি ডিরেক্টর, হাওড়ার শিশু-নিগ্রহের ঘটনায় বড় মোড়

 

Follow Us:
Download App:
  • android
  • ios