ফের শহরের আবাসন থেকে উদ্ধার পচা-গলা দেহ। শনিবার দমদম ক্যান্টনমেন্টের গোড়াবাজারে আবাসনে ভাই-বোনের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। আবাসনের ফ্ল্যাট থেকে দুর্গন্ধ বেরোতেই সন্দেহ হয় স্থানীয়দের। এরপরেই পুলিশে খবর দেয় এলাকার বাসিন্দারা। পুলিশ এসে ফ্ল্যাটের দরজা ভেঙে ভাই বোনের দেহ উদ্ধার করে।

আরও পড়ুন, 'মনে পাপ তাই বারবার টানছেন চুরি প্রসঙ্গ', অভিষেকের সভা শেষ হতেই তোপ জয়প্রকাশের 


পুলিশ সূত্রে জানা গিয়েছে, বছর চল্লিশের ছেলেটির নাম অনিকেত। এবং বছর সায়ত্রিশের তাঁর বোনের নাম দেবদ্যুতি। প্রায় ৬ বছর ধরে তারা দমদম ক্যান্টনমেন্টের গোড়াবাজারের ওই আবাসনে ভাড়া থাকত। ফ্ল্যাটের দরজা ভাঙতেই অনিকেতকে মাটিতে পড়া অবস্থায় পাওয়া যায়। এবং সিলিংয়ে ঝুলন্ত অবস্থা থেকে দেবদুতিকে উদ্ধার করে পুলিশ।  পুলিশের প্রাথমিক অনুমান, ছেলেটি বিষ খেয়ে আত্মঘাতি হয়েছে। স্থানীয়রা জানাচ্ছেন, দীর্ঘ ৬ বছর ধরে গোড়াবাজারের ওই আবাসনে ভাড়া থাকলেও এলাকার কারও সঙ্গেই সেভাবে যোগাযোগ ছিল না  অনিকেত এবং দেবদ্যুতির। কারও সঙ্গেই তাঁরা ভালো করে কথা বলতেন না। 

আরও পড়ুন, মোদী-শাহকে কুমড়ো সঙ্গীত দিয়ে আক্রমণ মদনের, ভোটের আগে ভাইরাল 'লাভলি' গানের ভিডিও 

 

স্থানীয়রা অভিযোগ জানিয়েছেন যে, পরিবারের সঙ্গেও সুসম্পর্ক ছিল না দুই ভাই-বোনের। তবে এটা আত্মহত্য়া নাকি খুন নাকি কারও প্ররোচনা রয়েছে, এনিয়ে খতিয়ে দেখছে পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট আসলেই বিষয়টি আরও খোলসা হবে বলে জানিয়েছেন পুলিশ আধিকারিকরা।