Asianet News BanglaAsianet News Bangla

জলে ডোবা খুঁটিতে হাত , দমদমে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু দুই কিশোরীর

রাস্তার পাশের বিদ্যুতের খুঁটিতে হাত দিতেই প্রথমে এক কিশোরী তড়িদাহত হয়। তারপর তাকে বাচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয় অন্য এক কিশোরী।

two Death due to electric shock by touching electricity poles submerged in Dumdum water bsm
Author
Kolkata, First Published Sep 22, 2021, 10:53 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ফের শহরে বিদ্যুৎস্পৃষ্ট (electric shock) হয়ে মৃত্যু। এবার বেঘোরে প্রাণ গেল দুই কিশোরীর। জলে ডোবা খুঁটিতে হাত দিতেই তড়িদাহত হয়ে মৃ্ত্যু হয় দুজনের। এই ঘটনা রীতিমত শোকের ছায়া নেমে আসে দমদম (Dumdum) এলাকায়। রাস্তার পাশের বিদ্যুতের খুঁটিতে হাত দিতেই প্রথমে এক কিশোরী তড়িদাহত হয়। তারপর তাকে বাচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয় অন্য এক কিশোরী। দুই কিশোরীর বাড়ি দমদমের বান্ধবনগরে। আর জি করে নিয়ে যাওয়া হলে দু'জনকেই মৃত বলে ঘোষণা করা হয়। একজনের নাম শ্রেয়া বণিক আরেকজনের নাম অনুষ্কা নন্দী।  দুজনের বয়স ১২ বছর। 

চলতি সপ্তাহের শুরু থেকেই বৃষ্টি হচ্ছিল দমদম। তাতেই বিস্তীর্ণ এলাকা বানভাসি হয়ে যায়। বেশ কিছু জয়াগায় জল জমে রয়েছে। এই অবস্থায় বুধবার সন্ধ্যায় ২ কিশোরীর রাস্তা দিয়ে যাওয়ার সময় বিদ্যুতের খুঁটিতে হাত দেয়। তখনই বিদ্যুৎস্পৃষ্ট হয়। ঘটনাস্থলে আসে দমকল ও পুলিশ। কিন্তু কোনও ভাবেই দুই কিশোরীকে বাঁচানো যায়নি। 

কোথাও ভিন গ্রহীরা আসে, কোথাও আবার ভেসে ওঠে প্রাচীন কঙ্কাল, ভারতের রহস্যে মোড়া এমনই সেরা ১০টি জায়গা

Video vs CCTV: দিল্লির হোটেলে শাড়ি নিয়ে তুলকালাম, অতিথির Viral Videoর বিরুদ্ধে কর্তৃপক্ষের CCTV

Evergrande: দেউলিয়া হওয়ার পথে এভারগ্রান্ড, চিনা সংস্থার জন্য কোটি কোটি লোকসান বিল গেটসদের

এটাই প্রথম নয়। এর আগেই শহরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয়েছিল এক তরুণের। সেই সময় জমা জলে পড়েছিল একটি বিদ্যুতের তার। তাতেই আচমকা স্পর্শ করার তরুণের মৃত্যু হয়। এই ঘটনায় বিদ্যুৎ দফতের দিকেই অভিযোগের আঙুল ওঠে। কিন্তু তারপরেও যে পরিস্থিতি বদলায়নি তা আবারও প্রমাণ হয়ে গেল দুই কিশোরীর মৃত্যুর পর। স্থানীয় এই ঘটনা সিইএসসি কর্তৃপক্ষের দিকেই অভিযোগের আঙুল তুলেছে। 

Follow Us:
Download App:
  • android
  • ios