Asianet News BanglaAsianet News Bangla

Viral Video: হলুদ নাইটি পরে মা উড়ালপুলে উদ্দাম নাচ , নোটিশ পাঠাল কলকাতা পুলিশ

ভিডিওতে দেখা যাচ্ছে স্যান্ডি সাহা একটি গাড়ি করে আসেন। তিনি নামেন মা উড়ালপুরে। সেখানেই কোনও রকম রাস্তা পার হয়ে চলে যায় ডিভাইরারের কাছে। তারপর সেই ডিভাইডারে নাচ শুরু করে দেন।

viral video of Kolkata influencer fined for dancing on flyover bsm
Author
Kolkata, First Published Sep 22, 2021, 4:22 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

স্যান্ডি সাহা, সোশ্যাল মিডিয়ায় বাংলার প্রভাবশালীর বললে খুব একটা ভুল হবে না। ফেসবুকে তাঁর অনুগামীর সংখ্যা দেড় মিলিয়নেরও বেশি। সম্প্রতি তাঁর একটি ভিডিও ভাইরাল হয়েছে। কিন্তু সেই ভাইরাল ভিডিওর জন্য তাঁকে কিছুটা হলেও সমস্যায় পড়তে হয়েছে তাঁকে। কারণ নিয়ম বহির্ভূতভাবেই তিনি কলকাতার একটি ফ্লাইওভাবে গাড়ি থামিয়ে  হলুদ নাইটি পরে 'দিলবালো কা দিল কো কারার লুঠনে ম্যায় আইহু ইউপি বিহার লুঠনে' গানের তালে ফ্লাইওভারের ডিভাইডারে দাঁড়িয়ে উদ্দাম নাচ করেন। 

স্যান্ডি সাহা একজন ইউটিউবার। সম্প্রতি মা উড়ালপুরের ছবি দিয়ে উত্তর প্রদেশের উন্নয়নের বিজ্ঞাপন দিয়েছে যোগী  সরকার। তবে বিতর্ক শুরু হওয়া পুরো ঘটনারই দায় চাপিয়েছে বিজ্ঞাপন সংস্থার ওপর। এই ঘটনাকে ট্রোল করারই উদ্যোগ নিয়েছিলেন স্যান্ডি।  সোশ্যাল মিডিয়ায় তিনি যে ভিডিওটি পোস্ট করেন তার নাম দিয়েছিলেন 'কোনটা উত্তর প্রদেশ কোনটা কলকাতা সেটা ধরতে পারবেন না'। ৩ মিনিট ৩৮ সেকেন্ডের ভিডিওটি পোস্ট করার পরপরই তা ভাইরাল হয়ে যায়। আপনিও দেখুন সেই ভিডিওটি। সেখানে স্যান্ডি একটি হদুল নাইটি পরে উদ্দাম নাচ করছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে স্যান্ডি সাহা একটি গাড়ি করে আসেন। তিনি নামেন মা উড়ালপুরে। সেখানেই কোনও রকম রাস্তা পার হয়ে চলে যায় ডিভাইরারের কাছে। তারপর সেই ডিভাইডারে নাচ শুরু করে দেন। কিন্তু তার আগে তিনি বলেন 'নিন্দুকেরা এটাকে কলকাতা বলতেই পারে, তবে আমি এই মুহূর্তে ইউপিতে দাঁড়িয়ে আছি।' 

Viral Video: ঝাঁক ঝাঁক জ্বলন্ত লাভা পুড়িয়ে খাঁক করে দিচ্ছে সবকিছু, দেখুন 'ভয়ঙ্কর সুন্দর' প্রাকৃতিক রূপ

জিজ্ঞাবাদের দিন হাজিরা না দিয়ে বিউটি পার্লারে রুজিরা, EDর চাঞ্চল্যকর দাবি দিল্লি আদালতে

NDA: মহিলাদের আশা অস্বীকার করতে পারব না, কেন্দ্রের আবেদন খারিজ করে বলল সুপ্রিম কোর্ট

ভিডিওটি ভাইরাল হলেও অনেকেই এই ভিডিওর তীব্র সমালোচনা করেন। কলকাতা পুলিশকে ব্যবস্থার নেওয়ারও আবেদন জানান। তবে এই ঘটনার পর হাত গুটিয়ে বসেছিল না কলকাতা পুলিশও। মঙ্গলবারই গাড়ির মালিকের বিরুদ্ধে পদক্ষেপ করেছে কলকাতা পুলিশ। লালবাজার ট্রাফিক কন্ট্রোল রুম সিসিটিভি ফুটেজের মাধ্যমে ও স্যান্ডি সাহার শেয়ার করা ভিডিও থেকে গাড়ির মালিককে চিহ্নিত করেছে। ট্রাফিক নিয়ম লঙ্ঘন করার অভিযোগ উঠেছে। ইতিমধ্যেই স্যান্ডি সাহা ও সেই সময় ভিডিওটি শ্যুটের জন্য যারা যারা  উপস্থিত ছিল তাদেরও নোটিশ পাঠান হয়েছে। সূত্রের খবর স্যান্ডি সাহা জানিয়েছেন, তিনি জানতেন না যে মা উড়ালপুরে গাড়ি থামান  নিষিদ্ধ। 

 

viral video of Kolkata influencer fined for dancing on flyover bsm

Follow Us:
Download App:
  • android
  • ios