শুভজিৎ পুততুন্ডঃ- ডিভোর্সের মামলা না লড়ায় সোশ্যালমিডিয়ায়  আইনজীবীর মেয়ের আপত্তিকর ছবি পোস্ট করে দেয় এক মহিলা। তবে এখানেই শেষ নয় কুরুচিকর মন্তব্য করা হয় সেখানে। অভিযোগ পাওয়ার পর একবছর বাদে রাজারহাট এলাকা থেকে পায়েল সারাফ নামের এক মহিলাকে  গ্রেফতার করে বিধান নগর সাইবার ক্রাইম থানার পুলিশ।শুক্রবার তাকে বিধান নগর কোর্টে তোলা হয়েছে।

আরও পড়ুন, JEE-NEET পিছোনোর দাবি, গান্ধীমূর্তির পাদদেশে বিক্ষোভ টিএমসিপি-র


পুলিশ সূত্রে খবর , ২০১৯ সালের এপ্রিল মাসে বিধান নগর সাইবার ক্রাইম থানায় একটি অভিযোগ দায়ের হয়। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে সাইবার ক্রাইম থানার পুলিশ পায়েলকে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদ করে জানতে পারে যে ,পায়েলের সঙ্গে একটি ডিভোর্স এর মামলা নিয়ে  লেকটাউনের বাসিন্দা এই আইনজীবীর সাথে যোগাযোগ হয়। পরবর্তী কালে আইনজীবী জানতে পারেন,পায়েল নামের ওই মহিলা তিনটি বিয়ে করেছে। তিন নম্বর বিয়ের ডিভোর্স এর মামলা নিয়ে তাঁর কাছে আসে। এখানেই সন্দেহের বীজ তৈরী হয়, সজাগ হন আইনজীবি।

আরও পড়ুন, 'ঝুঁকি' নেওয়া সার্থক, কোভ্যাকসিন প্রয়োগের পর সুস্থ অবস্থায় বাড়ি ফিরলেন দুর্গাপুরের শিক্ষক


 মুহূর্তেই আইনজীবী বুঝতে পারেন যে, পায়েল নামের ওই  মহিলা বিভিন্ন লোকের সঙ্গে বিয়ে করে মোটা টাকা ডিমান্ড করে। এবং টাকা দিলে ডিভোর্স দিয়ে দেয় বলে পুলিশ সূত্রে খবর। পুলিশ আরও জানতে পারে যে যখন আইনজীবী সব ঘটনা জেনে এই মামলা লড়তে না চায় তখন আইনজীবীর মেয়ের নামে ফেক একাউন্ট খুলে আপত্তিকর ছবি ও কুরুচিকর মন্তব্য করতে থাকে।পরে ওই আইনজীবীর নামেও একটি ফেক অ্যাকাউন্ট খোলা হয়। সেখানে ও নানা রকম আপত্তিকর মন্তব্য করতে থাকে। এরপরেই বৃহস্পতিবার রাতে রাজারহাট এলাকা থেকে পায়েল সারাফকে গ্রেফতার করে বিধান নগর সাইবার ক্রাইম থানার পুলিশ।

 

 

  

 

কোভিড রোগী ভর্তিতে ৫০ হাজার টাকার বেশি নেওয়া যাবে না, নয়া নির্দেশিকা জারি রাজ্যের

ভয় নেই করোনায়, মেডিক্য়ালের ৪ তলার কার্নিশে পা দোলাচ্ছে রোগী

ভুয়ো টেস্টের ফাঁদে পড়ে করোনায় মৃত্যু এক ব্য়াক্তির, গ্রেফতার প্রতারণা চক্রের ৩ জন

করোনায় ফের ১ এসবিআই কর্মীর মৃত্য়ু, মৃতের পরিবারকে চাকরি দেওযার দাবিতে ব্যাঙ্ক কর্মীরা

   পূর্ব ভারতের প্রথম সরকারি প্লাজমা ব্যাঙ্ক-কলকাতা মেডিকেল, করোনা রুখতে প্রস্তুতি তুঙ্গে