২৯ ফেব্রুয়ারি শনিবার এই দিনটি ছিল লিপ ডে। ২০২০ সালটি লিপইয়ার হওয়ার কারণে প্রতি ৪ বছর অন্তর এই দিনটি ফিরে আসে। তবে এই লিপ ডে নিয়ে অনেক রকম মজার মজার ঘটনা রয়েছে। এই বিশেষ দিনে যাদের জন্ম তাঁদের প্রতি চার বছর পর পর তাঁরা জন্মদিন পালন করার সুযোগ পান। এই লিপ ডে-তেই কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় সামনে এসেছে এক অবাক করার মত ঘটনা। 

আরও পড়ুন- বাড়িতে পুলিশের তল্লাশি, বেসমেন্ট খুলতেই মিলল কুমির

আরও পড়ুন- ১৮ হাজার বছর আগের কুকুর ছানা, উদ্ধার হল বরফে চাপা মৃতদেহ

ইংল্যান্ডের পোর্টসমাউথ এর বাসিন্দা ডোরিস ক্লাইফ। তাঁর ১০০ বছর বয়সে ২৫ তম জন্মদিন পালন করলেন। ডোরিস পেশায় পোর্টসমাউথের একজন সনামধন্য হেয়ার ড্রেসার ছিলেন। গতকাল ২৯ ফেব্রুয়ারি ডোরিসের ২৫ তম জন্মদিন উৎযাপন করলেন তাঁর পরিবার ও সহকর্মীরা। লিপ ডে-তে ডোরিস-এর এই ২৫তম জন্মদিন উৎযাপনের ছবি পোস্ট হতেই তা ভাইরাল হয়ে যায়। আরও অবাক করার মতো বিষয় হল ডোরিস তাঁর ১০০ বছর বয়েসে তাঁর ২৫ তম জন্মদিন পালন করলেন। 

 

ডোরিসের ২৫তম জন্মদিনে তাঁর সহকর্মী ও তাঁর পরিবার একসঙ্গে এই সারপ্রাইজ পার্টির আয়োজন করেছিলেন। স্থানীয় সংবাদ মাধ্যমে ডোরিস জানিয়েছেন, “আমি আমার সমস্ত জীবন বিখ্যাত হওয়ার জন্য অপেক্ষা করেছিলাম তবে এটি যে আমারা ২৫তম জন্মদিনে হবে তা আশা করিনি। জীবনে এই ভালোবাসা দেখে যেতে পারবো তা আশাও করিনি। তাই আজকের দিনটি যারা আমার জীবনে এনে দিয়েছে আমি তাঁদের সঙ্গেই আনন্দ করে জীবনের বাকি সময়টা কাটিয়ে দিতে চাই।" ডোরিসের এই জন্মদিন উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় বহু মানুষ তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। এভাবেই যে তিনি প্রতি লিপ ডে তে তাঁর জন্মদিন পালন করতে পারেন এমনও কামনা করেছেন।