সত্যিই এ যেন অবাক পৃথিবী। একের পর এক কাণ্ডে নেটদুনিয়া ভাইরাল হচ্ছে। গল্পের গরু গাছে চড়ে এটা হল প্রবাদ। আর বাস্তবের হাতি তালগাছে এটা হল সত্যি। বিষয়টি শুনে অনেকেরই চোখ কপালে উঠলেও এটাই সত্যি তবে ভিডিওটি দেখলে চোখ কপালে উঠবে এটা নিঃসন্দেহে বলাই যায়। হাতিকে কখনও গাছে উঠতে হয়তো কেউই দেখেননি। সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যা দেখে সকলেরই চক্ষু চড়কগাছ হয়েছে। 

আরও পড়ুন-গোপনে বাড়ছে পরকীয়া, একলাফে ১০ লক্ষ বাড়ল ডেটিং অ্যাপের সদস্য সংখ্যা...

ভিডিওটি দেখা মাত্রই নেটদুনিয়ায় হাসির রোল উঠেছে। সকলেই এই হাতির কীর্তি দেখে হতবাক। হাতিরও নাকি এই লকডাউনে গাছে চড়ার সখ হয়েছে। তাও আবার তালগাছে। সে যাই হোক চেষ্টা করতে ক্ষতি কি, হাতির অবস্থাও ঠিক তেমনই। মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় নজর কেড়েছে হাতির এই মজার ভিডিও। দেখে নিন হাতির কীর্তি।

 

আরও পড়ুন-লকডাউনের বাম্পার অফার, এই প্ল্যানে দ্বিগুন হাইস্পিড ডেটা দিচ্ছে জিও...

হাতির এই মজার ভিডিও সোশ্যালে পোস্ট করেছন ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিসের আধিকারিক সুশান্ত নন্দা। টুইটার পোস্টটি দেখে সকলেই ভীষণই খুশি হয়েছেন। ভিডিওটিতে দেখা গেছে, বিশাল আকৃতির চেহারা নিয়ে তালগাছের নীচে দাঁড়িয়ে রয়েছে একটি হাতি। তারপরই তার গাছে ওঠার প্রচেষ্টা শুরু। নিজের দুই পা গাছের উপর তুলে শুঁড় দিয়ে পাতার মধ্যে জোর দিতে শুরু করে হাতিটি। অবশেষে হাতির জোরের কাছে হার মেনে ডালটিই ভেঙে পড়ে মাটিতে। আর হাতিও হাল ছেড়ে দেয়।  দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে গজরাজের এই মজার ভিডিও। নেটিজেনদেরও মনে ধরেছে হাতির এই মজার কীর্তি।