Asianet News BanglaAsianet News Bangla

কিয়ারার মত উজ্জ্বল ও ঝকঝকে ত্বক পেতে চান, তাহলে জেনে নিন অভিনেত্রীর সিক্রেট বিউটি টিপস

আপনিও কিয়ারার এই বিউটি টিপসগুলি অনুসরণ করতে পারেন এবং উজ্জ্বল ত্বক পেতে পারেন। এই টিপসগুলি আপনার ত্বককে স্বাস্থ্যকর এবং উজ্জ্বল করতে সাহায্য করবে। আসুন জেনে নেই অভিনেত্রীর সিক্রেট বিউটি টিপস।

Follow these Kiara Advani beauty tips to get beautiful and flawless skin BDD
Author
First Published Aug 14, 2022, 1:19 PM IST

কিয়ারা আডবানি শুধু একজন দুর্দান্ত অভিনেত্রীই নন, খুব সুন্দরীও। আপনিও নিশ্চয়ই কিয়ারার মত উজ্জ্বল এবং ঝকঝকে ত্বক পেতে চাইবেন। এমন পরিস্থিতিতে প্রতিটি মেয়েই তার সৌন্দর্যের রহস্য জানতে চায়। এমন অনেক কৌশল রয়েছে যা কিয়ারা উজ্জ্বল ত্বক পেতে অনুসরণ করে। আপনিও কিয়ারার এই বিউটি টিপসগুলি অনুসরণ করতে পারেন এবং উজ্জ্বল ত্বক পেতে পারেন। এই টিপসগুলি আপনার ত্বককে স্বাস্থ্যকর এবং উজ্জ্বল করতে সাহায্য করবে। আসুন জেনে নেই অভিনেত্রীর সিক্রেট বিউটি টিপস।

কিয়ারা আডবানির বিউটি টিপস-
সানস্ক্রিন-

আবহাওয়া যাই হোক না কেন, সানস্ক্রিন না লাগিয়ে কখনই ঘর থেকে বের হওয়া উচিত নয়। সূর্যের UV রশ্মি আপনার ত্বকের অনেক ক্ষতি করে। এটি আপনার ত্বককে নিস্তেজ এবং প্রাণহীন দেখায়। এর ফলে আপনার ত্বকও কালো হয়ে যায়। এমন পরিস্থিতিতে আপনার সানস্ক্রিন ব্যবহার করা জরুরি। তাই বাইরে যাওয়ার সময় অবশ্যই সানস্ক্রিন ব্যবহার করবেন।

লেমনেড-
কিয়ারা সকালে প্রথমে লেমোনেড পান করেন। এটি শরীর থেকে টক্সিন দূর করতে কাজ করে। এটি ত্বককে সুস্থ রাখতে সাহায্য করে।

বরফ কিউব-
কখনও কখনও চোখ এবং মুখ ফুলে আছে। এক্ষেত্রে বরফের টুকরো ব্যবহার করতে পারেন। আইস কিউব দিয়ে ত্বক ম্যাসাজ করুন। এটি প্রদাহ এবং ক্লান্তি হ্রাস করে। আপনার ত্বক যদি সূর্যের আলোর কারণে নিস্তেজ ও প্রাণহীন হয়ে পড়ে, তাহলে তা থেকেও মুক্তি পেতে সাহায্য করে। এটি বলিরেখা সহ বার্ধক্যজনিত লক্ষণ কমাতেও কাজ করে।

আরও পড়ুন- কিডনিতে সমস্যা হলে শরীর অদ্ভুত কিছু ইঙ্গিত দেয়, সময় থাকতে জেনে নিন সেগুলো কী

আরও পড়ুন- পুরুষ ও মহিলাদের মধ্যে কাদের ক্যান্সারে আক্রান্তের সম্ভাবনা বেশি, জেনে নিন

আরও পড়ুন- সব সময় স্পাইসি খাবার খেতে ইচ্ছে করে, তবে জেনে নিন এর আসল কারণ

টমেটো এবং বেসন-
এছাড়াও আপনি বেসন এবং টমেটো দিয়ে তৈরি ফেসপ্যাক এবং স্ক্রাব ব্যবহার করতে পারেন। এগুলো ক্লিনজার এবং এক্সফোলিয়েটর হিসেবে ভালো কাজ করে। কাঁচা টমেটো দিয়ে ত্বকে ম্যাসাজ করতে পারেন। এটি ট্যান দূর করতে এবং ত্বকের অতিরিক্ত তেল নিয়ন্ত্রণে সাহায্য করে। এটি ত্বককে সুস্থ রাখে এবং ত্বক সম্পর্কিত অনেক সমস্যা থেকে মুক্তি পেতে সাহায্য করে। বেসন এক্সফোলিয়েটর হিসেবে কাজ করে। এটি ত্বকের মৃত কোষ দূর করে।

প্রচুর জল পান করা-
নিয়মিত ৭ থেকে ৮ গ্লাস জল পান করুন। এটি আপনার শরীরকে হাইড্রেটেড রাখতে কাজ করে। এটি আপনার ত্বককে উজ্জ্বল রাখে। আপনার ত্বক হাইড্রেটেড এবং স্বাস্থ্যকর থাকে।

Follow Us:
Download App:
  • android
  • ios