Asianet News BanglaAsianet News Bangla

Skin Care: ট্যান দূর করতে মেনে চলুন হানসিকার টোটকা, জেনে নিন কী করেন নায়িকা

চাইল্ড আর্টিস্ট দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন হানসিকা। এখন একজন সফল অভিনেত্রী (Actress)। বড়পর্দা ও ছোটপর্দা উভয় জায়গায়ই সমান ভাবে কাজ করে চলেছেন হানসিকা। সম্প্রতি, খবরে এলেন নায়িকা। তবে, তাঁর স্টাইল স্টেইটমেন্ট কিংবা কোনও ছবি নয়। নিজের রূপের জন্য খবরে এলেন তিনি। জানা গেল তাঁর রূপের রহস্য।

Hansika Motwani use home made Sunburn cream
Author
Kolkata, First Published Nov 5, 2021, 7:19 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

দেখতে মনে হবে সদ্য ২৫-এ পা দিয়েছেন। কিন্তু, তিনি ইতিমধ্যেই পা দিয়েছেন ৩০-এর কোটায়। তাঁর ত্বকের উজ্জ্বল নজর কাড়ে সকলের। দক্ষিণী ইন্ডাস্ট্রি (South Film Industry) আর বলিউড (Bollywood) উভয় জায়গায়ই কাজ করে চলেছেন সমান ভাবে। তাঁর সুন্দর ত্বক (Glowing Skin), সুমিষ্ট হাসি আর আকর্ষণীয় চেহারা নজর কাড়ে সকল ভক্তদের। ইনি হলে হানসিকা মোটবানী (Hansika Motwani)। চাইল্ড আর্টিস্ট দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন তিনি। এখন একজন সফল অভিনেত্রী (Actress)। বড়পর্দা ও ছোটপর্দা উভয় জায়গায়ই সমান ভাবে কাজ করে চলেছেন হানসিকা। সম্প্রতি, খবরে এলেন নায়িকা। তবে, তাঁর স্টাইল স্টেইটমেন্ট কিংবা কোনও ছবি নয়। নিজের রূপের জন্য খবরে এলেন তিনি। জানা গেল তাঁর রূপের রহস্য। 

আরও পড়ুন: Special Recipe- ভাইফোঁটার স্ন্যাক্সে এবার থাকুক চিকেন স্পাইসি চিকেন ফ্রাই সঙ্গে ফিস বাটার ফ্রাই, রইল রেসিপি
সকালে ঘুম থেকে উঠেই শুরু হয়ে যায় কাজ। বাড়ি, অফিস, বাচ্চা তিনটে এক সঙ্গে সামলানো চারটি খানি কথা নয়। এর মাঝে নিজের যত্ন নেওয়ার একটুও সময় হয় না। ত্বকে ট্যান (Tan), ব্রণ (Acne), কালো প্যাচ (Black Mark) সবই পড়ে গিয়েছে। এবার, হাতে কিছুটা সময় বের করুন। আর সেলিব্রিটিদের মতো উজ্জ্বল ত্বক পান নিমেষে। সম্প্রতি, প্রকাশ্যে এল হানসিকার সানবার্ন ক্রিম। নিজের সানট্যান দূর করতে এই ক্রিম নিয়মিত মাখেন হানসিকা। রোদে, গরমে, বৃষ্টিতে শ্যুটিং করার জন্য তাঁদেরও ত্বকের নানা রকম ক্ষতি হয়। ট্যান দেখা দেয়। দেখা দেয় ব্রণ। এই সব থেকে মুক্তি পেতে সানবার্ন ক্রিম ব্যবহার করেন নায়িকা। আপনিও যদি হানসিকার মতো গ্লোয়িং ত্বক চান তবে, এটা ব্যবহার করে দেখতে পারেন।  

আরও পড়ুন: চশমা খুললেই স্পষ্ট ফুটে উঠছে চোখের কালো দাগ, কীভাবে দূর করবেন, রইল ঘরোয়া পদ্ধতি    

কাজ নিয়ে যতই ব্যস্ত থাক হানসিকা, ত্বকের যত্নের ক্ষেত্রে সামান্য গাফিলতি করেন না। নিয়মিত যেমন ক্লিনজিং (Cleansing), টোনিং (Toning) ও ময়েশ্চরাইজিং করেন তেমনই সানবার্ন ক্রিম লাগান। এবার এই সানবার্ন ক্রিম নিয়ে খবরে এলেন হানসিকা। তবে, বাজার চলতি কোনও প্রোডাক্ট (Product) নয়। হানসিকা ব্যবহার করেন ঘরোয়া উপকরণ দিয়ে তৈরি ক্রিম। হ্যাঁ, এমনই সত্যি। এই ক্রিম বানান শসা (Cucumber) ও দুধ (Milk) দিয়ে। একটি শসা নিয়ে ভালো করে পেস্ট বানিয়ে নিন। এতে দিন দুধ। ভালো করে মিশিয়ে পেস্ট বানান। এটি মুখ, ঘাড়, গলা, হাত ও পায়ে লাগান। ৩০ মিনিট রেখে ধুয়ে ফেলুন। চাইলে ৩০ মিনিট থেকে ১ ঘন্টাও রাখতে পারেন। দেখবেন হানসিকার মতো আপনার ত্বকও উজ্জ্বল হয়ে গিয়েছে। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios