বিশালাকার এক অজগর সাপকে ঘিরে উত্তেজনা ছড়াল মেদিনীপুর সদর ব্লকে। প্রত্যক্ষদর্শীরা জানান, এদিন ব্লকের একটি পার্কে দিনের বেলায় গাছে ঝুলতে দেখা যায় ওই সাপটিকে। গরু চরাতে গিয়ে গাছে এই ধরনের সাপ দেখে আতঙ্কে দৌড়াদৌড়ি শুরু করেন বাসিন্দারা। পরে বনদফতরে খবর দিলে বন কর্মীরা গিয়ে সাপটিকে উদ্ধার করেছে।

ট্রাম্পের বিবেকানন্দ উচ্চারণে হোঁচট,মোদী সরকারকেই বিঁধলেন মমতা

ঘটনাটি ঘটেছে, পশ্চিম মেদিনীপুরের মেদিনীপুর সদর ব্লকের গোপালপুর পার্কে। মেদিনীপুর শহর থেকে চার কিলোমিটার দূরে নন্দগাড়ি গ্রাম সংলগ্ন এলাকায় রয়েছে ওই পার্কটি। জানা গিয়েছে, গ্রামবাসী ও ছোট ছেলেমেয়েদের বিনোদনের জন্য ওই পার্কটি গ্রামের পাশে তৈরি করা হয়েছিল।  গ্রামের পাশে তৈরি করা হলেও লালগড়ের গভীর জঙ্গল সংলগ্ন ওই পার্ক। তাই অজগরের আসা অস্বাভাবিক নয় বলে মনে করছেন এলাকাবাসী।  

দিল্লিতে পরিকল্পিতভাবে গণহত্যা হয়েছে, হিংসা নিয়ে বিজেপিকে আক্রমণ মমতার

সোমবার দুপুরে গ্রামবাসীরা পার্কের পাশে গরু নিয়ে গিয়েছিলেন। হঠাৎ তারা দেখতে পান ছোট একটি কাজুবাদাম গাছে ডালে জড়িয়ে ঝুলছে বিশাল এক অজগর সাপ।প্রথমে তা দেখতে পেয়ে গ্রামবাসীরা আতঙ্কে ছোটাছুটি শুরু করে দেন। পাশাপাশি গ্রামের লোকজন তা দেখতে ভিড় জমিয়ে দেয়।গ্রামবাসীরা বনদফতরকে খবর দিলে বনদপ্তরের মেদিনীপুর ডিভিশনের কর্মীরা সেখানে হাজির হয়ে সাপটিকে গাছ থেকে নামান। সাতটি সাত ফুটের বেশি লম্বা। বনো কর্মীরা জানান, সাপটি সম্পূর্ণ সুস্থ সবল রয়েছে। প্রাথমিক পরীক্ষা করার পর তাকে পার্কে ছাড়া হবে নাকি জঙ্গলে ছেড়ে দেওয়া হবে তা সিদ্ধান্ত নেওয়া হবে।

তৃণমূল থেকে রাজ্য়সভায় প্রশান্ত কিশোর, এখনও সিদ্ধান্ত নেননি বললেন পিকে