Asianet News BanglaAsianet News Bangla

ললিত মোদির সঙ্গে ডেট করছেন সুস্মিতা সেন, জেনে নিন মেয়েরা কেন বয়স্ক পুরুষদের পছন্দ করেন

কেন সুস্মিতা সেন তাঁর থেকে ১২ বছরের বড় এই ব্যবসায়ীকে বেছে নিলেন। প্রায়ই দেখা যায়, নারীরা নিজেদের থেকে বয়স্ক পুরুষদের পছন্দ করেন। এই জন্য অনেক কারণ আছে। আসুন তাদের সম্পর্কে বলি।
 

Sushmita Sen is dating Lalit Modi, know why girls prefer older men for relationship BDD
Author
Kolkata, First Published Jul 20, 2022, 3:33 PM IST

বলা হয় যে কারও সঙ্গে যে কোনও সময় প্রেম হতে পারে। আজকাল ললিত মোদী এবং সুস্মিতা সেন-এর রিলেশনশিপ নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া। তাঁদের সম্পর্ক নিয়ে তুমুল আলোচনা চলছে সর্বত্র। সম্প্রতি সুস্মিতা সেনের সঙ্গে সম্পর্কের কথা বিশ্বের সামনে ফাঁস করেছেন ললিত মোদি নিজে। ৫৮ বছর বয়সী ললিত এবং ৪৬ বছর বয়সী সুস্মিতার জুটি সোশ্যাল মিডিয়ায় প্রচুর ট্রেন্ড করছে। সেই সঙ্গে এই নিয়েও আলোচনা হচ্ছে কেন সুস্মিতা সেন তাঁর থেকে ১২ বছরের বড় এই ব্যবসায়ীকে বেছে নিলেন। প্রায়ই দেখা যায়, নারীরা নিজেদের থেকে বয়স্ক পুরুষদের পছন্দ করেন। এই জন্য অনেক কারণ আছে। আসুন তাদের সম্পর্কে বলি।

ছেলেরা বড় হওয়ার সঙ্গে সঙ্গে তারা পরিণত এবং জ্ঞানী হয়। মেয়েরা পরিণত ছেলেদের পছন্দ করে। এটি একটি বড়, যার কারণে মেয়েরা নিজেদের থেকে বড় ছেলেদের ডেট করে। মেয়েরা একজন পরিণত সঙ্গীর কাছে নিরাপদ বোধ করে। মেয়েরা বিশ্বাস করে যে পরিনথ ছেলেরা জীবনকে খুব ভালোভাবে পরিচালনা করতে পারে এবং তারা সব সময় সঠিক সিদ্ধান্ত নেয়।

বয়স বাড়ার সঙ্গে সঙ্গে মানুষ জীবনের বিভিন্ন ক্ষেত্রে অভিজ্ঞতা অর্জন করে। মেয়েরা অভিজ্ঞ ছেলেদের পছন্দ করে, যারা সব ধরনের পরিস্থিতি সামাল দিতে পারে। তাই তাঁদের তুলনায় মেয়েরা বয়স্ক সঙ্গী বেছে নেয়। বয়স্ক ছেলেদের মধ্যে আত্মবিশ্বাস বেশি থাকে, যা প্রায়ই মেয়েদের অনেক প্রভাবিত করে। এটা দেখা যায় যে বয়স্ক ছেলেদের কম বয়সী মেয়েদের তুলনায় বেশি অভিজ্ঞতা এবং আত্মবিশ্বাস থাকে, এই ধরনের পুরুষরা মহিলাদের মন ভাল বোঝে। এটাও একটা কারণ, যে কারণে মেয়েরা বয়স্ক ছেলেদের পছন্দ করে।

বড় ছেলেরাও আর্থিকভাবে স্বাবলম্বী। সাধারণত বড় ছেলেরা স্বাধীন হয়ে যায়। তারা বুদ্ধিমত্তার সঙ্গে তাদের জীবনের সিদ্ধান্ত নেয়। মেয়েদের প্রথম ইচ্ছা হল তাদের সঙ্গী যেন তাঁদের আরও ভালো জীবন উপভোগ করে। এই কারণে, মেয়ারা তাদের থেকে বড় ছেলেদের বেশি পছন্দ করে।

আরও পড়ুন- এই গুণগুলো যদি সঙ্গীর মধ্যে থাকে তবে বিয়ে করার আগে দশবার ভাবুন

আরও পড়ুন- আপনার সঙ্গীকে আপনাকে ব্যবহার করছে না তো, বুঝিয়ে দেবে এই লক্ষণগুলি

আরও পড়ুন- একজন মেয়ে কেন তার স্বামী বা প্রেমিক-কে সন্দেহ করে, এই ৪টি সবচেয়ে বড় কারণ

দেখা যায় বয়স্ক পুরুষরা যত্নশীল প্রকৃতির হয়। তিনি নিজেকে প্রতিটি পরিস্থিতিতে ঢালাই করেন। সঙ্গীকে সঠিক পরামর্শ দেওয়ার পাশাপাশি এই ধরনের ছেলেরা তাদের ক্যারিয়ারে সাহায্য করে। মেয়েরা তাদের সঙ্গীর যত্ন নিতে পছন্দ করে। তাই মেয়েরা নিজের থেকে বড় ছেলেদের পছন্দ করে।
 

Follow Us:
Download App:
  • android
  • ios