Asianet News BanglaAsianet News Bangla

Oppo-এর ২৮০০ টাকার স্মার্টফোনটি মাত্র ১১০০ টাকায় পাওয়া যাচ্ছে, জেনে নিন এই আশ্চর্যজনক অফার সম্পর্কে

Oppo-এর স্মার্টফোনে আশ্চর্যজনক ছাড় দেওয়া হচ্ছে। ২৮ হাজার টাকার Oppo F21 Pro কেনা যাবে মাত্র ১১০০ টাকায়। চলুন জেনে নেওয়া যাক কিভাবে মিলবে এই সুবিধা।
 

Oppo F21 Pro 28K smartphone Amazon offer get just rupees 1100 BDD
Author
First Published Sep 5, 2022, 5:46 PM IST

অ্যামাজন-এ  প্রতিদিনই বহু অফার কোনও না কোনও পণ্যের উপর পাওয়া যাচ্ছে। প্রতিদিন ই-কমার্স ওয়েবসাইট ডিল অফ দ্য ডে-তে অনেক পণ্যের উপর অফার নিয়ে আসে। আজও অনেক পণ্য ও ফোন অফারের তালিকায় স্থান পেয়েছে। Oppo-এর স্মার্টফোনে আশ্চর্যজনক ছাড় দেওয়া হচ্ছে। ২৮ হাজার টাকার Oppo F21 Pro কেনা যাবে মাত্র ১১০০ টাকায়। চলুন জেনে নেওয়া যাক কিভাবে মিলবে এই সুবিধা।

Oppo F21 Pro অফার এবং ডিসকাউন্ট-
Oppo F21 Pro এর ৮ জিবি RAM + ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের লঞ্চিং মূল্য ২৭,৯৯৯ টাকা, কিন্তু অ্যামাজন Deal of the Day-এ ২২,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। অর্থাৎ ফোনে ৫ হাজার টাকার ছাড় পাওয়া যাচ্ছে। এর পরে আরও রয়েছে ব্যাঙ্ক এবং এক্সচেঞ্জ অফার, যা ফোনের দাম কমিয়ে দেবে।

Oppo F21 Pro ব্যাংক অফার-
আপনি যদি Oppo F21 Pro কিনতে ICICI ব্যাঙ্ক কার্ড ব্যবহার করেন, তাহলে আপনি ১৫০০ টাকার ছাড় পাবেন, তার পরে ফোনের দাম হবে ২১,৪৯৯ টাকা। এর পরে একটি এক্সচেঞ্জ অফারও রয়েছে, যা ফোনের দাম উল্লেখযোগ্যভাবে কমিয়ে দেবে।

Oppo F21 Pro এক্সচেঞ্জ অফার
Oppo F21 Pro-তে ১২,৯০০ টাকার বিনিময় অফার রয়েছে। আপনি যদি আপনার পুরানো ফোনটি বিনিময় করেন তবে আপনি এতটা ছাড় পেতে পারেন। কিন্তু ১২,৯০০ টাকার এক্সচেঞ্জ অফ তখনই পাওয়া যাবে যদি ফোনের অবস্থা ভালো হয় এবং মডেলটি লেটেস্ট হয়। আপনি যদি ফুল অফ পেতে পরিচালনা করেন, তাহলে ফোনটির দাম হবে ৮৫৯৯ টাকা।

আরও পড়ুন- BoAt ভারতে নতুন স্মার্টওয়াচ লঞ্চ করেছে, এক নজরে দেখে নিন এর নজর কাড়া স্পেসিফিকেশন

আরও পড়ুন- প্যান্ডেল হপিং-এর ভীড়ে পকেট থেকে ফোন বের করতে হবে না, রইল দুই হাজারের নিচে সেরা স্মার্টওয়াচগুলি

আরও পড়ুন- Noise ColorFit Ultra 2 Buzz ভারতে লঞ্চ হয়েছে, জেনে নিন এর দাম ও স্পেসিফিকেশন

Oppo F21 Pro EMI অপশন-
Oppo F21 Pro বিনা খরচে EMI তে কেনা যাবে। আপনি যদি আইসিআইসিআই, এইচডিএফসি এবং এসবিআই ক্রেডিট কার্ড ব্যবহার করেন, তাহলে আপনাকে ২৪ মাসের জন্য প্রতি মাসে ১,১১৫ টাকা দিতে হবে।
 

Follow Us:
Download App:
  • android
  • ios