Bad Effects  

(Search results - 21)
  • these vastu tips can make your house safe from bad effects bjc

     AstrologyAug 26, 2021, 11:10 AM IST

    বাড়ির প্রতি কু-নজর, বাস্তু এই নিয়মগুলো মানলেই সুরক্ষিত থাকবে আপনার পরিবার

    বাড়িতে থাকা চেনা পরিবেশটা পলকে যাচ্ছে বদলে, কোথাও গিয়ে যেন সেই চেনা ছবিটা আর ধরা পড়ছে না চোখে, সুখ-শান্তি যেন পলকে শেষ হয়ে যাচ্ছে, এই পরিস্থিতিতে কোথাও গিয়ে কি পরিবারে খানিক শান্তি ফেরানো যায়! তবে বাস্তুর এই টিপস মেনে চলুন। 

  • do not have nuts frequently its not at all good for health bjc

    HealthMay 29, 2021, 4:24 PM IST

    অবসরে বা মাঝে মধ্যেই মুখে পুরছেন বাদাম, সব সময় খেলে হতে পারে শরীরর সমুহ ক্ষতি

    মুখোরচক কিছু সন্ধেবেলা মুখে না দিলে চলে না। অনেকেই আছেন এমন, যাঁরা চলতে ফিরতে বাদাম খেতে বেশ পছন্দ করেন। অনেকেই বলে থাকেন, বাদামের পুষ্টিগুণ অনেক। তা খাওয়া ভালো। কিন্তু বাদাম খাওয়ার খারাপ দিকগুলো জেনে খাচ্ছেন তো!

  • know bad effects of having nuts BJC

    HealthMar 10, 2021, 12:35 PM IST

    সাবধান, প্রেমের ফাঁকে বা অবসরে বাদাম খাচ্ছেন, ত্বক ও শরীরের কতটা ক্ষতি হচ্ছে জেনে নিন

    মুখোরচক কিছু সন্ধেবেলা মুখে না দিলে চলে না। অনেকেই আছেন এমন, যাঁরা চলতে ফিরতে বাদাম খেতে বেশ পছন্দ করেন। অনেকেই বলে থাকেন, বাদামের পুষ্টিগুণ অনেক। তা খাওয়া ভালো। কিন্তু বাদাম খাওয়ার খারাপ দিকগুলো জেনে খাচ্ছেন তো!

  • The Moon transit in Cancer on 25 February know its good and bad effects BDD

     AstrologyFeb 25, 2021, 10:18 AM IST

    চন্দ্র প্রবেশ করছে কর্কট রাশিতে, জেনে নিন এর শুভ অশুভ প্রভাব

    পঞ্জিকা অনুসারে ২৫ ফেব্রুয়ারি শুক্ল পক্ষের ত্রয়োদশীর তিথি। এই দিনে চাঁদ কর্কট রাশিতে প্রবেশ করবে। অর্থাৎ, চাঁদ এই দিনটিতে তার প্রিয় রাশিতে থাকবে। জ্যোতিষ অনুসারে চাঁদকে কর্কট রাশির অধিপতি হিসাবে বিবেচনা করা হয়। জ্যোতিষশাস্ত্র মতে, চাঁদকে মাইন্ড ফ্যাক্টরও বলা হয়। আজকের দিনটি কিছু ক্ষেত্রে কর্কটদের জন্য গুরুত্বপূর্ণ দিন।
     

  • Maintain this rituals in Poush month easily overcome the bad effects of Shani BDD

     AstrologyDec 19, 2020, 10:03 AM IST

    পৌষ মাসে এই নিয়ম মেনে চললে সহজেই শনির কৃপাদৃষ্টি লাভ করতে পারবেন

    শনিদেব সম্পর্কে সাধারণ মানুষের ধারণা যতই ভয়-ভীতি মিশ্রিত হোক না কেন, মৎস্য পুরাণ কিন্তু শনিদেবকে লোকহিতকর গ্রহের তালিকাতেই ফেলেছে। প্রতি শনিবার সন্ধ্যায় শনিদেবের পূজার্চনা করার বিধান রয়েছে। সাধারনত শনিদেবের মন্দিরে অথবা ঘরের বাইরে খোলা জায়গায় শনিদেবের পুজো হয়। নীল বা কৃষ্ণ বর্ণের ঘট, পুষ্প, বস্ত্র, লৌহ, মাষ কলাই , কালো তিল, দুধ, গঙ্গাজল, সরষের তেল প্রভৃতি বস্তু শনিদেবের ব্রতের জন্য আবশ্যিক। নির্জলা উপবাস বা একাহারে থেকে এই ব্রত পালন করতে হয়। বড় ঠাকুর বা শনিদেবের কৃপা দৃষ্টি সকলেই লাভ করতে চান। যাদের শনির সারে সাতি যোগ চলছে, অথবা শনির গ্রহের যোগ প্রবল তাদের শনিদেবকে তুষ্ট রাখা খুবই জরুরি। তবে ঘরোয়া সাধারণ একটি উপাদান দিয়ে পৌষ মাসে পুজো করলে তাঁর কৃপাদৃষ্টি লাভ করা সম্ভব। 

  • South facing house is very lucky for these Zodiac sign BDD

     AstrologySep 14, 2020, 12:38 PM IST

    কোন কোন রাশির দক্ষিনমুখী ঘর শুভ কোন রাশির নয়, জেনে নিন রাশি অনুযায়ী

    বাস্তুশাস্ত্র শব্দটি এসেছে বস্তু থেকে। বাস্তু বলতে সব কিছুকেই বুঝায়- তা একটি স্থান হতে পারে- কিংবা একটা বাড়িও হতে পারে। বাস্তু মতে দক্ষিণ দিকটি সাধারণত বাড়ির জন্য অশুভ হিসেবে বিবেচনা করা হয়। তবে বাস্তুমতে, এই দিকটি সবার পক্ষে অশুভ নয়। কিছু ব্যক্তির পক্ষে এই দিক অত্যন্ত শুভ হিসেবে প্রমানিত। আবার অনেকের জন্য দক্ষিণমুখী দিক অশুভ। তবে প্রত্যেকেরই  উচিত বাস্তু দোষ কাটিয়ে সেই বাড়িতে বসবাস করা। জেনে নেওয়া যাক দক্ষিণ দিকের ঘর ১২টি রাশিচক্রের উপর কেমন ফল দেয়। আর কোন কোন রাশির জন্য এই দিক শুভ ও অশুভ ফল দেয়।

  • South facing room is lucky for you or not know about according to the Zodiac BDD

     AstrologyJul 6, 2020, 1:12 PM IST

    দক্ষিণের ঘর আপনার জন্য শুভ না অশুভ, জেনে নিন রাশি অনুযায়ী

    বাস্তুশাস্ত্র শব্দটি এসেছে বস্তু থেকে। এই বাস্তুশাস্ত্র মতে দক্ষিণ দিকটি সাধারণত বাড়ির জন্য অশুভ হিসেবে বিবেচনা করা হয়। তবে আমরা বেশীরভাগ ক্ষেত্রেই সাউথ ফেসিং রুম বা দক্ষিণমুখী ঘর খুঁজি। বাস্তুমতে, এই দিকটি সবার পক্ষে অশুভ নয়। কিছু ব্যক্তির পক্ষে এই দিক অত্যন্ত সুবিধাজনকও হতে পারে। যাদের জন্য দক্ষিণের দিক অশুভ, তাদের উচিত বাস্তু দোষ কাটিয়ে সেই বাড়িতে বসবাস করা। জেনে নেওয়া যাক দক্ষিণ দিকের ঘর ১২টি রাশিচক্রের উপর কেমন ফল দেয়। আর কোন কোন রাশির জন্য এই দিক শুভ ও অশুভ ফল দেয়।
     

  • Get rid of Shani Dosh this month use of these elements

     AstrologyJun 13, 2020, 12:40 PM IST

    এই মাসেই কাটিয়ে ফেলুন শনির দোষ, কাজে লাগান সামান্য এই উপাদানগুলি

    শনি সনাতন হিন্দু ধর্মের একজন দেবতা, যিনি সূর্যদেব ও তার পত্নী ছায়াদেবীর পুত্র, এজন্য তাকে ছায়াপুত্র-ও বলা হয়। শনিদেব, মৃত্যু ও ন্যায় বিচারের দেবতা যমদেব বা ধর্মরাজের জ্যেষ্ঠ ভ্রাতা। ব্রহ্মবৈবর্ত পুরাণ মতে, শনি হলেন একজন দেবতা, যিনি দুর্ভাগ্যের অশুভ বাহক হিসেবে বিবেচিত হন। এই কারণেই  শনির দৃষ্টি অশুভ ফল নিয়ে আসে বলে মনে করা হয়। এই মাসে যে যে নিয়মগুলি মনে রাখলে শনি দোষ কাটাতে পারবেন জেনে নিন।

  • Venus is entering Taurus which zodiac sign will have its good and bad effects

     AstrologyMay 13, 2020, 1:03 PM IST

    শুক্র গ্রহ প্রবেশ করছে বৃষ রাশিতে, কোন কোন রাশির উপর পড়বে এর শুভ ও অশুভ প্রভাব

    যখন কোনও গ্রহকে পৃথিবী থেকে দেখলে ধীরে ধীরে বা পিছনের দিকে অগ্রসর হতে দেখা যায়, তখন তাকে ভাকরি বলে। এমন পরিস্থিতিতে, গ্রহ নির্ধারিত সময়ের চেয়ে যে কোনও রাশিতে বেশি দিন থাকে। ১৩ মে থেকে ২৫ জুন পর্যন্ত শুক্র বৃষ রাশিতে ফিরবে। যার কারণে তুলা, বৃশ্চিক এবং কুম্ভ রাশির সমস্যা বাড়তে পারে। শুক্র তার নিজস্ব লক্ষণে অবস্থান করবে। সুতরাং, শুক্রের এই অবস্থান পরিবর্তনের জন্য ৯ টি রাশির সময় খুব ভালো কাটবে। দেখে নেওয়া যাক সেই তালিকা-

  • According to Zodiac Sign know about the bad effects time of Sade sati

    Astrology 2020Mar 28, 2020, 10:11 AM IST

    রাশি অনুযায়ী কেমন থাকে সাড়ে সাতি ফল, কোন সময়ে শুরু হয় সবথেকে খারাপ প্রভাব

     শনির সাড়ে সাতি দশা মানুষের জীবনে ভয়াবহ সমস্যার সৃষ্টি করে। শনি গ্রহ চন্দ্ররাশির দ্বাদশ, প্রথম ও দ্বিতীয় ঘর অতিক্রম করে সেই সময়কালকে শনির সাড়ে সাতি বলা হয়। রাশিচক্রে শনি প্রত্যেকটি রাশি অতিক্রম করতে সময় লাগে আড়াই বছর। তিনটি রাশি অতিক্রম করতে সময় লাগে মোট সাড়ে সাত বছর। আর এই সাড়ে সাত বছর সময় লাগে বলেই এই সময়টিকে শনির 'সাড়ে সাতি' বলা হয়। শনির সাড়ে সাতির প্রভাবের ফলে প্রতিনিয়ত বিভিন্ন সমস্যার সম্মুখিণ হতে হয়। জ্যোতিষশাস্ত্র মতে, সাড়ে সাতি জন্ম কুণ্ডলিতে তিনবার ফিরে আসে। প্রথমবার শিক্ষায় সমস্যা সৃষ্টি করে। দ্বিতীয়বার জীবিকা ও অর্থ সংকটের সমস্যার সৃষ্টি করে। আর তৃতীয় বার স্বাস্থ্য এবং গুরুজনদের মৃত্যু অবধি এনে দিতে পারে এই সাড়ে সাতি দশা। রাশি অনুয়ায়ী বিশেষ কিছু সময়েই শনির সাড়ে সাতি প্রভাবে সবচেয়ে বেশি খারাপ ফল দেয়। রাশি অনুযায়ী জেনে নেওয়া যাক সেই সময়গুলি।

  • Know about your Risk of Hearing Loss and bad effects of use headphone

    HealthMar 11, 2020, 5:38 PM IST

    দীর্ঘ সময় অবধি হেডফোন ব্যবহার করেন, জেনে নিন কি ক্ষতি করছেন নিজের

    বর্তমান দিনে হেডফোন ছাড়া বাইরে বেড়োন দায়। সারাদিন অফিসের খাটুনির পর একটু রিফ্রেস হওয়ার জন্য বাড়ি ফেরার আগে অবধি আমরা প্রায় বেশিরভাগই হেডফোন ব্যবহার করি গান শোনা বা ভিডিও দেখার জন্য। এমন অভ্যাস যদি আপনার থেকে থাকে তবে আপনি নিজেই নিজের কত বড় ক্ষতি করছেন জেনে নিন। 

  • Sometimes remove tree may be affected in life maintain these rituals to avoid bad effects

    Astrology 2020Mar 11, 2020, 2:21 PM IST

    গাছ কাটলেও লাগতে পারে মহাদোষ, জেনে রাখুন তা কাটানোর উপায়গুলি

    এমন অনেক সময় আমরা অনেক কাজ করে ফেলি যার ফলে আমাদের জীবনে তার প্রভাব পড়তে পারে। এমন অনেক সময় আমরা আমাদের অজান্তেই সেই সমস্ত কাজ করে থাকি যার ফলে আমাদের জীবনে নেমে আসতে পারে চরম দুর্দশা। 

  • Dangerous side effects of use headphones for a long time

    HealthFeb 9, 2020, 4:20 PM IST

    একনাগাড়ে হেডফোন ব্যবহার করেন, অজান্তেই মারাত্মক ক্ষতি করছেন নিজের

    দীর্ঘ সময় ধরে হেডফোন ব্যবহারের ফলে হতে পারে মারাত্মক সমস্যা। হাই ভলিউমে কখনই হেডফোন ব্যবহার করবেন না। ৯০ ডেসিবেল বা তার চেয়ে বেশি মাত্রার আওয়াজ সরাসরি কানে লেগে হতে পারে কানের সমস্যা।

  • According to Zodiac know about south facing house good or bad effects

    Astrology 2020Feb 1, 2020, 12:04 PM IST

    দক্ষিনমুখী ঘর শুভ না অশুভ, জেনে নিন রাশি অনুযায়ী

    বাস্তুশাস্ত্র শব্দটি এসেছে বস্তু থেকে। বাস্তু বলতে সব কিছুকেই বুঝায়- তা একটি স্থান হতে পারে- কিংবা একটা বাড়িও হতে পারে। ভারত উপমহাদেশে প্রায় সভ্যতার সূচনালগ্ন থেকে স্থাপত্য নির্মাণকে গুরুত্ব দেয়া হয়েছে। সভ্যতার শুরু থেকেই ভারতীও উপমহাদেশে শিল্পচর্চাকে ঊর্ধ্বে স্থান দেয়া হয়েছে। 

  • According to astrology Know how to overcome the bad effects of planets

     AstrologyJan 8, 2020, 11:04 AM IST

    নতুন বছরে কাটিয়ে উঠুন সমস্ত বাধা, কর্মক্ষেত্রের উন্নতিতে মেনে চলুন এই নিয়মগুলি

    সৌরজগতের যে নয়টি গ্রহ রয়েছে সেই নয়টি গ্রহ নানা রকমভাব প্রভাব ফেলে আমাদের জীবনে।  জ্যোতিষশাস্ত্রের মতে, পারিবারিক ও আর্থিক বিষয় ছাড়াও শারীরিক ক্ষেত্রেও প্রভাব ফেলে এই গ্রহগুলি৷ জ্যোতিষ শাস্ত্র মতে একটি রাশিচক্রে শুভ এবং অশুভ, এই দুই ধরণের গ্রহই থাকে।