Bad Effects  

(Search results - 15)
  •  Astrology6, Jul 2020, 1:12 PM

    দক্ষিণের ঘর আপনার জন্য শুভ না অশুভ, জেনে নিন রাশি অনুযায়ী

    বাস্তুশাস্ত্র শব্দটি এসেছে বস্তু থেকে। এই বাস্তুশাস্ত্র মতে দক্ষিণ দিকটি সাধারণত বাড়ির জন্য অশুভ হিসেবে বিবেচনা করা হয়। তবে আমরা বেশীরভাগ ক্ষেত্রেই সাউথ ফেসিং রুম বা দক্ষিণমুখী ঘর খুঁজি। বাস্তুমতে, এই দিকটি সবার পক্ষে অশুভ নয়। কিছু ব্যক্তির পক্ষে এই দিক অত্যন্ত সুবিধাজনকও হতে পারে। যাদের জন্য দক্ষিণের দিক অশুভ, তাদের উচিত বাস্তু দোষ কাটিয়ে সেই বাড়িতে বসবাস করা। জেনে নেওয়া যাক দক্ষিণ দিকের ঘর ১২টি রাশিচক্রের উপর কেমন ফল দেয়। আর কোন কোন রাশির জন্য এই দিক শুভ ও অশুভ ফল দেয়।
     

  • বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের শেষের পাঁচ বছর শনির সাড়ে সাতি দশায় সবচেয়ে খারাপ ফল দেয়।

     Astrology13, Jun 2020, 12:40 PM

    এই মাসেই কাটিয়ে ফেলুন শনির দোষ, কাজে লাগান সামান্য এই উপাদানগুলি

    শনি সনাতন হিন্দু ধর্মের একজন দেবতা, যিনি সূর্যদেব ও তার পত্নী ছায়াদেবীর পুত্র, এজন্য তাকে ছায়াপুত্র-ও বলা হয়। শনিদেব, মৃত্যু ও ন্যায় বিচারের দেবতা যমদেব বা ধর্মরাজের জ্যেষ্ঠ ভ্রাতা। ব্রহ্মবৈবর্ত পুরাণ মতে, শনি হলেন একজন দেবতা, যিনি দুর্ভাগ্যের অশুভ বাহক হিসেবে বিবেচিত হন। এই কারণেই  শনির দৃষ্টি অশুভ ফল নিয়ে আসে বলে মনে করা হয়। এই মাসে যে যে নিয়মগুলি মনে রাখলে শনি দোষ কাটাতে পারবেন জেনে নিন।

  • জেনে নিন, আমাদের জীবনে শুক্র গ্রহের প্রভাব

     Astrology13, May 2020, 1:03 PM

    শুক্র গ্রহ প্রবেশ করছে বৃষ রাশিতে, কোন কোন রাশির উপর পড়বে এর শুভ ও অশুভ প্রভাব

    যখন কোনও গ্রহকে পৃথিবী থেকে দেখলে ধীরে ধীরে বা পিছনের দিকে অগ্রসর হতে দেখা যায়, তখন তাকে ভাকরি বলে। এমন পরিস্থিতিতে, গ্রহ নির্ধারিত সময়ের চেয়ে যে কোনও রাশিতে বেশি দিন থাকে। ১৩ মে থেকে ২৫ জুন পর্যন্ত শুক্র বৃষ রাশিতে ফিরবে। যার কারণে তুলা, বৃশ্চিক এবং কুম্ভ রাশির সমস্যা বাড়তে পারে। শুক্র তার নিজস্ব লক্ষণে অবস্থান করবে। সুতরাং, শুক্রের এই অবস্থান পরিবর্তনের জন্য ৯ টি রাশির সময় খুব ভালো কাটবে। দেখে নেওয়া যাক সেই তালিকা-

  • Shani

    Astrology 202028, Mar 2020, 10:11 AM

    রাশি অনুযায়ী কেমন থাকে সাড়ে সাতি ফল, কোন সময়ে শুরু হয় সবথেকে খারাপ প্রভাব

     শনির সাড়ে সাতি দশা মানুষের জীবনে ভয়াবহ সমস্যার সৃষ্টি করে। শনি গ্রহ চন্দ্ররাশির দ্বাদশ, প্রথম ও দ্বিতীয় ঘর অতিক্রম করে সেই সময়কালকে শনির সাড়ে সাতি বলা হয়। রাশিচক্রে শনি প্রত্যেকটি রাশি অতিক্রম করতে সময় লাগে আড়াই বছর। তিনটি রাশি অতিক্রম করতে সময় লাগে মোট সাড়ে সাত বছর। আর এই সাড়ে সাত বছর সময় লাগে বলেই এই সময়টিকে শনির 'সাড়ে সাতি' বলা হয়। শনির সাড়ে সাতির প্রভাবের ফলে প্রতিনিয়ত বিভিন্ন সমস্যার সম্মুখিণ হতে হয়। জ্যোতিষশাস্ত্র মতে, সাড়ে সাতি জন্ম কুণ্ডলিতে তিনবার ফিরে আসে। প্রথমবার শিক্ষায় সমস্যা সৃষ্টি করে। দ্বিতীয়বার জীবিকা ও অর্থ সংকটের সমস্যার সৃষ্টি করে। আর তৃতীয় বার স্বাস্থ্য এবং গুরুজনদের মৃত্যু অবধি এনে দিতে পারে এই সাড়ে সাতি দশা। রাশি অনুয়ায়ী বিশেষ কিছু সময়েই শনির সাড়ে সাতি প্রভাবে সবচেয়ে বেশি খারাপ ফল দেয়। রাশি অনুযায়ী জেনে নেওয়া যাক সেই সময়গুলি।

  • Health11, Mar 2020, 5:38 PM

    দীর্ঘ সময় অবধি হেডফোন ব্যবহার করেন, জেনে নিন কি ক্ষতি করছেন নিজের

    বর্তমান দিনে হেডফোন ছাড়া বাইরে বেড়োন দায়। সারাদিন অফিসের খাটুনির পর একটু রিফ্রেস হওয়ার জন্য বাড়ি ফেরার আগে অবধি আমরা প্রায় বেশিরভাগই হেডফোন ব্যবহার করি গান শোনা বা ভিডিও দেখার জন্য। এমন অভ্যাস যদি আপনার থেকে থাকে তবে আপনি নিজেই নিজের কত বড় ক্ষতি করছেন জেনে নিন। 

  • গাছ উপরে ফেললেও হতে পারে মহাদোষ, জেনে রাখুন তা কাটানোর উপায়গুলি

    Astrology 202011, Mar 2020, 2:21 PM

    গাছ কাটলেও লাগতে পারে মহাদোষ, জেনে রাখুন তা কাটানোর উপায়গুলি

    এমন অনেক সময় আমরা অনেক কাজ করে ফেলি যার ফলে আমাদের জীবনে তার প্রভাব পড়তে পারে। এমন অনেক সময় আমরা আমাদের অজান্তেই সেই সমস্ত কাজ করে থাকি যার ফলে আমাদের জীবনে নেমে আসতে পারে চরম দুর্দশা। 

  • ear phone

    Health9, Feb 2020, 4:20 PM

    একনাগাড়ে হেডফোন ব্যবহার করেন, অজান্তেই মারাত্মক ক্ষতি করছেন নিজের

    দীর্ঘ সময় ধরে হেডফোন ব্যবহারের ফলে হতে পারে মারাত্মক সমস্যা। হাই ভলিউমে কখনই হেডফোন ব্যবহার করবেন না। ৯০ ডেসিবেল বা তার চেয়ে বেশি মাত্রার আওয়াজ সরাসরি কানে লেগে হতে পারে কানের সমস্যা।

  • দক্ষিনমুখী ঘর শুভ না অশুভ, জেনে নিন রাশি অনুযায়ী

    Astrology 20201, Feb 2020, 12:04 PM

    দক্ষিনমুখী ঘর শুভ না অশুভ, জেনে নিন রাশি অনুযায়ী

    বাস্তুশাস্ত্র শব্দটি এসেছে বস্তু থেকে। বাস্তু বলতে সব কিছুকেই বুঝায়- তা একটি স্থান হতে পারে- কিংবা একটা বাড়িও হতে পারে। ভারত উপমহাদেশে প্রায় সভ্যতার সূচনালগ্ন থেকে স্থাপত্য নির্মাণকে গুরুত্ব দেয়া হয়েছে। সভ্যতার শুরু থেকেই ভারতীও উপমহাদেশে শিল্পচর্চাকে ঊর্ধ্বে স্থান দেয়া হয়েছে। 

  • workplace problem

     Astrology8, Jan 2020, 11:04 AM

    নতুন বছরে কাটিয়ে উঠুন সমস্ত বাধা, কর্মক্ষেত্রের উন্নতিতে মেনে চলুন এই নিয়মগুলি

    সৌরজগতের যে নয়টি গ্রহ রয়েছে সেই নয়টি গ্রহ নানা রকমভাব প্রভাব ফেলে আমাদের জীবনে।  জ্যোতিষশাস্ত্রের মতে, পারিবারিক ও আর্থিক বিষয় ছাড়াও শারীরিক ক্ষেত্রেও প্রভাব ফেলে এই গ্রহগুলি৷ জ্যোতিষ শাস্ত্র মতে একটি রাশিচক্রে শুভ এবং অশুভ, এই দুই ধরণের গ্রহই থাকে।  

  • দেওয়ালে বা কার্নিশে জন্মানো গাছ উপরে ফেলায় লাগতে পারে মহাদোষ, এই নিয়ম মেনে কাটিয়ে উঠুন দোষ

    Astrology 201931, Dec 2019, 10:26 AM

    এই সব গাছ উপড়ে ফেললে হতে পারে মহাদোষ, নিয়ম মেনে কাটিয়ে ফেলুন

    বাড়ির দেওয়ালে বা কার্নিশে অনেক সময় বট বা অশ্বত্থের মত গাছ জন্মাতে দেখা যায়। এই গাছের শিকড়গুলি বাড়ির দেওয়াল দুর্বল করে ক্ষতি করে বাড়ির। পাশাপাশি সৌন্দর্যও নষ্ট হয় বাড়ির। তাই অনেকক্ষেত্রেই আমরা এই গাছগুলি তুলে ফেলে দিই বাড়িকে ক্ষতি হওয়ার হাত থেকে রক্ষা করার জন্য। 

  • পৌষ মাসে সামান্য এই উপাদান, সহজেই কাটিয়ে নিন শনির দোষ

    Astrology 201919, Dec 2019, 11:00 AM

    পৌষ মাসে সামান্য এই উপাদান, সহজেই কাটিয়ে নিন শনির দোষ

    জ্যোতিষীদের মতে শনির কুদৃষ্টি জীবনে অশুভ ফল নিয়ে আসে। প্রতি শনিবার সন্ধ্যায় শনিদেবের পূজার্চনা করার বিধান রয়েছে। শনিদেবের মন্দিরে অথবা ঘরের বাইরে খোলা জায়গায় শনিদেবের পুজো হয়। এই উপায়ে জীবনের সমস্ত বাধা-বিপত্তিও কেটে যাবে সহজেই

  • খুব খারাপ সময়ের যোগ আসতে চলেছে এই রাশিগুলির, সেই তালিকায় আপনি নেই তো

    Astrology 20192, Nov 2019, 1:17 PM

    খুব খারাপ সময়ের যোগ আসতে চলেছে এই রাশিগুলির, সেই তালিকায় আপনি নেই তো

    কয়েকটি রাশি রয়েছে যাদের খারাপ সময়ের যোগ আসতে চলেছে। দেখে নিন সেই তালিকায় আপনার রাশিটি আছে কী না এই রাশির জাতক-জাতিকারা  নানা অসুবিধার মুখোমুখি হতে পারেন
    ২০২০ সালে কোন কোন রাশিগুলি রয়েছে সেই তালিকায়

  • Astrology 20192, Nov 2019, 8:50 AM

    শনিবার সামান্য এই উপাদান দিয়েই কাটিয়ে উঠুন শনির দোষ, ফেরান অর্থ ভাগ্য

    জ্যোতিষীদের মতে শনির কুদৃষ্টি জীবনে অশুভ ফল নিয়ে আসে। প্রতি শনিবার সন্ধ্যায় শনিদেবের পূজার্চনা করার বিধান রয়েছে। শনিদেবের মন্দিরে অথবা ঘরের বাইরে খোলা জায়গায় শনিদেবের পুজো হয়। এই উপায়ে জীবনের সমস্ত বাধা-বিপত্তিও কেটে যাবে সহজেই

  • হেডফোন ব্যবহার করেন, তবে জেনে নিন অজান্তেই কি ক্ষতি করছেন নিজের

    Life Style19, Oct 2019, 4:51 PM

    হেডফোন ব্যবহার করেন, তবে জেনে নিন অজান্তেই কি ক্ষতি করছেন নিজের

    আমরা প্রায় বেশিরভাগই হেডফোন ব্যবহার করি গান শোনা বা ভিডিও দেখার জন্য। বর্তমান দিনে হেডফোন ছাড়া বাইরে বেড়োন দায়। এমন অভ্যাস যদি আপনার থেকে থাকে তবে আপনি নিজেই নিজের ক্ষতি করছেন। দীর্ঘ সময় ধরে হেডফোন ব্যবহারের ফলে হতে পারে মারাত্মক সমস্যা

  • গ্রহের কুপ্রভাব থাকলে, কাটিয়ে উঠুন সহজ উপায়ে

     Astrology4, Aug 2019, 10:43 AM

    গ্রহের কুপ্রভাব থাকলে, কাটিয়ে উঠুন সহজ উপায়ে

    অশুভ গ্রহের দশাকালে জাতককে নানা সমস্যার সম্মুখীন হতে হয়। রাশিচক্রে অবস্থান, মাঙ্গলিক অবস্থান ও ভাবগত ভাবে অবস্থানের ওপর গ্রহের শুভ ও অশুভ ফল নির্ভর করে। এই অশুভ গ্রহের প্রভাব কাটানোর জন্য নানাবিধ প্রতিকারের পরামর্শ দেন জ্যোতিষীরা। জেনে নেওয়া যাক সেই উপায়গুলি।