Bollywoodactress  

(Search results - 25)
  • <p>उन्होंने कहा, अब ये लोग एनसीबी के पास जाकर बताएंगे कि वे कितनी बार माल लेते हैं। कहां से और कब कब लेते हैं।</p>

    Bollywood24, Sep 2020, 7:12 PM

    'আইপিএল ম্যাচের পর বাথরুমে বসে ড্রাগ নেন ক্রিকেটার পত্নীরা', দাবি লাস্যময়ী শার্লিনের

    নিষিদ্ধ ড্রাগ মামলায় একের পর এক তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রীদের নাম জড়াচ্ছে। মুম্বই পুলিশ,বিহার পুলিশ, ইডি, সিবিআই-এর পর সুশান্তের মৃত্যু মামলা খতিয়ে দেখতে তদন্তভার নিয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। সুশান্তের মৃত্যু তদন্তে জট ক্রমশ জটিল থেকে জটিলতর হচ্ছে।  এনসিবি নজরে রয়েছেন দীপিকা পাড়ুকোন থেকে সারা, রকুল, শ্রদ্ধা সহ মোট ৫০ জন সেলিব্রিটি। এরই মাঝে ক্রিকেটের সঙ্গে ড্রাগস যোগ নিয়ে বিস্ফোরক অভিযোগ করলেন বলিউডের উষ্ণতা জাগানো লাস্যময়ী অভিনেত্রী শার্লিন চোপড়া।

  • undefined

    Bollywood17, Aug 2020, 4:52 PM

    বস্তি থেকে বলিউউ সফরনামা, কেমন ছিল কিংবদন্তী অভিনেত্রী মধুবালার জার্নি

    বস্তি থেকে উঠে আসা শিশুশিল্পীই আজকের সকলের প্রিয় কিংবদন্তী মধুবালা। নিজের সৌন্দর্যের রহস্যে আজও বহু প্রেমিকের হৃদয়ে অমলিন মধুবালা। মাত্র ৯ বছর বয়সেই বলিউডে প্রথম পা রাখেন মধুবালা। পঞ্চাশের দশক  কাঁপানো অভিনেত্রীর শেষের দিনগুলো যেন বড্ড বেশি কষ্টের।

  • <p style="text-align: justify;">The actress was on Neha Dhupia’s show BFFs with Vogue where she talked about this incident.</p>

    Bollywood5, Aug 2020, 9:52 AM

    'শরীরে সহ অভিনেতার সুড়সুড়ি', সপাটে থাপ্পড় কষিয়েছিলেন রাধিকা

    বলি অভিনেত্রী রাধিকা আপ্তে, ডি-গ্ল্যাম লুকের বাইরেও সাহসী অভিনেত্রী হিসেবেও যথেষ্ঠ নামডাক রয়েছে রাধিকার। নিজের জীবনের উপর কারোর কোনও অধিকার নেই,  নিজের জন্য সময় দেওয়াটা ভীষণ জরুরি, যা শিখিয়ে দিয়েছে এই লকডাউন। কারণ লকডাউনে একা থেকেই এই উপলব্ধি করেছিলেন অভিনেত্রী। লকডাউনের মধ্য অভিনেত্রীদের পুরোনো সাক্ষাৎকার, থ্রো-ব্যাক ছবি, ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তেমনই রাধিকারও একটি পুরোনো প্রতিবেদন ভাইরাল হয়েছে। যেখানে নেটফ্লিক্সের জনপ্রিয় সাহসী অভিনেত্রী শুটিং সেটেই চড় মেরেছিলেন, জানুন কী ঘটেছিল যে প্রকাশ্যেই সকলের সামনে চড় মারার সিদ্ধান্ত নিয়েছিলেন রাধিকা।
     

  • <p>तापसी ने आगे कहा था कि वो इस बारे में केवल खबरों में आने के लिए बात नहीं कर रही हैं, क्योंकि इसे उनकी विश्वसनीयता और उन्होंने इतने साल कड़ी मेहनत करके जो हासिल किया है, उसे अलग तरह से लिया जाएगा।</p>

    Bollywood1, Aug 2020, 10:39 AM

    'আমি যে কারোর জীবনে রয়েছি সেটা ভেবেই গর্ববোধ করি', প্রেমিককে নিয়ে খুল্লামখুল্লা তাপসী

    বেশ কয়েকদিন  ধরে তাপসী পান্নুকে নিয়ে সরগরম টিনসেল টাউন। আজ ৩৩ শে পা দিলেন অভিনেত্রী। তার ব্যক্তিগত জীবন থেকে লাভ-লাইফ সব জানতেই যেন মুখিয়ে রয়েছে দর্শক। সম্প্রতি কয়েকদিন আগেই নিজের প্রেমের সম্পর্কের কথা স্বীকার করেছিলেন তাপসী পান্নু। সম্প্রতি সাক্ষাৎকারে বয়ফ্রেন্ডকে নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। 

  • undefined

    Bollywood10, Jul 2020, 5:18 PM

    'বলিউডের ফিল্মি গল্পের মোড়ক এবার বাস্তবে', বিকাশ দুবের এনকাউন্টারে বিস্ফোরক তাপসী

    গ্যাংস্টার বিকাশ দুবের এনকাউন্টার নিয়ে এবার জ্বলে উঠলেন বলি অভিনেত্রী তাপসী পান্নু। তার মৃত্যুর পর থেকে নেটিজেনদের মন্তব্যে ভরে উঠেছে সোশ্যাল মিডিয়ায় পাতা। সোশ্যাল মিডিয়ায় প্রশাসনকে টুইট করে রীতিমতো কটাক্ষ করেন তাপসী। পুরো ব্যাপারটা যেন বলিউডের চিত্রনাট্যের মতো কটাক্ষ তাপসীর।

  • <p>ಬಿಸಿಬಿಸಿ ನೀರು, ನಾರಿನಂಶ ಹೇರಳವಾಗಿರುವ ತರಕಾರಿ, ಹಣ್ಣು, ಮಿಲೆಟ್ಸ್‌ ಇದರ ಸರಿಯಾದ ಉಪಯೋಗ ತಿಳಿದಿದ್ದರೆ ಜಿಮ್‌ ಇಲ್ಲದೇ ಲೈಫ್‌ಲಾಂಗ್‌ ಫಿಟ್‌ ಆಗಿರಬಹುದು.</p>

    Bollywood26, Jun 2020, 2:32 PM

    সুপারহট টোনড ফিগারের মূলমন্ত্রই 'পিলাটেস', জেনে নিন এষার ফিটনেস সিক্রেট

    বি-টাউনের হট অভিনেত্রীদের তালিকায় ইতিমধ্যেই এষার নাম রয়েছে। স্টাইল স্টেটমেন্ট থেকে শুরু করে তার ডি গ্ল্যাম লুকস টোনড ফিগারে মাতোয়ারা আট থেকে অষ্টাদশী।  সোশ্যাল মিডিয়ায় নিজের ফ্যান কীভাবে ধরে রাখতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত এষা। অনেকেই আছে এষার মতোন হট ফিগারের বানাতে চাইছে। কিন্তু কীভাবে সম্ভব? রইল এষার ফিটনেস সিক্রেট।

  • తాప్సీ : ప్రస్తుతం ఈ బ్యూటీ బాడ్మింటన్ ప్లేయర్ తో ప్రేమలో ఉంది. ఈమె వయసు 32. మరి పెళ్లి కోసం ఇంకెంత కాలం ఆగుతుందో చూడాలి!

    Bollywood12, Jun 2020, 1:05 PM

    'করোনার থেকেও এদের যন্ত্রণা আরও মারাত্মক', আর্থিক সঙ্কটে মুখ খুললেন তাপসী

    বর্তমানে সবথেকে বেশি আর্থিক সঙ্কটে রয়েছেন পরিযায়ী শ্রমিকরা। তাদের কঠিন পরিস্থিতির শোচনীয় অবস্থা নিয়ে মুখ খুললেন তাপসী পান্নু। সম্প্রতি নিজের টুইটারে একটি ভিডিও পোস্ট করেছেন তাপসী। রিল লাইফের মতোনই তিনি রিয়েল লাইফেও প্রতিবাদী।

  • Actress Amyra Dastur

    Bollywood5, Jun 2020, 2:47 PM

    কে এই বলি অভিনেত্রী, ব্যাকলেস-এ বুঁদ হয়েছে নেটিজেনরা

    সমস্ত নিয়মবিধি মেনেই ওয়ার্ক ফ্রম হোমের ছবি দিয়েছেন  বলি অভিনেত্রী আমিরা দস্তুর।  ছবির মূল আকর্ষণ অভিনেত্রীর ব্যাকলেস টপ। ডেনিম প্যান্ট, ব্যাকলেস টপেই নেটদুনিয়ায় মুহূর্তে ভাইরাল হয়েছে আমিরা। বলিউডে বেশ কয়েরটি ছবিতেই অভিনয় করেছেন আমিরা।

  • undefined

    Bollywood2, Jun 2020, 1:06 PM

    ৯০ কেজি থেকে একধাক্কায় কমিয়েছিলেন ৩০ কেজি, সোনাক্ষির টোনড ফিগারের পিছনে রয়েছে এই পুরুষ

    বলিউড অভিনেত্রী সোনাক্ষি সিনহা। বি-টাউনে টমবয় লুক নিয়ে বেশি খ্যাতিও রয়েছে তার। অভিনেতা শত্রুঘ্ন সিনহার মেয়ের পরিচয়ে নয়, বরং নিজের দক্ষতা দিয়েই বলিউডে জমি পাকিয়েছিলেন সোনাক্ষি। আজ ৩৩ বছরে পা দিলেন সোনাক্ষি সিনহা।  সালটা ২০১০। 'দাবাং' ছবিতেই সলমন খানের বিপরীতে বলিউডে ডেবিউ করেছিলেন সোনাক্ষি। ছবি করার আগে তার ওজন ছিল ৯০ কেজি। আর এই ওজনের কারণেই সোনাক্ষি নিজেও ভাবেননি তিনি অভিনেত্রী হবেন। তার এই টোনড ফিগারের পিছনে রয়েছে এক পুরুষ। যার কারণেই তিনি স্লিম অ্যান্ড ট্রিম। জেনে নিন কে সেই পুরুষ। 

  • undefined

    Bollywood13, May 2020, 2:59 PM

    সোনমের 'ডার্লিং'-কে চেনেন, লকডাউনে খোলসা করলেন অভিনেত্রী

    লকডাউনের মধ্যেই আংটি বদল করলেন বাহুবলি  অভিনেতা । সম্প্রতি সোনম কাপুরও তাদের শুভেচ্ছা জানিয়েছেন। মিহিকাকে নিজের পরিবারের একজন মনে করেন সোনম। দক্ষিণী সুপারস্টারের বাগদানের খবর প্রকাশ্যে আসতেই শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। 

  • <p>Taapsee said, "We used to go to the Gurudwara during Gurpurab and I remember there used to be stalls next to it that served food to people outside. The place used to be crowded in such a way that people would always end up bumping into each other. I had awkward experiences before this incident as well. But this time, I had an intuition that something like this would happen as I am going into that kind of crowd. I was mentally prepared for it until I felt a man trying to touch my backside. That's when I realised that this has happened again."<br />
&nbsp;</p>

    Bollywood12, May 2020, 2:22 PM

    'পরিবার মেনে না নিলে সম্পর্কে এগোতাম না', 'লাভ-লাইফ' নিয়ে সটান জবাব তাপসীর

    তাপসী পান্নুকে নিয়ে সরগরম টিনসেল টাউন। ব্যাডমিন্টন তারকা ম্যাথিয়াস বোয়ের সঙ্গে ডেট করছেন তাপসী পান্নু। সম্প্রতি সাক্ষাৎকারে বয়ফ্রেন্ডকে নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। পরিবারের লোকজন মেয়ে নিয়েছেন বলেই সম্পর্কে এগিয়েছেন তাপসী।

  • అయితే ఇప్పుడు మనం సమజానికి తిరిగి ఇవ్వాల్సిన సమయం. మనం సాయం చేసిన వారు తింటున్నప్పుడు వాళ్ల కళ్లల్లో కనిపించే ఆనందానికి మించినది ఏం లేదు` అంటూ తన ఆనందాన్ని వ్యక్తం చేసింది రకుల్‌.

    Bollywood8, May 2020, 1:47 PM

    বোতল হাতে রকুল প্রীত, ভাইরাল ভিডিওর মোক্ষম জবাব দিলেন অভিনেত্রী

    ইতিমধ্যেই সারা দেশে তৃতীয় দফার লকডাউন চলছে। লকডাউনের মধ্যে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে বলি অভিনেত্রী রকুল প্রীতকে বোতল হাতে দেখা গেছে। ভিডিও নিয়ে যখন সরগরম নেটদুনিয়া তখনই মুখ খুলেছেন অভিনেত্রী।

  • undefined

    Bollywood8, May 2020, 1:11 PM

    'রাত ১২ টায় ডিনারের নিমন্ত্রণ', অশালীন প্রস্তাবের কী জবাব দিয়েছিলেন লাস্যময়ী শার্লিন

    বলিউডে কাস্টিং কাউচ নিয়ে অনেকেই মুখ খুলেছেন। বি-টাউনের অন্দরমহলের আসল চিত্রটা  নিয়ে অনেক অভিনেতা-অভিনেত্রীরাই বিস্ফোরক অভিযোগ করেছেন। কেরিয়ারের শুরুতে কিংবা কেরিয়ারের মধ্যগগণে  অনেকেই এই কাস্টিং কাউচের স্বীকার হয়েছেন। সেই তালিকায় প্রথমসারির তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রীরাও রয়েছেন। সম্প্রতি কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন বলিউডের উষ্ণতা জাগানো লাস্যময়ী অভিনেত্রী শার্লিন চোপড়া। কীভাবে মোকাবিলা করেছিলেন সেই পরিস্থিতি জেনে নিন বিশদে।
     

  • Swara Bhaskar

    Bollywood6, May 2020, 1:55 PM

    অশ্লীল ছবি থেকে গণধর্ষণের ইচ্ছাপ্রকাশ, হাইপ্রোফাইল ছাত্রদের পর্দাফাঁসে গর্জে উঠল বলিউড

    সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে 'বয়েস লকার রুম' নামে একটি অ্যাকাউন্ট। দেশের তরুণ প্রজন্মের এই ধরনের কুরুচিকর মানসিকতা দেখে  সকলেই স্তম্ভিত। 'বয়েস লকার রুম'  নিয়েই সরব হয়েছেন বলি তারকাদের একাংশ। হাইপ্রোফাইল স্কুলের ছাত্রদের এই কান্ড দেখে হতবাক হয়েছে গোটা দেশবাসী।

  • undefined

    Bollywood6, May 2020, 12:04 PM

    ৯ বছর শয্যাশায়ী, মধুবালার শেষ আর্তি ছিল 'আমি বাঁচতে চাই'

    'বলিউডের মেরিলিন মনরো' অভিনেত্রী মধুবালা, আজও বহু প্রেমিকের হৃদয়ে অবিচল হয়ে রয়ে গেছেন তিনি। চিরকালীন হার্টথ্রব অভিনেত্রী মধুবালার সৌন্দর্যে মোহিত বহু পুরুষ। ভারতীয় সিনেমার সেরা সুন্দরীর তকমা যেন আজীবন তার নামের সঙ্গে জুড়ে থাকবে। পঞ্চাশের দশক  কাঁপানো অভিনেত্রীর শেষের দিনগুলো যেন বড্ড বেশি কষ্টের। মাত্র ৩৬ বছর বয়সে অত্যন্ত বেদনাদায়ক মৃত্যু  দাগ কেটেছিল সকলের মনে। নিজের মৃত্যুকে নিজেও মেনে নিতে পারেননি। অদম্য বাঁচার ইচ্ছা ছিল মধুবালার। মৃত্যুর শেষ পর্যায়ে এসে একটাই আর্তি ছিল অভিনেত্রীর। সেই বিষাদময় কাহিনি ট্র্যাজিক কাহিনিকেও হার মানায়।