Gas Cylinders  

(Search results - 9)
  • undefined

    BusinessFeb 17, 2021, 5:40 PM IST

    বিনামূল্যে রান্নার গ্যাসের সিলিন্ডারের সঙ্গে পাবেন নগদ ১৬০০ টাকা, কীভাবে মিলবে সরকারি সুবিধা

    করোনা আবহে অগ্নিমূল্য বাজারে যেন আগুন লেগেছে। নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম হু হু করে বেড়েই চলেছে। একধাক্কায় রান্নার গ্যাস বাড়ছে তো আবার খানিক কমছে এই নিয়েই নাজেহাল মধ্যবিত্ত। বাজেটের ৭২ ঘন্টা কাটতে না কাটতেই একলাফে দাম বেড়েছে রান্নার গ্যাসের। তবে  আর্থিকভাবে পিছিয়ে পড়া মানুষেরা এবার রান্নার গ্যাস সিলিন্ডার পেতে পারেন বিনামূল্য এবং আর্থিক সহায়তা পাবেন নগদ ১৬০০ টাকা। জানুন কীভাবে মিলবে এই সরকারি পরিষেবা।

  • <p>Explosion</p>

    India Jan 21, 2021, 9:39 AM IST

    ভয়ঙ্কর গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ,হায়দরাবাদে আহত ১৩ বাঙালি

    ভয়াবহ গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আহত হলেন ১৩ জন। মাঝরাতেই হঠাৎ করেই তীব্র বিস্ফোরণের আওয়াজে কেঁপে ওঠে গোটা এলাকা। আহতরা সকলেই সোনার কাজের সঙ্গে যুক্ত ছিলেন। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।
     

  • <p>Image of &nbsp;Gas</p>

    KolkataNov 11, 2020, 2:45 PM IST

    নিউটাউনে অবৈধ গ্যাস বিক্রির গোডাউনে EB-র হানা, বিমানবন্দর সহ একাধিক স্থানে চলবে তল্লাশি

    বেআইনিভাবে গ্যাস বিক্রির গোডাউনে হানা ইবির। উদ্ধার ২৩টি ছোট সিলিন্ডার-গ্যাস রিফিলিং-র সরঞ্জাম। মঙ্গলবার হানা দিতেই অভিযুক্ত ব্যবসায়ী পলাতক। রাজারহাট-বিমানবন্দর সহ একাধিক স্থানে তল্লাশি হবে।
     

  • <p>ইনডেন গ্যাস বুকিংয়ের ক্ষেত্রে আর রেজিস্টার্ড নম্বরে ফোন করতে হবে না। একটা মেসেজ করলেই গ্যাস বুকিং হয়ে যাবে।</p>

    BusinessNov 1, 2020, 2:10 PM IST

    রান্নার গ্যাস নিয়ে বড় ঘোষণা, নয়া দাম শুনে স্বস্তিতে সাধারণ মানুষ

     আজ থেকেই বদলে যাচ্ছে একাধিক  নিয়ম। এলপিজি রান্নার গ্যাসে কোন রদবদল না করারই সিদ্ধান্ত নিয়েছে সরকারি তেল সংস্থা।  মধ্যবিত্তের হেঁশেলে যেন স্বস্তি ফিরে এসেছে। ১ লা নভেম্বর থেকে এলপিজি গ্যাস সিলিন্ডারের ডেলিভারির পদ্ধতিও বদলে গিয়েছে।

  • <p><br />
একইভাবে &nbsp;৫ কিলো সিলিন্ডারের ক্ষেত্রে প্রথম ১৭ টি সিলিন্ডারের &nbsp;ইএমআই দিতে হবে না। ১৮ তম সিলিন্ডার থেকে দিতে হবে ইএমআই।</p>

    BusinessJul 1, 2020, 9:32 AM IST

    মধ্যবিত্তের হেঁশেলে আগুন, এক মাসের মাথাতেই ফের বাড়ল রান্নার গ্যাসের দাম

    ফের হেঁশেলে কোপ মধ্যবিত্তের। ১ লা জুনও ঠিক দাম বেড়েছিল গ্যাসের। আবার ১ লা জুলাইও একধাক্কায় অনেকটাই বাড়ল রান্নার গ্যাসের দাম। গত তিন মাস গ্যাসের দাম কমার পর পয়লা জুন থেকেই চড়চড়িয়ে বাড়ছে গ্যাসের দাম। ফের হেঁশেলে কোপ পড়ল মধ্যবিত্তের। আজ থেকেই কার্যকরী হচ্ছে নতুন দাম। ভর্তুকীহীন গ্যাসের দাম বাড়ল সাড়ে চার টাকা। জেনে নিন কলকাতায় দাম বাড়ল কত ।

  • <p>মে মাসের শুরুতেই কলকাতায় রান্নার গ্যাস সিলিন্ডার পিছু দাম কমে হয়েছে ৭৭৪.৫০ টাকা। আগে রান্নার গ্যাসের দাম ছিল ৮৩৯.৫০ টাকা।&nbsp;</p>

    BusinessJun 1, 2020, 10:51 AM IST

    মধ্যবিত্তের হেঁশেলে কোপ, দুশ্চিন্তা বাড়িয়ে ফের বাড়ল রান্নার গ্যাসের দাম

    করোনা রুখতে সারা দেশ জুড়ে লকডাউন চলছে। আজ থেক লকডাউন আনলক ১-এর শুরু। মাসের শুরুতেই ফের দুশ্চিন্তা বাড়িয়ে একলাফে ফের বাড়ল রান্নার গ্যাসের দাম।  ফের হেঁশেলে কোপ পড়ল মধ্যবিত্তের। আজ থেকেই কার্যকরী হচ্ছে নতুন দাম। ভর্তুকীবিহীন গ্যাসের দাম বাড়ল ৩২ টাকা। জেনে নিন কলকাতায় কত।

  • গ্যাসের ছবি

    BusinessApr 11, 2020, 11:07 AM IST

    বিনামূল্যে রান্নার গ্যাস পেতে চান, আজই করুন এই কাজটি

    সারা দেশ জুড়ে করোনা আতঙ্ক গ্রাস করেছে। যার জেরে নাজেহাল বিশ্ববাসী। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে  সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। এরই মধ্যে কিছুদিন আগেই সুখবর শুনিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তার মধ্যে রয়েছে প্রধানমন্ত্রী উজ্জ্বলা যোজনা। এবার তিন মাস সম্পূর্ণ বিনামূল্যে মিলবে রান্নার গ্যাস। এর ঘোষণা করার পরই মধ্যবিত্তের মুখে হাসি ফুটেছে। প্রধানমন্ত্রী উজ্জ্বলা যোজনায় যে পরিবারগুলি গ্যাস সিলিন্ডার নিয়েছেন আগামী তিনমাস তাদের বিনামূল্যে গ্যাস দেবে কেন্দ্রীয় সরকার। কবে থেকে মিলবে এই সুবিধা, এবং কীভাবেই বা এই সুবিধা পেতে পারেন, জেনে নিন বিস্তারিত।
  • আগামী ৩ মাস দেশের ৮.৩ কোটি বিপিএল তালিকাভুক্ত পরিবারে বিনামূল্যে রান্নার গ্যাস দেওয়া হবে।

    KolkataMar 27, 2020, 2:40 PM IST

    লকডাউনেও রান্নার গ্য়াস সিলিন্ডার পাওয়া যাবে, আশ্বাস দিচ্ছে সংস্থাগুলি

    লকডাউনে গ্যাস পাওয়া যাবে কিনা, চিন্তায় রাজ্য়বাসী। ডিলারদের দাবি, লকডাউনেও সিলিন্ডার পাওয়া যাবে। রাজ্যে সিলিন্ডার দেওয়া হয় প্রতিদিন গড়ে আড়াই লক্ষ। যদিও গত তিনদিনে সেটা বেড়ে ৩ লক্ষ হয়ে গিয়েছে।

  • এবার নিজে থেকেই আপনার কনজিউমার নম্বর চলে আসবে তারপর গ্রাহকদের কাছে অপশন আসবে তিনি কি চাইছেন।

    India Mar 26, 2020, 4:50 PM IST

    ৩ মাস সম্পূর্ণ বিনামূল্যে মিলবে রান্নার গ্যাস, বড় ঘোষণা কেন্দ্রের

    সারা দেশ জুড়ে করোনা আতঙ্ক গ্রাস করেছে। যার জেরে নাজেহাল বিশ্ববাসী। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে  সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। এরই মধ্যে সুখবর শোনাল মোদী সরকার। আজকের সাংবাদিক বৈঠকে একগুচ্ছ নয়া ঘোষণা করেছেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারামণ। এবার তিন মাস সম্পূর্ণ বিনামূল্যে মিলবে রান্নার গ্যাস। এর ঘোষণার পরই মধ্যবিত্তের মুখে হাসি ফুটেছে। প্রধানমন্ত্রী উজ্জ্বলা যোজনায় যে পরিবারগুলি গ্যাস সিলিন্ডার নিয়েছেন আগামী তিনমাস তাদের বিনামূল্যে গ্যাস দেবে কেন্দ্রীয় সরকার। কবে থেকে মিলবে এই সুবিধা, জেনে নিন বিস্তারিত।