Kajal  

(Search results - 16)
  • ফাস্ট ফুড একদমই পছন্দ করেন না তিনি। বেশি পরিমানে ফল ও জল খেয়ে থাকেন কাজল। হালকা খাবারে বেশি জোর দিয়ে থাকেন।

    Bollywood22, Apr 2020, 9:41 AM

    এই কারণের জন্যই অজয়কে বিয়ে করেছিলেন কাজল, ফাঁস হল গোপন সত্য

    পর্দার গল্প এবার বাস্তবে। যদিও এ আবার নতুন কি। এ তো হামেশাই ঘটে চলেছে রিল থেকে রিয়েল লাইফে। কিন্তু এখানেই রয়েছে  আসল চমক। অভিনেতা- অভিনেত্রীদের মধ্যে এমন অনেকেই রয়েছে যাদের রিল লাইফের গল্পটাই রিয়েল লাইফে ঘটেছে। আর তাদের মধ্য অন্যতম একজন হলেন বলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকা কাজল। 'কুছ কুছ হোতা হ্যায়' ছবিতে বন্ধুত্বের মধ্যেও ত্রিকোণ প্রেম দেখানো হয়েছিল। প্রিয় বন্ধু কাজলকে ছেড়ে রানিকে ভালবেসেছিলেন শাহরুখ খান। আর সেটা মেনে নিতে না পেরে সব ছেড়ে চলে গেছিলেন কাজল। এটা সবারই জানা। কিন্তু শেষ পর্যন্ত কাজলকে ভালবাসার কথা বলেছিলেন বলেই হয়তো সলমনের সঙ্গে বিয়েটা আর হয়নি কাজলের। কিন্তু বাস্তবের ছবিটা পুরো আলাদা। জানুন সেই কাহিনি।

  • undefined

    Bollywood4, Apr 2020, 12:03 PM

    কাজল কন্যা নাইসার পাশে কে এই যুবক, জানুন তার আসল পরিচয়

    বি-টাউনে স্টারকিডজের জনপ্রিয়তা সবসময়েই তুঙ্গে। কিছু করেই হোক বা না করেই পাপারাৎজির চোখ সর্বদাই যেন তাদের দিকেই রয়েছে। তেমনই স্টারকিডদের মধ্যে সর্বদাই সোশ্যাল মিডিয়ার নজরে রয়েছেন অজয়-কাজল কন্যা নাইসা দেবগণ। একের পর এক বিতর্কিত বিষয়ে উঠে এসেছে তার নাম। সম্প্রতি তার বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে। যেখানে তাকে একটি ছেলের সঙ্গে সবজায়গাতেই দেখা গেছে। এমনকী তাদের বাড়ির অনুষ্ঠানেও দেখা গিয়েছে ওই যুবককে। কিন্তু কে এই যুবক? কী তার আসল পরিচয়? এই প্রশ্নেই উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। ছবিগুলি প্রকাশ্যে আসা মাত্রই নেটদুনিয়ায় জল্পনা শুরু হয়েছে। নাইসার সঙ্গে ওই যুবকের কী সম্পর্ক, জেনে নিন বিশদে।

  • చాలామంది తన తోటి హీరోయిన్స్  లానే ముంబై నుండి సౌత్ ఇండస్ట్రీ‌‌కి వచ్చిన కాజల్ ఇక్కడే సెటిల్ అయిపోయింది.

    Bollywood17, Mar 2020, 4:35 PM

    শরীরী উষ্ণতায় উপচে পড়ছে ভরা যৌবন, হট পোজে ঘুম উড়ছে নেটিজেনদের

    বেশ কিছুদিন ধরেই  সংবাদের শিরোনামে রয়েছেন কাজল আগরওয়াল। একের পর এক হট ছবি পোজ করে সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে রয়েছেন কাজল আগরওয়াল। গ্ল্যামার জগতে তারকাদের কিছু না কিছু বিতর্ক লেগেই রয়েছে। কখনও হট ছবি পোজ করে আবার কখনও বেড়াতে যাওয়ার ছবি পোজ করে তিনি সবসময়েই লাইমলাইটে রয়েছেন। তার শরীরের প্রতিটি ভাঁজে উপচে পড়েছে যৌবন। প্রতিটি ছবি দেখতেই সোশ্যাল মিডিয়ায় ভিড় জমছে। তার ছবি দেখে নেটিজেনদের চোখ কপালে উঠেছ। সম্প্রতি  নিজের ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। প্রতিটি ছবিতেই রীতিমতো আগুন ধরাচ্ছেন অভিনেত্রী। দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে কাজলের এই ছবিগুলি। একঝলকে দেখে নিন তার শরীরী উষ্ণতা জাগানো ছবিগুলি।

  • শাহরুখ-কাজল

    Bollywood14, Mar 2020, 4:03 PM

    'সিমরনও জানে পরিচ্ছন্নতার গুরুত্ব', করোনা আতঙ্কের মধ্যে নেটদুনিয়ায় ভাইরাল এই মিম

    করোনা আতঙ্কে সচেতনতা বাড়াতে  সোশ্যাল মিডিয়ার দৌলতে প্রকাশ্যে এসেছে একটি মিম। শাহরুখ-কাজলের বিখ্যাত ছবির ট্রেনের দৃশ্যই মিমে দেখানো হয়েছে। কাজলের হাতে স্যানিটাইজার যা তিনি শাহরুখের হাতে তুলে দিচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হয়েছে এই মিম।

  • Kajol 45

    Bollywood8, Mar 2020, 5:42 PM

    'এরাই হল আমার জীবনের নারী', আন্তর্জাতিক নারী দিবসে শুভেচ্ছা কাজলের

    সম্প্রতি প্রকাশ্যে এসেছে কাজলের নারী দিবস উদযাপনের এক ঝলক। আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে নিজের টুইটারে একটি  পোস্ট করেছেন কাজল। মা, বোন, মেয়ে সকলের  সঙ্গে কোলাজ ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। মুহূর্তের মধ্যে তার এই পোস্টটি নজর কেড়েছে সোশ্যাল মিডিয়ায়।

  • सेजल ने आमिर खान के साथ भी एक एड किया था। उनकी मौत से टीवी जगह हैरान है।

    Bollywood25, Jan 2020, 12:32 PM

    চলে গেলেন বলিউডের এই জনপ্রিয় টেলিতারকা, মৃত্যু ঘিরে ধোঁয়াশা

    গতকালই নিজের বাড়িতে আত্মহত্যা করেছেন টেলি অভিনেত্রী কাজল শর্মা। মৃত্যুর একদিন যেতে না যেতেই দানা বাঁধছে রহস্য়। 'দিল তো হ্যাপি হ্যায় জি'-র সিরিয়ালেই জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেত্রী। ইতিমধ্যেই এই নিয়ে তদন্তও শুরু হয়ে গেছে।
     

  • undefined

    Bollywood13, Jan 2020, 12:44 PM

    'ছপাক'কে পিছনে ফেলে এগিয়ে 'তানাজি', তিনদিনেই ছাড়াল ৬০ কোটি

    চলতি বছরের ১০ জানুয়ারি একই সঙ্গে মুক্তি পেয়েছিল 'ছপাক' এবং 'তানাজি'। ছবি মুক্তির প্রথম দিনেই 'ছপাক'কে ফেলে এগিয়ে গিয়েছিল 'তানাজি'। তিনদিন পরও 'ছপাক'-এর থেকে এগিয়ে 'তানাজি'। তিনদিনে ৬১.৬৫ কোটি টাকা আয় করেছে অজয়-কাজল অভিনীত ছবি 'তানাজি'।

  • Ajay and Kajol Devgan have completed 20 years of marriage. The duo met on the sets of 1995 film Hulchul. Two years after the post-production stage of their movie Gundaraj, the two started dating each other. The duo tied the knot on February 24, 1999.

     Entertainment10, Jan 2020, 8:04 PM

    অজয়কে বিয়ে করতে চান, বাড়িতে জানাতেই কথা বন্ধ করেছিলেন কাজলের বাবা

    বলিউডে সফল দাম্পত্য জুটি বলতে যা বোঝায় তার আদর্শ উদাহরণ হল কাজল ও অজয় দেবগণ। তাঁদের মধ্যে সম্পর্ক যে কতটা গভীর সময় দিয়েছে তার উত্তর। বড় পর্দায় কাজল পা রাখার পর থেকেই সকলের ধারণা ছিল যে তিনি শাহরুখের সঙ্গেই বেশি কাছাকাছি থাকতে পছন্দ করেন।

  • Tanhaji: The Unsung Warrior: This is Ajay Devgn’s 100the film, a historical biopic that marks the on-screen reunion with his real-life wife Kajol and Saif Ali Khan in the cast. Directed by Om Raut, this film follows the story of Maratha military leader Taanaji Malusare who is remembered for his role in the 1670 Battle of Sinhagad. The movie will hit the screens on January 10th.

     Entertainment10, Jan 2020, 6:25 PM

    একশোতম ছবিতে অজয় দেবগন নন, বাজিমাত করলেন সইফ আলি খান

    চিত্রনাট্যে প্রথম থেকেই বুনটের অভাব লক্ষ্য করা যায়। কোথাও গিয়ে যেন ছবিটি সাজিয়ে তোলার দিকে বেশি নজর দিয়ে ফেলা হয়েছে। কিছু ভালো সংলাপ ছাড়া তানাজি থেকে তেমন কিছু পাওয়ার রইল না এই ছবিটি থেকে।

  • kajol

    Bollywood9, Jan 2020, 2:53 PM

    পরপর দুবার গর্ভপাত, ট্যাবু ভেঙে বেরিয়ে এলেন কাজল

    প্রচলিত ট্যাবু ভেঙে বেরিয়ে এলেন কাজল। আপকামিং ছবি  'তানাজি'র প্রমোশনে এসে মুখ খোলেন কাজল।'কভি খুশি কভি গম' ছবির সময়ই অন্তঃসত্ত্বা ছিলেন কাজল। ছবি মুক্তির দিনই গর্ভপাত হয় প্রথম সন্তানের।

  • Ajay-Kajol

     Entertainment18, Nov 2019, 1:01 PM

    প্রথম লুকেই বাজিমাত কাজলের, স্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ অজয়

    আবারও পর্দায় ফিরছে কাজল-অজয় জুটির জাদু। অজয় দেবগণের আগামী ছবি তানাজি নিয়ে এখন বেজায় ব্যস্ত অজয় দেবগণ। ইতিমধ্যেই প্রকাশ পেয়েছে সেই ছবির প্রথম লুক। আগামী বছরই মুক্তি পাবে এই ছবি।

  • কাজলের ছবি

    Bollywood2, Nov 2019, 2:26 PM

    জল্পনা নয়, এবার বিয়ের পিড়িতে বসতে চলেছেন কাজল

    শীঘ্রই বিয়ের পিড়িতে বসতে চলেছে দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী কাজল। একজন ব্যাবসায়ীর সঙ্গে ডেট করছেন অভিনেত্রী। লাভ ম্যারেজ নয়, বরং অ্যারেঞ্জ ম্যারেজই করেছন তিনি। আপাতত আপকামিং ছবি 'ইন্ডিয়ান ২' নিয়েই ব্য়স্ত রয়েছেন কাজল।

  • কাজল ও রানির ছবি

    Puja Photo Gallery6, Oct 2019, 5:24 PM

    অষ্টমীর পুজোতে এক সঙ্গে মাতলেন কাজল-রানি, উঠেএল সেই ছবি

    অষ্টমী পুজোতে মাতলেন কাজল ও রানি। দেখাগেল তাদের বিশেষ সাজেও। তাদের সাজ নজর কাড়ল সকলের। এক নজরে দেখে নিন সেই সব ছবি।   

  • দুর্গা পুজোর আনন্দে মেতে  উঠেছেন বলিউড অভিনেত্রী কাজল।

    Puja Photo Gallery4, Oct 2019, 4:59 PM

    দুর্গা পুজোর আনন্দে মাতলেন বলিউড অভিনেত্রী কাজল

    দীর্ঘ এক বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে, উমা আবার বাপের বাড়িতে। তাই এখন উৎসবের মেজাজ চারিদিকে। কলকাতা তথা যেমন গোটা বঙ্গে এখন উৎসবের আমেজ, তেমনই পিছিয়ে নেই মুম্বইও। দুর্গা পুজোর আনন্দে মেতে উঠেছেন বলিউড অভিনেত্রী কাজল। 

  • eye lashes

    Life Style11, Jun 2019, 7:14 PM

    বাড়িতে বানান কাজল! চোখ রাখুন সুন্দর সতেজ

    চোখে কাজল দিলে সৌন্দর্য যে কয়েক গুণ বেড়ে যায়, তা বলাই বাহুল্য। মেক আ প্রসঙ্গে এই প্রসাধনীর নামই সবার আগে উঠে আসে। কাজলের জায়গা মেক আপে কোনও প্রসাধনীই নিতে পারেনি।