Lockdown Kolkata  

(Search results - 11)
  • Police have started strict  vigilance in Kolkata and West Bengal RTBPolice have started strict  vigilance in Kolkata and West Bengal RTB

    KolkataSep 11, 2020, 10:32 AM IST

    আজ পূর্ণ দিবস লকডাউন, সাতসকালেই আটক একাধিক, নাকাচেকিং চালাচ্ছে কলকাতা পুলিশ

    শুক্রবার ১১ সেপ্টেম্বর পূর্ন দিবস লকডাউন। সকাল ৬টা থেকেই  রাজ্যে লকডাউনের বিধিনিষেধ জারি। শহরের বিভিন্ন রাস্তার মোড়ে বসেছে গার্ড-রেল। আর ইতিমধ্য়েই  শহর ও শহরতলির বুকে আরও কড়া কলকাতা পুলিশ।  ওদিকে সকাল থেকে তৎপর নিউটাউন থানার পুলিশ। শহরের বিভিন্ন রাস্তায় করা নজরদারি পুলিশের। সল্টলেকে আসা এবং সল্টলেক-উল্টোডাঙ্গা ক্রসিংয়ে কড়া নজরদারির পাশাপাশি প্রতিটি গাড়িতে চেকিং চালাচ্ছে কলকাতা পুলিশ। ইতিমধ্য়েই লেকটাউনে সাতসকালেই লকডাউন লঙ্ঘনে ৮ জনকে  আটক করেছে পুলিশ ।

  • Police have started strict  vigilance in Kolkata and West Bengal during Lockdown on 7 September RTBPolice have started strict  vigilance in Kolkata and West Bengal during Lockdown on 7 September RTB

    KolkataSep 7, 2020, 10:49 AM IST

    লকাডাউনে চলবে না ফুটবল খেলাও, নাকাচেকিং-র মাঝে ক্ষুদে খেলোয়ারদের বাড়ি পাঠাল পুলিশ

    সোমবার ৭ সেপ্টেম্বর পূর্ন দিবস লকডাউন। সকাল ৬টা থেকেই  রাজ্যে লকডাউনের বিধিনিষেধ জারি । আর ইতিমধ্য়েই  শহর ও শহরতলির বুকে আরও কড়া পুলিশ। এদিকে সোমবার সাতসকালে নিউটাউন ডিএলএফ ওয়ানের কাছে খেলা চলছিল। নিউটাউন থানার পুলিশ গিয়ে তাড়া দিয়ে সেখান থেকে তাদের বাড়ি পাঠিয়ে দেয়। সকাল থেকে তৎপর নিউটাউন থানার পুলিশ। শহরের বিভিন্ন রাস্তায় করা নজরদারি পুলিশের। সল্টলেকে আসা এবং সল্টলেক-উল্টোডাঙ্গা ক্রসিংয়ে কড়া নজরদারির পাশাপাশি প্রতিটি গাড়িতে চেকিং চালাচ্ছে কলকাতা পুলিশ। 
     

  • Police have started strict  vigilance in Kolkata and West Bengal RTBPolice have started strict  vigilance in Kolkata and West Bengal RTB

    KolkataAug 31, 2020, 9:26 AM IST

    সোমবার রাজ্যে পূর্ণ লকডাউন, আজও কড়া কলকাতা পুলিশ, চলছে নাকাচেকিং, দেখুন ছবি

    সোমবার পূর্ন দিবস লকডাউন। সকাল ৬টা থেকেই  রাজ্যে লকডাউনের বিধিনিষেধ জারি । আর ইতিমধ্য়েই  শহর ও শহরতলির বুকে আরও কড়া পুলিশ। সকাল থেকেই তৎপর বিধাননগর পুলিশ। ওদিকে বেহালা, তারাতলায় চলছে নাকাচেকিং। বাইরে মাস্ক ছাড়া এবং অকারণে বেরোলেই কলকাতা পুলিশ আটক করছে।সল্টলেকের বিভিন্ন রাস্তায় করা নজরদারি পুলিশের। সল্টলেকে আসা এবং সল্টলেক-উল্টোডাঙ্গা ক্রসিংয়ে কড়া নজরদারির পাশাপাশি প্রতিটি গাড়িতে চেকিং চালাচ্ছে পুলিশ। শহরের বিভিন্ন মোড়ে গার্ডরেল বসানো হয়েছে, শুনশান ১২ এজেসি বোস রোড ফ্লাইওভারের সংযোগস্থল থেকে সৈয়দ আমীর আলী এভিনিউ। একদিকে গড়িয়াহাট অন্যদিকে পার্কসার্কাস মোড়, সবদিকে  কলকাতা পুলিশের পাইলট কার এবং মোটর বাইকে টহলদারি চলছে।

  • Police have started strict  vigilance in Kolkata RTBPolice have started strict  vigilance in Kolkata RTB

    KolkataAug 27, 2020, 11:08 AM IST

    আজ পূর্ণ লকডাউন, বৃষ্টির মধ্যেই চলছে নাকাচেকিং, আরও কড়া কলকাতা পুলিশ, দেখুন ছবি

    বৃহস্পতিবার  রাজ্যে জুড়ে পূর্ণ লকডাউন।  লকডাউনে সকাল থেকেই শুনশান কলকাতার রাস্তাঘাট। সেন্ট্রাল অ্যাভিনিউ, এজেসি বোস রোড, ইএম বাইপাস, রাসবিহারী, শ্যামবাজার থেকে বেহালা, যাদবপুর, গড়িয়া-সর্বত্র রাস্তার মোড়ে মোড়ে বসেছে পুলিশ পিকেট। চলছে নাকা চেকিং।  এদিকে সকাল থেকেই  বৃষ্টির মধ্যেই টহলদারি চালাচ্ছে কলকাতা পুলিশ। কলকাতার একাধিক রাস্তায় বসেছে গার্ড রেল একমাত্র জরুরি পরিষেবাই খোলা থাকছে। বৃহস্পতিবার সকালে লেক টাউন ও যশোর রোড ক্রসিং থেকে, লকডাউন অমান্য করার জন্য ২ টি চার চাকা গাড়ি সহ চালককে আটক করলো লেকটাউন থানার পুলিশ ।
     

  • 671 people arrested by kolkata police due to break the lockdown BRT671 people arrested by kolkata police due to break the lockdown BRT

    KolkataAug 9, 2020, 10:58 AM IST

    শহরে লকডাউন লঙ্ঘনে শ্রীঘরে ৬৭১ জন, ৩২ গাড়ি বাজেয়াপ্ত করল কলকাতা পুলিশ

     
    সংক্রমণ রুখতে শনিবার রাজ্য জুড়ে সম্পূর্ণ লকডাউন চলেছে। আর সেই লকডাউন লঙ্ঘনেই শহরে ৬৭১ জন গ্রেফতার হয়েছে  বিধাননগর পুলিশ কমিশনারেট এলাকায় আটক প্রায় ৬০ জন। উপযুক্ত কারণ ছাড়া বেরলেই নেওয়া হয়েছে আইনি পদক্ষেপ।

  • Rickshaw driver allegedly murdered in Baghajatin BRTRickshaw driver allegedly murdered in Baghajatin BRT

    KolkataJul 25, 2020, 5:59 PM IST

    ঘুমন্ত অবস্থায় মাথায় ইঁটের আঘাত, তীব্র আক্রোশে খুন বাঘাযতীনে

      বিবাদের জেরে খুন বাঘাযতীনের এই রিক্সাচালক। স্থানীয় সূত্রে খবর পেতেই ছুটে আসে পাটুলি থানার পুলিশ। তীব্র আক্রোশ থেকে খুন করা হয়েছে, গ্রেফতার অভিযুক্ত। ধৃত ওই ব্য়াক্তি সুভাষগ্রামের বাসিন্দা, শীঘ্রই তাকে কোর্টে তোলা হবে। 

  • Traffic police injured while trying to stop high speed car at em bypass BRTTraffic police injured while trying to stop high speed car at em bypass BRT

    KolkataJul 25, 2020, 4:52 PM IST

    লকডাউনে বাইপাসে বেপয়োরা গাড়ি আটকাতে গিয়ে জখম এক পুলিশ কর্মী, লজ্জায় মুখ ঢাকল যুবতী

     লকডাউনে বাইপাসে বেপোরায় গাড়ি চালিয়ে পুলিশকে ধাক্কা। গুরুতর জখম হয়েছেন ডিউটিরত এক ট্রাফিক কনস্টেবল। আটক ৩ , ঘাতক গাড়িটি নিয়ে যাওয়া হয়েছে তিলজলা থানায়। জখম হয়েও পুরো ডিউটি করতে চান  ওই ট্রাফিক কনস্টেবল।

  • Police have started strict  vigilance in Kolkata RTPolice have started strict  vigilance in Kolkata RT

    KolkataJul 23, 2020, 11:28 AM IST

    'লকডাউনে রাস্তায় বেরোলেই কান ধরে উঠবস', নাকাচেকিং-এ কড়াকড়ি কলকাতায়

    বৃহস্পতিবার সকাল থেকেই তৎপর বিধাননগর পুলিশ।  অপরদিকে বেহালা, তারাতলায় চলছে নাকাচেকিং। বাইরে মাস্ক ছাড়া বেরোলেই কলকাতা পুলিশ আটক করছে। অকারণে বাইরে বেরোলেই   কান ধরে উঠবস করানো হয়েছে।  

  • New rules have implemented to block corona virus in burning ghats of kolkataNew rules have implemented to block corona virus in burning ghats of kolkata

    KolkataMar 29, 2020, 1:10 PM IST

    ৪জনের বেশি ঢুকতে বাধা শ্মশানে, করোনা রুখতে নয়া বিধি পুরসভার

    আত্মীয়ের মৃত্য়ুতে শ্মশানে ভিড় জমাচ্ছে পরিবারের লোকজন। লকডাউনেও ভিড় ঠেকানো যাচ্ছে না কলকাতার শ্মশানঘাটগুলিতে। করোনা সংক্রমণের আশঙ্কায় এবার কলকাতার শ্মশানঘাঁটে কড়া নজরদারি শুরু করল কলকাতা পুরসভা। এবার থেকে মৃতদেহের সঙ্গে কেবল শ্মশানে ঢোকার অনুমতি পাবেন চারজন। সম্প্রতি এই বিধিনিষেধে আরোপ করেছেন কলকাতা পুরসভা।
     

  • Kolkata police have arrested 255 for violating lockdownKolkata police have arrested 255 for violating lockdown

    KolkataMar 24, 2020, 7:42 AM IST

    লকডাউন মানছে না অবাধ্য় কলকাতা, ঘরে ঢোকাতে গ্রেফতার ২৫৫

    হাজার  সচেতনমূলক প্রচারেও কাজ হল হল না। কলকাতার বুকেই লকটাউন না মেনে ঘুরে বেড়াল বেপরোয়া লোকজন। শেষমেশ কঠোর হতে হল কলকাতা পুলিশকে। লকডাউন না মানায় গ্রেফতার করা হয়েছে ২৫৫জনকে। ভারতীয় দণ্ডবিধির ১৮৮ ধরা প্রয়োগ করা হয়েছে বেশিরভাগ ক্ষেত্রে।