Mimi Chakraborty  

(Search results - 129)
  • Bengali Cinema1, Jul 2020, 5:16 PM

    বন্ধ টিকটক, যাদবপুর ও বসিরহাটের সাংসদের দেখা কোথায় মিলবে, তোপ শ্রীলেখার

    সোমবারই ইন্দো-চিন সম্পর্কের উষ্ণতার জেরে ভারতে ব্যান হয়েগিয়েছে ৫৯ টা অ্যাপ। যার মধ্যে অন্যতম হল টিকটক। টিকটকের মধ্যে দিয়েই হাজার হাজার মানুষ রোজগারের পথ খুঁজে পেয়েছিল।

  • ಮಿಮಿ ಬುಧವಾರ ಲಂಡನ್ ನಿಂದ ಮರಳಿದ್ದರು. ಸರ್ಕಾರದ ನಿಯಮಗಳನ್ವಯ ಅವರು 14 ದಿನ ಗೃಹ ಬಂಧನದಲ್ಲಿರಬೇಕಾಗಿದೆ. ವಾಸ್ತವವಾಗಿ, ಸೋಂಕಿತರಿರುವ ದೇಶಗಳಿಂದ ಬರುತ್ತಿರುವ ನಾಗರಿಕರನ್ನು 14 ದಿನ ದಿಗ್ಬಂಧನದಲ್ಲಿರಿಸಲಾಗುತ್ತದೆ.

    Bengali Cinema11, May 2020, 11:33 PM

    লকডাউনে সাংঘাতিক অবস্থা মিমির, ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়

    মিমির হাল দিনের পর দিন খারাপ হয়েই চলেছে। ইনস্টা স্টোরিতে সুপারহিরো হাল্কের ভিডিও শেয়ার করেন তিনি। সেই অবস্থার সঙ্গে নিজের অবস্থার কথা বোঝানোর চেষ্টা করলেন অভিনেত্রী।

  • <p>রাজ-শুভশ্রীর রিসেপশনে পার্টিতে নুসরতের উপস্থিতি, মিমির সঙ্গে সম্পর্কে চিড় ধরে অভিনেত্রীর</p>

    Bengali Cinema11, May 2020, 6:58 PM

    রাজ-শুভশ্রীর রিসেপশনে পার্টিতে নুসরতের উপস্থিতি, মিমির সঙ্গে সম্পর্কে চিড় ধরে অভিনেত্রীর

    বছর দুয়েক আগে এই সময় টলিউডে চলছে উৎসব। রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায় বিয়ের সময় টলিউডে একটি অনুষ্ঠানের চেয়ে কোনও অংশে কম ছিল না। ২০১৮ সালের মার্চ মাস থেকে শুরু হয়েছিল উৎসব। আরবানাতে বাগদানের ঘনিষ্ঠ পার্টি থেকে শুরু করে বাওয়ালি রাজবাড়িতে রাজকীয় বিয়ে, একের পর এক তারকারা হাজির হয়েছিলেন সেই অনুষ্ঠানে। টলিউড ইন্ডাস্ট্রির জন্য বিশেষ ওয়েডিং রিসেপশনের পার্টি রাখা হয়েছিল আরবানাতেষ অর্থাৎ যেখানে শুভশ্রী এবং রাজ থাকেন। রিসেপশনে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে হাজির হয়েছিলেন সকল অভিনেতা-অভিনেত্রী। ছিলেন না দেব, রুক্মিনী মৈত্র এবং মিমি চক্রবর্তী। রাজের প্রাক্তন প্রেমিকা হলেন মিমি। অন্যদিকে শুভশ্রীর প্রাক্তন প্রেমিক হলেন দেব। সে কারণে তাঁদের অনুপস্থিতির কারণ বুঝতে কারও কোনও অসুবিধা হয়নি।

  • <p>মায়ের ভালবাসায় আহ্লাদে আটখানা টলি-তারকারা, দেখুন বিশেষ মুহূর্তের অ্যালবাম<br />
 </p>

    Bengali Cinema10, May 2020, 12:57 PM

    মায়ের ভালবাসায় আহ্লাদে আটখানা টলি-তারকারা, দেখুন বিশেষ মুহূর্তের অ্যালবাম

    'মা আমার জামা টা কোথায়', 'মা খেতে দাও', 'মা কাল ঘুম থেকে একটু তাড়াতাড়ি ডেকে দিও, মিটিং আছে'। এভাবে ছোট থেকে বড় বয়স অবধি প্রতি পদে প্রয়োজন হয় মা কে। আজকে মাতৃদিবসে মায়ের সঙ্গে ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হচ্ছে ঠিকই, তবে মা-বাবাদের অবদানের ব্যাখা করার জন্য কোনও আলাদা দিনের প্রয়োজন হয় না। প্রতিদিনিই মাতৃদিবস। টলিউড তারকারা একে একে মায়ের সঙ্গে ছবি পোস্ট করে পালন করছে আজকের দিনটি। মিমি চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, রাজ চক্রবর্তী, স্বস্তিকা মুখোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায় থেকে শুরু করে অনেকেই নেটদুনিয়ায় মায়েদের সঙ্গে পুরনো কিছু মুহূর্ত শেয়ার করেছেন। অনেকে এই সময় মায়ের কাছে নেই, অনেকে আবার বহু আগেই হারিয়েছে মা কে তবুও প্রতি মুহূর্ত মনে পড়ে সেই মানুষটিকে।

  • Bengali Cinema8, May 2020, 11:27 PM

    অভিনেত্রীদের সৌন্দর্য্যের রহস্য ফাঁস করলেন মিমি, নো মেকআপ লুক আসলে মেকআপেরই ভেলকি

    নো মেকআপ লুকেও থাকে লেয়ারের পর লেয়ার মেকআপ। সেই ভুল ভাঙতেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট মিমির। প্রাকৃতিক সৌন্দর্যের রহস্য ফাঁস করলেন তিনি।

  • মিমির ছবি

    Bengali Cinema6, May 2020, 11:31 PM

    লকডাউনে আউটডোর শ্যুট, থ্রোব্যাকের স্মৃতিচারণায় মিমি

    লকডাউনের মাঝে আউটডোর শ্যুটের ছবি পোস্ট মিমির। পুরনো ছবি দেখে শ্যুটিং মিস করছেন নায়িকা। লকডাউন না কাটলে শান্তি নেই অভিনেত্রী।
     

  • Bengali Cinema6, May 2020, 1:10 PM

    অভিনয়ে নয়, শিক্ষাগত যোগ্যতায় টলিপাড়ায় কে এগিয়ে

    অভিনয়ে শুধু হাড্ডাহাড্ডি টক্কর হয়, তেমনটা কিন্তু নয়। টক্কর অনেক কিছুতেই হতে পারে। অভিনেত্রীদের অভিনয় দক্ষতা সকলেই দেখে থাকেন সিনেমার পর্দায়। আর তাদের এই দক্ষতার জন্যই ফ্যান ফলোয়ারের দিক থেকেও তারা একে অপরের থেকে এগিয়ে। সৌন্দর্য-অভিনয় এগিয়ে থাকলেও শিক্ষাগত যোগ্যতায় কে কার থেকে কতটা এগিয়ে রয়েছে, জেনে নিন একনজরে।

  • জন্মদিনের দিন মা-বাবা চলে এসেছেন কলকাতায়।  জন্মদিনের পায়েস রান্না করবেন মিমির মা নিজে হাতেই। তারপর পরিবার আর বন্ধু-বান্ধবদের সঙ্গে বাড়িতেই সময় কাটাবেন তিনি।

    Bengali Cinema22, Apr 2020, 10:14 PM

    পৃথিবী দিবসে মিমির বিশেষ বার্তা, প্রকৃতির নানা রূপ তুলে ধরলেন অভিনেত্রী

    পৃথিবী দিবসে মিমি চক্রবর্তীর বিশেষ বার্তা। প্রকৃতির নানা রূপ সোশ্যাল মিডিয়ায় তুলে ধরলেন মিমি। মহামারীতেও আশা হারাতে নারাজ অভিনেত্রী।

  • ಮಿಮಿ ಲೋಕಸಭಾ ಚುನಾವಣೆಗೂ ಮುನ್ನ ಮಮತಾ ಬ್ಯಾನರ್ಜಿ ಪಕ್ಷ ತೃಣಮೂಲ ಕಾಂಗ್ರೆಸ್ ಪಕ್ಷ ಸೇರ್ಪಡೆಗೊಂಡಿದ್ದರು.

    Bengali Cinema20, Apr 2020, 1:22 AM

    লকডাউনে মিমি পৌঁছে গেলেন জলপাইগুড়ি, সঙ্গে নিলেন ভক্তদেরও

    লকডাউনের মাঝে মেয়েবেলায় ফিরে গেলেন মিমি চক্রবর্তী। শেয়ার করলেন বিশেষ ভিডিও। জলপাইগুড়ির সেই পুরনো বাড়িতেই গুছিয়ে রাখা তাঁর সমস্ত স্মৃতি।
     

  • সামাজিক দায়িত্ব পালনের সময় আত্মপ্রচারে তৃণমূল,<br />
সোনারপুর হোমকাণ্ড নিয়ে মিমিকে কটাক্ষ বিকাশের

    Kolkata17, Apr 2020, 2:18 AM

    ঘৃণ্য অপরাধ করেছেন সাংসদ-এসপি, 'সোনারপুর হোমকাণ্ডে' মুখ খুললেন বিকাশ

    লকডাউনে সোনারপুরের হোমে এইচআইভি আক্রান্ত শিশুদের প্রকাশ্য়ে আনায় এবার তৃণমূলের সাংসদ মিমি চক্রবর্তী ও বারুইপুরের এসপি রসিদ মুনির খানের বিরুদ্ধে সরব হলেন সিপিএমের রাজ্য়সভার সাংসদ বিকাশরঞ্জন ভট্টাচার্য। লকডাউন ভেঙে এইডস আক্রান্তদের সামনে আনায় দুজনের ওপর 'যার পর নাই' চটেছেন এই বাম নেতা। বিকাশবাবু বলেন, সামাজিক বিপদের সময় আত্মপ্রচারে ব্যস্ত থেকে এরা বিপজ্জনক পরিস্থিতি তৈরি করছে। 
     

  • <p>বাংলা শশী পাঁজা</p>

    Kolkata16, Apr 2020, 9:20 PM

    বিষয়টি নিয়ে খোঁজ নিচ্ছি, সোনারপুরের এইচআইভি হোমকাণ্ডে বললেন মন্ত্রী শশী পাঁজা

    সোনারপুরের এইচআইভি হোমকাণ্ডে মুখ খুললেন শশী পাঁজা। অবশেষে এশিয়ানেট নিউজ বাংলা-কে দিলেন প্রতিক্রিয়া। সোনারপুরে এইচআইভি পজিটিভি শিশুদের নিয়ে নিয়ম লঙ্ঘন। যে ঘটনায় কাঠগড়ায় সাংসদ মিমি চক্রবর্তী ও বারুইপুরের এসপি। 

  • বাংলা রঞ্জিত শূর

    West Bengal16, Apr 2020, 7:10 PM

    'দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া উচিত', এইচআইভিকাণ্ডে মিমি ও রশিদের বিরুদ্ধে তোপ রঞ্জিত শূর-এর

    সোনারপুরে এইচআইভিকাণ্ডে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি। এই ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে এই শাস্তির দাবি। কীভাবে একজন আইনরক্ষক আইন ভাঙলেন, উঠেছে প্রশ্ন। ঘটনার তীব্র নিন্দা করেছেন মানবাধিকার কর্মী রঞ্জিত শূর।  
  • প্রচারের লালসা, 'এইচআইভি হোম কাণ্ডে' মিমি চক্রবর্তীর বিরুদ্ধে তোপ দিলীপের

    Kolkata16, Apr 2020, 5:20 PM

    প্রচারের লালসা, 'এইচআইভি হোম কাণ্ডে' মিমি চক্রবর্তীর বিরুদ্ধে তোপ দিলীপের

    লকডাউন ভেঙে সোনারপুরের হোমে এইচআইভি আক্রান্ত শিশুদের প্রকাশ্য়ে আনায় তৃণমূলের সাংসদ মিমি চক্রবর্তীর বিরুদ্ধে তোপ দাগলেন দিলীপ ঘোষ। বিজেপি রাজ্য় সভাপতি বলেন,প্রচারের লালসা থেকেই এই ধরনের নিকৃষ্ট কাজ করছে তৃণমূল। এইচআইভি পজিটিভ হওয়ায় এমনিতেই করোনা পরিস্থিতিতে ওই শিশুদের সংক্রমণের সম্ভাবনা অনেক বেশি। সেইসব দিকে নজর না দিয়ে কেবল প্রচার পেতেই এই ধরনের কাজ করছেন তৃণমূলের সাংসদরা। 
  • লকডাউন নিয়মকে তুড়ি মেরে এইআইভি শিশুদের নিয়ে অনুষ্ঠান, বিতর্কে সাংসদ মিমি ও এসপি

    Kolkata15, Apr 2020, 8:27 PM

    লকডাউন নিয়মকে তুড়ি মেরে এইচআইভি শিশুদের নিয়ে অনুষ্ঠান, বিতর্কে সাংসদ মিমি ও এসপি

    এবার লকডাউন নিয়ে খোদ কাঠগড়ায় সাংসদ ও পুলিশ সুপার। সাংসদ মিমি চক্রবর্তী এবং পুলিশ সুপার রশিদ মুনির খান। অভিযোগ, ১৫টি-রও বেশি এইচআইভি আক্রান্ত শিশু বিপদের মুখে ফেলা হয়েছে। যাদের রোগ প্রতিরোধের ক্ষমতা কম তাদের জন্য করোনাভাইরাস অতি বিপজ্জনক। 
     
  • ಕೊರೋನಾ ವೈರಸ್ ನಿಯಂತ್ರಿಸುವ ನಿಟ್ಟಿನಲ್ಲಿ ದೇಶದ ಪ್ರತಿಯೊಂದು ವಿಮಾನ ನಿಲ್ದಾಣದಲ್ಲಿ ಥರ್ಮಲ್ ಸ್ಕ್ರೀನಿಂಗ್ ಮಾಡಲಾಗುತ್ತಿದೆ. ಹೀಗಿರುವಾಗ ವಿದೇಶದಿಂದ ಆಗಮಿಸುವವರಿಗೆ 14 ದಿನ ಮನೆಯಲ್ಲೇ ದಿಗ್ಬಂಧನದಲ್ಲಿರುವಂತೆ ಸಲಹೆ ನೀಡಲಾಗುತ್ತಿದೆ. ಕೊರೋನಾ ವೈರಸ್ ಲಕ್ಷಣ ಕಂಡು ಬರಲು 14 ದಿನ ಬೇಕು.

     Entertainment14, Apr 2020, 10:51 AM

    এ এক অন্য নববর্ষ, কী পরিকল্পনা মিমির, বর্ষবরণের কয়েকমুহূর্ত আগে নিজেই জানালেন

    প্রতি বছরের চেনা ছবিটা এবার বেশ খানিকটা অচেনা। ঘড়ির কাঁটায় তখন টিক টক টিক টক শব্দ। দেখতে দেখতে হাজির আরও একটা নতুন বছর। বাংলার নববর্ষ, প্রতিবছর হালখাতা, খাওয়া-দাওয়া, নতুন পোশাকে সেলিব্রেশন থাকে তুঙ্গে।