Neha Kakkar  

(Search results - 18)
  • মা রান্না করতে আর তার সামনে পাতা থাকত একটি টেবিল। একটি ঘরেই থাকত সকলে মিলে। এমনকী সেটা নিজেদেরও ছিল না। ভাড়ার বিনিময়ে থাকত নেহা ও তার পরিবার। আর সেখান থেকে চোখ সরিয়ে জানদিকের ঝাঁ চকচকে বাড়িটি এখন তাদের।

    Bollywood9, May 2020, 10:46 AM

    মুকুটে জুড়ল নয়া পালক,হলিউডকে ছাঁপিয়ে গেলেন রিমেক কুইন নেহা

    ২০১৯ সালের ইউটিউব সার্চের হলিউজকে ছাঁপিয়ে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন নেহা। সম্প্রতি  এগজ্যাক্টস চার্ট রিপোর্টের   তালিকা নিজেই শেয়ার করেছেন নেহা। ইউটিউবের টপ টেন গায়িকাদের পিছনে ফেলে দ্বিতীয় স্থানে রয়েছেন নেহা কক্কর। গত বছরে ৪.৫ বিলিয়ন নেহার সার্চ ও ভিউ হয়েছে ৪.৫ বিলিয়ন।

  • <br />
আঁখ মারে, &nbsp;কালা চশমা , দিলবর, ও সাকি, &nbsp;বলিউজে একাধিক সুপারহিট গান রয়েছে নেহার ঝুলিতে।

    Bollywood23, Apr 2020, 4:09 PM

    প্রকাশ্যেই কেঁদে ফেললেন বলিউডের 'রিমেক কুইন', 'হু হু করে ছড়িয়ে পড়ল ভিডিও

    লকডাউনে একের পর এক চ্যালেঞ্জে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া।এই সমস্ত চ্যালেঞ্জের মধ্যে নেহা শুরু করেছেন মুভঅনচ্যালেঞ্জ। সম্প্রতি নিজের সোশ্যালে একটি ভিডিও শেয়ার করেছেন নেহা কক্কর। ভিডিওর শুরুতেই হাউ হাউ করে কেঁদে ফেলেছেন নেহা।

  • মা রান্না করতে আর তার সামনে পাতা থাকত একটি টেবিল। একটি ঘরেই থাকত সকলে মিলে। এমনকী সেটা নিজেদেরও ছিল না। ভাড়ার বিনিময়ে থাকত নেহা ও তার পরিবার। আর সেখান থেকে চোখ সরিয়ে জানদিকের ঝাঁ চকচকে বাড়িটি এখন তাদের।

    Bollywood13, Apr 2020, 10:04 AM

    গান সুপারহিট হলেও মেলে না যোগ্য পারিশ্রমিক, বিস্ফোরক বয়ান নেহা কক্করের

    নেহা কক্কর। দীর্ঘদিন ধরে যার বিয়ের খবরে সরগরম বলিউড।  সোশ্যাল মিডিয়ার পাতায় একের পর এক খবর লাইমলাইটের শীর্ষে ছিলেন তিনি। বলিউডের একের পর সুপারহিট গানও রয়েছে তার ঝুলিতে। অল্প কয়েকদিনের মধ্যেই বলিউডের প্রথম সারিতে নিজেকে তুলে ধরেছেন নেহা । বি-টাউনে তার জনপ্রিয়তা তুঙ্গে। বলিউডে গান গেয়ে যতটা জনপ্রিয় নেহা ঠিক ততটাই খুশি নন গান পিছু পারিশ্রমিকে। সম্প্রতি গান গাওয়া নিয়ে আক্ষেপের সুর ফুটে উঠল নেহার গলায়। গান জনপ্রিয় হলেও নিজের যোগ্য পারিশ্রমিক পান না নেহা। এবার মুখ খুললেন নেহা নিজেই। । জানালেন সুপারহিট গানের  পিছনের আসল কাহিনি।
  • “In the same house We Kakkar’s used to stay in a 1 Room inside which My Mother had put a table which was our kitchen in that small room. And that Room also was not our own, we were paying rent.”

    Bollywood7, Mar 2020, 6:08 PM

    ভাড়া বাড়ি থেকে আলিশান বাংলো, দেখে নিন নেহার স্বপ্নের অন্দরমহল

    নেহা কক্কর। দীর্ঘদিন ধরে যার বিয়ের খবরে সরগরম বলিউড। কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় তার বিয়ের নিয়ে বেশ জল্পনা শুরু হয়েছিল। কিন্তু অবশেষে জল্পনার অবসান। আদিত্যর এই বিয়ের খবর নিজেই ফাঁস করেছেন নেহা কক্কর। তার জীবনের নানা গল্প নিয়ে সবসময় উত্তাল নেটদুনিয়া। সম্প্রতি ভাইরাল  হয়েছে নেহার একটি ছবি। যা  নিয়ে আপাতত শোরগোল শুরু হয়েছে নেটদুনিয়ায়।  প্রকাশ্যে এসেছে নেহার নতুন স্বপ্নের বাংলোর ছবি। নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন গায়িকা নিজেই। আর অন্যদিকে আগে যেই একতলা জীর্ণ বাড়িতে থাকতেন তারও ছবি পোস্ট করেছেন নেহা। তবে শুধু নতুন বাংলোর ছবিই নয়, আবেগঘন একটি পোস্টও করেছেন গায়িকা। যা এই মুহূর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। দেখে নিন গায়িকা নেহার স্বপ্নের বাংলোর একঝলক।

  • undefined

    Bollywood27, Feb 2020, 3:19 PM

    ছেলে রাখেনি অনুরোধ, নেহাকে বিয়ে করতে বলেছিলেন উদিত নারায়ণ

    রিয়ালিটি শো-এর জনপ্রিয়তা তুঙ্গে তুলতে এ কোন খেলা. মেতে ছিলেন আদিত্য-নেহা, নিজেরাই বুঝতে পারেননি পরবর্তীতে। মাঝে মধ্যে হাসি, ঠাট্টা, বাক্য বিনিময় পৌঁচ্ছে যায় কোন পর্যায়, দেখে দর্শকরাই হতবাক।

  • 'इंडियन आइडल' का ग्रैंड फिनाले 23 फरवरी यानी रविवार के दिन 8 बजे से शुरू हो सकता है।

    Bollywood24, Feb 2020, 10:49 AM

    নেহা নন, তবে কাকে বিয়ে করছেন আদিত্য

    দীর্ঘদিন ধরে আদিত্য -নেহার বিয়ের খবরে সরগরম বলিউড। অবশেষে জল্পনার অবসান। চলতি বছরেই গাটছড়া বাঁধতে চলেছেন আদিত্য নারায়ণ। আদিত্যর এই বিয়ের খবর নিজেই ফাঁস করেছেন নেহা কক্কর।

  • इसके अलावा जब बारात लेकर आदित्य शो के मंच पर पहुंचते हैं तो वहां, नेहा कक्कड़ को दुल्हन की तरह स्टेज पर लाया जाता है। आदित्य और नेहा 'डोली सजा के रखना' सॉन्ग भी गाते हैं।

    Bollywood17, Feb 2020, 4:43 PM

    বিয়ে-মালাবদল সবটাই টিআরপি, শো শেষে আদিত্যর স্বীকারোক্তি

    বছর শুরু থেকেই বি-টাউনে একটাই বিয়ের খবর ভেসে আসে। তা হল নেহা-আদিত্যর বিয়ে। এক রিয়ালিটি শো-এর খাতিরে ক্রমেই সম্পর্ক গড়ে ওঠা। সেখান থেকেই এক পা এক পা করে খবরের শিরোনামে উঠে আসে এই সম্পর্কের কাহিনী।

  • 'ইন্ডিয়ান আইডল ১১' মঞ্চেই ছেলে আদিত্যর জন্য উদিত নারায়ণ এবং দীপা নারায়ণ পুত্রবধু হিসেবে পছন্দ করেছিলেন নেহাকে।

    Bollywood13, Feb 2020, 11:49 AM

    জল্পনার মধ্যেই গোপনে বিয়ে সারলেন নেহা-আদিত্য, ভাইরাল হল ভিডিও

    সমস্ত জল্পনায়  জল ঢেলে গোপনে বিয়ে সারলেন নেহা-আদিত্য। প্রথমে মালাবদল এবং তারপর সাতপাক ঘুরে বিয়ে সারলেন নেহা-আদিত্য। ভিডিও প্রকাশ্যে আসা মাত্রই ভাইরাল হয়েছে। বিবাহ আসরে উপস্থিত ছিলেন বিশাল দাদলানি।

  • undefined

    Bollywood12, Feb 2020, 4:59 PM

    বিয়ের জল্পনার মধ্যেই গোয়ার বিচে নেহা-আদিত্য, মুহূর্তে ভাইরাল হল ভিডিও

    আদিত্য -নেহার বিয়ের খবরে সরগরম বলিউড। বিয়ের আগে গোয়ার বিচে দেখা গিয়েছে নেহা-আদিত্যকে। দুজনকেই একদম বিন্দাস মুডে দেখা গেছে। তবে কি বিয়ের আগে ব্যাচেলর পার্টিতে গোয়া গেছেন দুজনে।

  • neha kakkar

    Bollywood11, Feb 2020, 9:40 AM

    বিয়ের ২ দিন আগেই উঠে এল চাঞ্চল্যকর তথ্য, বিস্ফোরক মন্তব্য উদিত নারায়ণের

    আদিত্য- নেহার বিয়ে নাকি পুরোটাই ভুয়ো। বিয়ের মাত্র ২ দিন আগেই উঠে এল চাঞ্চল্যকর তথ্য। একথা খোদ জানিয়েছেন পাত্রের বাবা উদিত নারায়ণ। পুরোটাই টিআরপি বাড়ানোর কৌশল বলেই মনে করা হচ্ছে।

  • আদিত্যর ছবি

    Bollywood1, Feb 2020, 9:47 AM

    বিয়ের আগেই ভাইরাল আদিত্য-ঝুমা বৌদির চুম্বনের ভিডিও, কী প্রতিক্রিয়া নেহার

    ইতিমধ্যেই বিয়ের আগেই শুরু হয়ে গেছে  প্রাক বিবাহের অনুষ্ঠান। এর মধ্যেই প্রকাশ্যে এসেছে আদিত্যর চুম্বনের ভিডিও। দুপুর ঠাকুরপোর জনপ্রিয় ঝুমা বৌদির সঙ্গে চুম্বনে মত্ত হয়েছেন আদিত্য। বিয়ের প্রাক্কালে পুরোনো এই ভিডিও দেখে কী প্রতিক্রিয়া নেহার।

  • undefined

     Entertainment31, Jan 2020, 3:39 PM

    আর মাত্র ১৩ দিন, শুরু হল আদিত্য-নেহার প্রাক বিবাহের অনুষ্ঠান

     হাতে আর মাত্র ১৩ দিন। তারপরই চার হাত এক হবার পালা। ১৪ ফেব্রুয়ারি সেই বিশেষ দিন নেহা কক্কর ও আদিত্য নারায়ণের বিয়ে। কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় তার বিয়ে নিয়ে বেশ জল্পনা শুরু হয়েছিল। সমস্ত জল্পনার ইতি টেনে বাঙালির প্রেমদিবস অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি 'ভ্যালেন্টাইনস ডে'-র দিন গাটছড়া বাঁধতে চলেছেন  নেহা-আদিত্য। আর বিয়ের আগেই শুরু হল প্রাক বিবাহের অনুষ্ঠান। আদিত্যর  ভালবাসায় ইতিমধ্যেই হাবুডুবু খাচ্ছে নেহা। দেখে নিন নেহা-আদিত্যর প্রাক বিবাহের ছবি।

  • आपको बता दें कि पिछले साल भी नेहा इंडियन आइडल शो की जज थी। हिमांश कोहली ने शो में आकर नेहा को सबके सामने प्रपोज भी किया था। इसके बाद दोनों में किसी बात को लेकर झगड़ा हुआ और फिर ब्रेकअप हो गया। ब्रेकअप के बाद नेहा बेहद उदास हो गई थी और शो में उन्हें कई बार रोते हुए भी देखा गया था।

     Entertainment14, Jan 2020, 1:19 PM

    প্রেমদিবসে বিয়ে করছেন নেহা-আদিত্য, রিয়্যালিটি শো-এর মঞ্চে হল পাকা কথা

    অবশেষে প্রকাশ্যে এল নেহা কক্কর ও আদিত্য নারায়ণের বিয়ের তারিখ। ভ্যালেন্টাইনস ডে-র দিন গাটছড়া বাঁধতে চলেছেন  নেহা-আদিত্য। উদিত নারায়ন নিজে এই খবরটি অনুষ্ঠান মঞ্চে জানিয়েছেন। নেহার মায়ের পা ছুঁয়েও 'মাম্মিজি' বলতে শোনা যায় আদিত্যকে।

  • undefined

    Bollywood9, Jan 2020, 3:18 PM

    ইন্ডিয়ান আইডল-এর সেটে বিয়ের আসর, আদিত্যর গলায় মালা দেবেন নেহা

    বছর পড়তেই সুখবর শোনালেন নেহা কক্কর ও আদিত্য নারায়ণ। শীঘ্রই বিয়ে করতে চলেছেন এই জুটি। এই মর্মেই এখন টিআরপি উর্ধ্বে ইন্ডিয়ান আইডল শো-এর। ১১তম সিজিনের শুরু থেকেই আদিত্য ও নেহাকে নিয়ে একাধিক মশকরাতে মেতে রয়েছেন সকলে।

  • নেহার ছবি

     Entertainment8, Dec 2019, 11:18 AM

    উচ্চতা নিয়ে কটাক্ষ নেহাকে, ক্ষমা চাইলেন গৌরব

     নেহা কক্করের কাছে অবশেষে ক্ষমা চাইলেন কমেডিয়ান গৌরব গেরা। গৌরব জানিয়েছেন, নেহাকে কষ্ট দেওয়ার কোনও ইচ্ছাই ছিল না তার। গৌরবের বিরুদ্ধে ফুঁসে ওঠেন বলি গায়িকা নেহা। বোনের এই অপমানের যোগ্য জবাব দিয়েছেন টনি কক্করও।