Nightmare  

(Search results - 9)
  • undefined

    International17, Sep 2020, 11:11 PM

    করোনায় মৃত ছেলের ছবি আঁকড়ে মামলা করতে মরিয়া বৃদ্ধ মা, বাধা দিচ্ছে চিন প্রশাসন

    করোনাভাইরাসে মৃত ছেলের ছবি হাতে এপ্রান্ত থেকে ওপ্রান্ত ঘুরে যাচ্ছে বৃদ্ধ মা। কিন্তু কোনও লাভ হচ্ছে না। বাকি জীবনে তাঁর একটাই উদ্দেশ্য করোনাভাইরাসের ওই মহামারির জন্য দায়ি কে?  সেটা জানার । আর সেই কারণেই সরকারকে দায়ি করে একটি মামলা রুজু করেতে চান তিনি। কিন্তু শি জিংপিং প্রশাসনের প্রবল বাধার মুখে পড়তে হয়েছে তাঁকে। 

  • <p>Human size bat</p>

    Life Style8, Jul 2020, 2:01 PM

    মানুষের মত বিশালাকার বাদুড়, ভাইরাল হওয়া ছবি ঘিরে আতঙ্কে নেট দুনিয়া

    'বাদুড়ের বাড়াবাড়ি'- করোনা ভাইরাসের বাহক হিসেবে চিহ্নিত করা হয়েছিল এই প্রানীটিকে। এরপর থেকে এই প্রানীটিকে ঘিরে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিটি দেখলে মনে হচ্ছে কালো পোষাক পরে উপরে পা দুটির সাহায্যে ঝুলছে একটি মানুষ। গা শিঁউড়ে ওঠা এই ছবিটি সম্প্রতি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। তবে মানুষের আকারের বাদুড়? এও কি সম্ভব? এতো সেই সিনেমার গল্পের মত ব্যাট ম্যান এর জলজ্যান্ত উধাহরণ বলে মনে করছে নেটিজেনরা। তবে এই ছবিটি কিসের!

  • <p>প্রকৃতির একের পর এক তাণ্ডবে দিশেহারা দেশ, করোনা, আমফান, পঙ্গপালের পর এবার দাবানল, ভয়ঙ্কর আগুনে জ্বলছে উত্তরাখণ্ডের বিস্তির্ণ জঙ্গল, প্রায় ৫-৬ হেক্টর জঙ্গল দাবানলের আগুনে ভস্মীভূত।<br />
&nbsp;</p>

    India 27, May 2020, 8:32 AM

    করোনা-আমফান- পঙ্গপালের পর এবার হাজির দাবানল, দানবীয় আগুনে ভস্মীভূত দেবভূমির বিস্তির্ণ বনাঞ্চল

    প্রকৃতির একের পর এক তাণ্ডবে দিশেহারা দেশ, করোনা, আমফান, পঙ্গপালের পর এবার দাবানল, ভয়ঙ্কর আগুনে জ্বলছে উত্তরাখণ্ডের বিস্তির্ণ জঙ্গল, প্রায় ৫-৬ হেক্টর জঙ্গল দাবানলের আগুনে ভস্মীভূত।
     

  • <p>ഏകദിന ചരിത്രത്തില്‍ മൂന്ന് ഡബിള്‍ സെഞ്ചുറികള്‍ നേടിയിട്ടുള്ള ഒരേയൊരു ബാറ്റ്സ്മാനാണ് രോഹിത്. 2009ല്‍ ഓസ്ട്രേലിയക്കെതിരെയും 2014ലും 2017ലും ശ്രീലങ്കക്കെതിരെയുമായിരുന്നു രോഹിത്തിന്റെ ഡബിള്‍ സെഞ്ചുറികള്‍. ഏകദിന ചരിത്രത്തില്‍ ഏട്ടു തവണ 150ലേറെ സ്കോര്‍ ചെയ്യുന്ന ആദ്യ ബാറ്റ്സ്മാനും രോഹിത്താണ്.</p>

    Cricket3, May 2020, 7:05 PM

    কোন ৪ বোলার তার রাতের ঘুম কেড়ে নেয়, জানালেন 'হিটম্যান' স্বয়ং

    সীমিত ওভারের ক্রিকেটের অন্যতম সেরা ব্যাটসম্যান রোহিত শর্মা। বিশ্বের তাবড় তাবড় বোলার বল করতে ভয় পান হিটম্যানকে । এবার চার জন বোলারের নাম নিলেন যাদের ভয় পান রোহিত শর্মা । তালিকায় রয়েছেন ব্রেট লি,ডেল স্টেইন,জস হ্যাজেলউড ও কাগিসো রাবাডা।
        

  • লকডাউনে মোবাইল নেটওয়ার্ক পেতে রোজ মগডালে উঠছেন আইসিসির আম্পায়ার

    Cricket11, Apr 2020, 3:24 PM

    লকডাউনে মোবাইল নেটওয়ার্ক পেতে রোজ মগডালে উঠছেন আইসিসির আম্পায়ার

    লকডাউনের জেরে উত্তর প্রদেশের গ্রামে বন্দি আম্পায়ার অনিল চৌধুরি। গ্রামে ইন্টারনেট ও মোবাইল নেটওয়ার্কের সমস্যায় পড়েছেন তিনি। কথা বলতে গাছের মগডালে উঠছেন আইসিসি প্যানেলের আম্পায়ার। করোনার জেরে এমন বিড়ম্বনার কথা স্বপ্নেও ভাবেননি অনিল চৌধুরি।
     

  • सपने में जिसके दाहिने हाथ पर सफेद सांप काट ले, उसे भी धन लाभ होने की संभावना रहती है।

    Life Style9, Mar 2020, 6:16 PM

    দুঃস্বপ্ন দেখলে ভয় পাওয়ার কিছু নেই

    বিংশ শতকের একেবারে গোড়ায় সিগমু্ড ফ্রয়েজ তাঁর ড্রিম অ্য়ানালিসিসের মাধ্য়মে স্বপ্ন বিষয়টার ব্য়াখ্য়া দেওয়ার চেষ্টা করেন বলে রাখা ভাল, এর আগে স্বপ্ন নিয়ে আধুনিক কোনও মতবাদ বা মতামত পাওয়া যায়নি তাই ফ্রয়েডের তত্ত্বকে পরে যারা নাকচও করেছেন, তাঁরাও কিন্তু পুরোপুরি ফ্রয়েডকে এড়িয়ে যেতে পারেন না

  • धारा 370 हटाए जाने के बाद जगी है आसः केंद्र सरकार द्वारा जम्मू-कश्मीर से धारा 370 को हटा लिया गया है। जिसके बाद कश्मीरी पंडितों को अब घर वापसी की उम्मीद जगी है। वर्ष 2020 में कश्मीरी पंडितों के लिए वाकई नया साल है। एक ओर जहां दर्द के 30 साल हो रहे हैं। वहीं, दूसरी तरफ अब कश्मीर में रहने की स्वतंत्रता के बाद से कश्मीरी पंडितों के चेहरे पर एक नई चमक देखने को मिली है। (घरवापसी की मांग को लेकर विरोध करते कश्मीरी पंडितों की फाइल फोटो)

    India 20, Jan 2020, 8:33 PM

    'হয় ইসলাম গ্রহণ কর নতুবা মৃত্যু নাও', কাশ্মীর পণ্ডিতদের এক ছোট্ট কাহিনি

    কাশ্মীরি পণ্ডিতদের উপর হওয়া অত্যাচারের কাহিনি সর্বজন বিদিত। রাতারাতি হাজারে হাজারে কাশ্মীর পণ্ডিতদের ঘর ছাড়তে হয়েছিল। কাশ্মীরের বুকে বসবাসের অধিকার হারাতে হয়েছিল। নতুবা জঙ্গিদের গুলির নিশানা হতে হয়েছিল তাঁদের।  
     

  • রাতে এই স্বপ্নগুলি দেখেন, হতে পারে বিপদ, বয়ে আনতে পারে মৃত্যুযোগও

    Astrology 201913, Jun 2019, 11:12 AM

    রাতে এই স্বপ্নগুলি দেখেন, হতে পারে বিপদ, বয়ে আনতে পারে মৃত্যুযোগও

    স্বপ্ন কে না দেখে, সারাদিন কাজের পর পরিশ্রান্ত মন স্বপ্ন দেখতে ভালবাসে। এই স্বপ্নের মধ্যেই ফুটে ওঠে নানরকম ঘটনা, যা আপনার মনকে অনেকসময়ে আন্দোলিত করে। অনেকসময়ে আবার এমন স্বপ্নও দেখা হয়, যার কোনও অর্থ নেই। কিছু কিছু স্বপ্ন আবার মনের মধ্যে এমন অজানা ভয় ঢুকিয়ে দেয়, যা দেখে অনেকসময়ে শিউরে উঠতে হয়। জানেন কী এক একরকম স্বপ্নের এক একরকম অর্থ হয়ে থাকে। কিছু কিছু স্বপ্ন এবার এমনও হয় যা আপনার ভবিষ্যতও বলে দিতে পারে। রইল এমনি কিছু স্বপ্নের কথা যা দেখলে হতে পারে বিপদ, কিছু কিছুক্ষেত্রে তা মৃত্যুরও সংকেত হতে পারে। 

  • স্বপ্নে কাকে দেখবেন, দুঃস্বপ্ন কাটাবেন কীভাবে

    Life Style7, May 2019, 3:32 PM

    স্বপ্নে কাকে দেখবেন, দুঃস্বপ্ন কাটাবেন কীভাবে! সব হাতের মুঠোয়, উপায় জানুন

    স্বপ্ন দেখতে কে না ভালোবাসে! ঘুমিয়ে হোক বা জেগে স্বপ্ন দেখা বন্ধ হয়ে গেলে বেঁচে থাকার রসদই হারিয়ে যায়। কোন স্বপ্ন দেখবেন আর কোন স্বপ্ন দেখবেন না, তা-ও নিয়ন্ত্রণে আনা যায়।