Payal  

(Search results - 33)
  • <p>একাধিক প্রেম থেকে লিভ ইন, এখনও ছাদনাতলায় পৌঁছায়নি টলিপাড়ার তন্বী নায়িকা পায়েল সরকার। বয়স যত বাড়ছে ততই যেন ঠিকরে বেরোচ্ছে তার ভরা যৌবন।&nbsp;</p>

    Bengali CinemaApr 10, 2021, 11:15 AM IST

    বুকখোলা পোশাকে 'অন্তর্বাস' দেখিয়ে ভোটপ্রচার নয়, BJP-TMC কর্মীর বাড়িতে গিয়ে কী করছেন পায়েল

    ২১-এর ভোটযুদ্ধ শুরু হয়ে গিয়েছে বঙ্গে। টলিপাড়ার একঝাঁক তারকারা ঝুঁকেছেন রাজনীতিতে। হেভিওয়েট প্রার্থীরা নয়, রাজনীতির নতুন মুখ টলি তারকারাই। তিন দফার ভোট হয়ে গেছে। আজ চতুর্থ দফার ভোট।  প্রার্থীদের জন্য বিধানসভা নির্বাচনে জোরকদমে চলছে শেষ মুহূর্তের ভোটের প্রচার। তারকারাও দিন-রাত এক করে সামিল হয়েছেন ভোট প্রচারে। এবার বিধিভঙ্গ করার অভিযোগ উঠল বেহালার বিজেপি তারকা প্রার্থী পায়েল সরকারের বিরুদ্ধে। ভোটের দিন ভোটারদের বাড়িতে গিয়ে কী করছেন বিজেপি তারকা প্রার্থী পায়েল, উঠছে একাধিক প্রশ্ন।

  • <p>শোভনপত্নী রত্না চ্যাট্টোপাধ্যায় বনাম অভিনেত্রী পায়েল সরকার, নজরে বেহালা পূর্ব বিধানসভা</p>

    ConstituenciesApr 9, 2021, 2:20 PM IST

    শোভনপত্নী রত্না চট্টোপাধ্যায়ের প্রতি আবেগ না পায়েল সরকারের গ্ল্যামার, বেহালা পূর্বে কে করবে বাজিমাত

    এবার অন্যতম উল্লেখযোগ্য কেন্দ্র বেহালা পূর্ব। এখানে টিএমসির প্রার্থী শোভনপত্নী রত্না চ্যাট্টোপাধ্যায়। অপরদিকে বিজেপির প্রার্থী তারকা  অভিনেত্রী পায়েল সরকার। হাড্ডাহাড্ডি লড়াই হওয়ার সম্ভাবনা রয়েছে বলে মত বিশেষজ্ঞদের।
     

  • undefined

    West Bengal ElectionsApr 8, 2021, 4:08 PM IST

    বেহালায় মিঠুনের রোড শো বাতিল, ফোঁস করে উঠলেন বিজেপির 'কোবরা' প্রচারক

    বেহালা পূর্ব ও বেহালা পশ্চিমে বিজেপির দুই প্রার্থী পায়েল ও শ্রাবন্তীর সমর্থনে রোড শো করার কথা ছিল অভিনেতা মিঠুন চক্রবর্তীরা। কিন্তু মিছিল শুরুর আগেই বৃহস্পতিবার সকালেই প্রশাসনের তরফ থেকে জানিয়ে দেওয়া হয় রোড শো করা যাবে না। অনুমোদন বাতিল হয়েছে। এই ঘটনার প্রতিবাদে বেহালা পণশ্রী থানার সামনে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি কর্মী সমর্থকরা। তাঁরা জানিয়েছেন বিকেল পর্যন্ত তাঁরা অবস্থান বিক্ষোভ চালিয়ে যাবেন। প্রশাসন কিছুতেই এজাতীয় পদক্ষেপ গ্রহণ করতে পারে না বলেও দাবি করা হয়েছে বিজেপি কর্মী সমর্থকদের তরফে। একই সঙ্গে এজাতীয় ঘটনা বরদাস্ত করা হবে না বলেও জানিয়েছে প্রতিবাদীরা। 
     

  • ভোটের প্রচারে শ্রাবন্তী চট্টোপাধ্যায়
    Video Icon

    West Bengal ElectionsMar 31, 2021, 3:15 PM IST

    পথে হেটে ভোটের প্রচার, পুজো দিয়ে ভোটের প্রচারে শ্রাবন্তী

    দিকে দিকে চলছে ভোটের প্রচার। প্রার্থী তালিকায় এবার রয়েছে এক ঝাঁক তারকা। বেহালা পশ্চিমের বিজেপি প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বুধবার সেখানেই প্রচার করতে দেখা গেল তাঁকে

  • ভোটের প্রচারে পায়েল সরকার
    Video Icon

    West Bengal ElectionsMar 31, 2021, 3:03 PM IST

    বেহালা পূর্বে চলল প্রচার, ভোটের প্রচারে অভিনেত্রী তথা বিজেপি প্রার্থী পায়েল সরকার

    দিকে দিকে চলছে ভোটের প্রচার। প্রার্থী তালিকায় এবার রয়েছে এক ঝাঁক তারকা। বেহালা পূর্বের বিজেপি প্রার্থী পায়েল সরকার। বুধবার সেখানেই প্রচার করতে দেখা গেল তাঁকে।
     

  • Image of Payel  sarkar BJP

    West Bengal ElectionsMar 17, 2021, 12:16 PM IST

    'ভোট দিতে যাও', চায়ে চুমুক দিয়ে বেহালার ঠাকুমার সঙ্গে গল্প জুড়লেন BJP পার্থী পায়েল

    বুধবার বেহালা পূর্বের ১১৬ নম্বর ওয়ার্ডে বিজেপি প্রার্থী পায়েল সরকার চা চক্রতে এলেন এখানের মানুষের সঙ্গে অনেকক্ষণ ধরে কথা বললেন।  বেহালার এক ঠাকুমার সঙ্গে গল্প জুড়লেন, তাঁদের সঙ্গে চা খেলেন দেয়াল লিখলেন এবং আশেপাশের কিছু এলাকা ঘুরে দেখলেন। 
     

  • undefined

    Bengali CinemaFeb 10, 2021, 2:58 PM IST

    অনাবৃত উরু কিংবা 'Cleavage' ফ্লন্টস আজ আর নয়, জন্মদিনের রাতটা একটু অন্যরকম পায়েলের

    স্তনযুগল-ক্লিভেজ-অনাবৃত উরু এটাই যেন স্টাইল স্টেটমেন্ট অভিনেত্রী পায়েল সরকারের। ছাপোষা বাঙালি থেকে বোল্ড লুক, সবেতেই বাজিমাত পায়েলের।  স্টাইল স্টেটমেন্টে নিজেকে  আলাদা জায়গায় নিয়ে গেলেও বক্ষবিভাজিকার নেশায় যেন উষ্ণতা ছড়িয়ে দেন সমাজ মাধ্যমে। যদিও আজ এসব থেকে খানিক দূরে অভিনেত্রী। ৩৭-তে পা দিলেন অভিনেত্রী পায়েল সরকার। এবারের জন্মদিনটা যেন অন্যরকম ভাবেই সেলিব্রেশন করতে চাইছে বঙ্গতনয়া পায়েল সরকার।
     

  • undefined

    Bengali CinemaFeb 2, 2021, 12:55 PM IST

    অন্তর্বাস না পরেই ফুটে উঠছে 'গোপনাঙ্গ', সুডৌল স্তনযুগলের গভীর খাঁজে নেশা ধরালেন 'বম্বশেল' পায়েল

    ছাপোষা বাঙালি থেকে বোল্ড লুক, সবেতেই বাজিমাত পায়েলের।  স্টাইল স্টেটমেন্টে নিজেকে  আলাদা জায়গায় নিয়ে গেছেন অভিনেত্রী।  স্তনযুগল উন্মুক্ত করে একের পর এক ছবি পোস্ট করে সর্বদাই শিরোনামে রয়েছেন বং বিউটি। বক্ষবিভাজিকাই যেন ফ্যাশন ট্রেন্ড। এবং সেই ট্রেন্ড মেনেই বুক চেরা পোশাকে বোল্ড অবতারে নিজেকে মেলে ধরেছেন টলি অভিনেত্রী পায়েল সরকার। 

  • undefined

    India Oct 26, 2020, 5:51 PM IST

    রামদাস আঠাওয়ালের হাত ধরেই রাজনৈতিক জীবন শুরু পায়েল ঘোষের, পাচ্ছেন বড় পদও

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর যখন নেপোটিজমের অভিযোগে উত্তাল বলিউড সেই সময় পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ তুলে শোরগোল ফেলে দিয়েছিলেন পায়েল ঘোষ। এবার সেই পায়েল ঘোষই তাঁর জীবনের নতুন অধ্যায়ে পা রাখলেন বলা যেতে পারে। সোমবার তিনি কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আঠাোয়ালের দলে যোগ দিলেন। সাংবাদিকদের সামনেই রিপাব্লিকান পার্টি অব ইন্ডিয়ার  পতাকা তুলে নেন পায়েল ঘোষ। বলিউড অভিনেত্রী হিসেবেই তিনি এতদিন পরিচিত ছিলেন। অভিনয় জগতে পা রাখার আগে মডেলিংও করেছিলেন তিনি। 

  • undefined

    Bengali CinemaOct 7, 2020, 8:58 PM IST

    পায়েলের বিরুদ্ধে রিচার মানহানির মামলা, শীঘ্রই ক্ষমা চাইতে চলেছেন পায়েল

    অনুরাগ কাশ্যপের সঙ্গে যৌন সম্পর্ক রাখতে কোনও অসুবিধা নেই রিচা চাড্ডার। এমনই অভিযোগ এনেছিলেন বঙ্গতনয়া পায়েল ঘোষ। এবার তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করেন রিচা। যার পরই ক্ষমা চাইতে চলেছে পায়েল।
     

  • <p>Anurag also recalled the time when he did something and didn't realise that he has done something wrong.</p>

    IPL CricketSep 24, 2020, 2:24 PM IST

    ৫ বছরের প্রেমে একাধিকবার যৌন সঙ্গম, ইরফান পাঠানের বিরুদ্ধে অভিযোগ করেছিলেন এই অভিনেত্রী

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত শুরু হতেই উঠে এসেছে বলিউডের অকাধিক কালো অধ্যায়, নেপোটিজম, 'মি টু', মাদক দ্রব্য থেকে শুরু করে নানা দিক। নানা অভিযোগ সামনে উঠে আসছে এই সময়ে। যা এতদিন ছিল পর্দার আড়ালে। তার মধ্যে কোনটা সত্যি, আর কোনটা মিথ্যে তা বোঝা দায় হয়ে উঠছে। সম্প্রতি পায়েল ঘোষ নামে এক অভিনেত্রাী শিরোনামে উঠে আসে পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করায়। অনুরাগের পাশে দাঁড়ান নির্দেশক আনন্দ কুমার।  তিনি সোশ্যাল মিডিয়ায় জানান, কাজল ঘোষ এই ধরনের কাজ আগেও করেছে। এর আগে ক্রিকেটার ইরফান পাঠানের বিরুদ্ধে প্রেমে প্রতারণা ও শারীরিক সম্পর্কের অভিযোগ তুলেছিলেন তিনি। যা নিয়ে তোলপার হয়েছিল ক্রিকেট জগৎ। চলুন জানা যাক সেই কাহিনি।
     

  • সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা একের পর এক ছবিতে ধরা দিল অনবদ্য তাঁর লুক, অনবদ্য তাঁর স্টাইল স্টেটমেন্ট। এই ছবিটি তাঁর সব থেকে বেশি প্রশংসিত হওয়া ছবি।

    Bengali CinemaSep 24, 2020, 1:50 PM IST

    শার্টের বোতাম খুলে অন্তর্বাসে হট পোজ, উন্মুক্ত উরু দেখিয়ে নেটিজেনের রোষানলে পায়েল

    রিল থেকেই রিয়েল সবেতেই নেটিজেনদের নজরে রয়েছেন বাঙালি অভিনেত্রী পায়েল সরকার। অভিনেত্রী পায়েল সরকার  ইতিমধ্যেই টলি পাড়ার প্রতিষ্ঠিত একটি নাম। ৩৬ বছরেও তার রূপের গ্ল্যামার যেন ঠিকরে বেরোচ্ছে। একাধিক প্রেম থেকে লিভ ইন হলেও ছাদনাতলায় পৌঁছায়নি তন্বী নায়িকা। বয়স যত বাড়ছে ততই যেন ঠিকরে বেরোচ্ছে তার ভরা যৌবন। সম্প্রতি নিজের ইনস্টা-তে উষ্ণতা মাখানো ছবি শেয়ার করে নেটিজেনদের নজর কেড়েছেন পায়েল সরকার। মুহূর্তের মধ্যে পুরুষদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন অভিনেত্রী। চরিত্র নিয়ে কাটাছেড়া করতে বেশ পছন্দ করেন অভিনেত্রী। তেমনই  ছাপোষা বাঙালি থেকে বোল্ড লুক, সবেতই বাজিমাত পায়েলের। রইল একগুচ্ছ ছবি।

  • <p>'অনুরাগের সঙ্গে যৌন সম্পর্ক রাখেন রিচা', পায়েলের মন্তব্যে আইনি পদক্ষেপ নিতে চললেন অভিনেত্রী</p>

    BollywoodSep 21, 2020, 10:46 PM IST

    'অনুরাগের সঙ্গে যৌন সম্পর্ক রাখেন রিচা', পায়েলের মন্তব্যে আইনি পদক্ষেপ নিতে চললেন অভিনেত্রী

    অনুরাগ কাশ্যপের সঙ্গে যৌন সম্পর্ক রাখতে কোনও অসুবিধা নেই রিচা চাড্ডার। এমনই অভিযোগ এনেছিলেন বঙ্গতনয়া পায়েল ঘোষ। এবার তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করবেন রিচা। মিথ্যেভাবে ফাঁসানো হচ্ছে রিচাকে, দাবি 'রামলীলা'র অভিনেত্রীর।

  • <p>കങ്കണയും മഹാരാഷ്‌ട്ര സര്‍ക്കാരും തമ്മിലുള്ള പോര് മുറുകുന്നതിനിടെയാണ് അനധികൃത നിർമ്മാണങ്ങൾ പൊളിക്കാന്‍ മുംബൈ കോര്‍പ്പറേഷന്‍ ആരംഭിച്ചത്.&nbsp;</p>

    BollywoodSep 21, 2020, 10:03 AM IST

    'ঘরে আটকে যৌনাঙ্গ দেখাত বলি হিরোরা', পায়েলের সমর্থনে যৌন লালসা নিয়ে সুর চড়ালেন কঙ্গনা

    বিতর্ক যেন তার পিছু ছাড়ছে না । একের পর এক নয়া বিতর্কে বারেবারেই শিরোনামে উঠে আসছেন  
     কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। এক সময়কার কাছের বন্ধু বলি পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গে কঙ্গনার তর্জা দিন দিন বেড়েই চলেছে। সম্প্রতি অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোদ তুলেছেন পায়েল ঘোষ। এবার পায়েলের হয়ে সুর চড়ালেন কুইন। সম্প্রতি টুইটারে কঙ্গনার দাবি কখনও ভ্যানিটি ভ্যান আবার কখনও ঘরের দরজা বন্ধ করেই তার সামনে নাকি যৌনাঙ্গ প্রদশর্ন করতে বলিউডের নামী  নায়কেরা।  এমনকী বলিউডের অনেক নায়কেরই যৌন লালসার শিকারও নাকি হয়েছেন কঙ্গনা রানাউত।

  • undefined

    BollywoodSep 20, 2020, 8:06 PM IST

    'আমার কাছে অনুরাগের বিরুদ্ধে কোনও প্রমাণ নেই, তবে এমন ঘটনা আগে কখনও ঘটেনি'

    বলিউডে ফের মিটু। অনুরাগ কাশ্যপ বিরুদ্ধে ধর্ষণের চেষ্টার অভিযোগ এনেছেন বঙ্গতনয়া পায়েল ঘোষ। দক্ষিণী ছবিতে অভিনয় করার পর বলিউডে তিন বছর আগে ডেবিউ করেছেন পায়েল। পাটেল কি পঞ্জাবী শাদি ছবিতে ঋষি কাপুর এবং পরেশ রাওয়ালের সঙ্গে অভিনয় করেছেন তিনি। সেই অভিনেত্রীর এবার বিস্ফোরক হয়ে উঠলেন নিজের টুইটার সহ এক সাক্ষাৎকারে। তাঁর দাবি অনুরাগ তাঁকে কাজের প্রতিশ্রুতি ও প্রলোভন দেখিয়ে যৌন হেনস্তা করার চেষ্টা করেছেন। পায়েল বারংবার বারণ করার পর জবরদস্তি করেন অনুরাগ। যদিও এই সমস্ত অভিযোগ মিথ্যে বলে দাবি করেছেন অনুরাগ।