Pregnant  

(Search results - 293)
  • MP Actress nusrat jahan and yash dasgupta looks stunning in blue dress from their latest photoshoot BRD

    Bengali CinemaSep 17, 2021, 5:02 PM IST

    শরীরী মেলামেশা নয়, নীল রং মিলিয়ে দিল যশরত-কে, মা হওয়ার পরই 'সহবাস' সঙ্গীকে নিয়ে চমক নুসরতের

    টলিউডের অলিতে-গলিতে এখন একটাই কিসসা। নুসরত জাহান ও যশ দাশগুপ্তের প্যারেন্টহুড। টলিপাড়ার এই লাভবার্ডসই এখন টক অফ দ্য টাউন। সদ্যই কলকাতার পুরসভার ওয়েবসাইটে নুসরতের ছেলে ঈশানের পিতৃপরিচয় ফাঁস হয়েছে। যশ-ই যে তার সন্তানের বাবা তা নিয়ে রীতিমতো চর্চার শেষ নেই । একে অপরকে সর্বদাই আগলে রেখেছেন এই যুগল। মা হওয়ার পর মারকাটারি ফিগারে সকলকে চমকে দিয়েছেন। এবার ফটোশ্য়ুটে নীল রং মিলেমিশে গেলেন ঈশানের সেক্সি মাম্মা ও তার সহবাস সঙ্গী যশ দাশগুপ্ত।
     

  • nusrat s live in partner yash dasgupta says i already have a 9 year old son nothing changes this soon on yishaan BRD

    Bengali CinemaSep 16, 2021, 1:49 PM IST

    ডিভোর্সের কুকীর্তি ফাঁস হতেই ঈশানের সঙ্গে নিজের ৯ বছরের ছেলের কথা টানলেন যশ, হতবাক সাইবারবাসী

    রাখঢাক, লুকোছাপা এসব এখন অতীত। কলকাতার পুরসভার ওয়েবসাইটে নুসরতের ছেলে ঈশানের পিতৃপরিচয় ফাঁস হয়ে গেল। ছেলের নাম ঈশান জে দাশগুপ্ত এবং বাবার নামের পাশে জ্বলজ্বল করছে দেবাশিস দাশগুপ্ত ওরফে যশ। অর্থাৎ ঈশানের বাবা যে যশই, তা নিয়ে আর কোনও ধোঁয়াশা রইল না। আপাতত এই নিয়েই তোলপাড় সোশ্যাল মিডিয়া। এই খবরের মধ্যেও দিন কয়েক সংবাদমাধ্যমে বিস্ফোরণ ঘটিয়েছেন যশ দাশগুপ্তের প্রাক্তন স্ত্রী শ্বেতা সিংহ কালহানস। যশের সঙ্গে বিচ্ছেদের পর মুম্বইতে একাই থাকেন শ্বেতা। দুজনের ৯ বছরের একটি সন্তানও রয়েছে। এবার ঈশানের কথা প্রসঙ্গেই প্রথমবার নিজের ছেলেকে নিয়ে মুখ খুললেন অভিনেতা যশ দাশগুপ্ত।

  • MP Actress nusrat jahan declared  yash dasgupta is the father of her son Yishaan BRD

    Bengali CinemaSep 16, 2021, 8:48 AM IST

    যশ-ই নুসরতের সন্তানের বাবা, জন্মের শংসাপত্রেই ফাঁস ঈশানের পিতৃপরিচয়, জানালেন সাংসদ অভিনেত্রী

    জল্পনাই হল সত্যি। অবশেষে কেটে গেল ধোঁয়াশা। মা ও ছেলেকে সর্বদাই আগলে রেখেছেন নুসরতের সহবাস সঙ্গী নুসরত জাহান। সহবাস সঙ্গী যশের কোলেই নুসরতের ছেলে ঈশানের দেখা মিলেছিল। নুসরতের সন্তানের পিতৃপরিচয় নিয়ে হাজারো প্রশ্ন উঠলেও সন্তানের বাবার নাম প্রকাশ্যে জানাতে চাননি সাংসদ অভিনেত্রী। তবে বাবা কে তা বাবা জানে, এই মন্তব্যের পরই জোর জল্পনা শুরু হয়েছিল। তবে কলকাতার পুরসভার ওয়েবসাইটে নুসরতের ছেলে ঈশানের পিতৃপরিচয় ফাঁস হয়ে গেল। ছেলের নাম ঈশান জে দাশগুপ্ত এবং বাবার নামের পাশে জ্বলজ্বল করছে দেবাশিস দাশগুপ্ত ওরফে যশ। অর্থাৎ ঈশানের বাবা যে যশই, তা নিয়ে আর কোনও ধোঁয়াশা রইল না।

  • nusrat jahan s live in partner yash dasgupta s ex wife shweta singh opens up about her relation with yash BRD

    Bengali CinemaSep 15, 2021, 11:17 AM IST

    লিভ-ইন থেকে নুসরতের 'সহবাস' সঙ্গী, প্রকাশ্যে এল যশের কুকীর্তি, ডিভোর্স নিয়ে অকপট প্রাক্তন স্ত্রী

    দীর্ঘদিন ধরেই একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। পাশাপাশি লিভ-ইন করছেন বলেই শোনা যাচ্ছে।  সহবাস সঙ্গী যশের সঙ্গে সর্বত্র দেখা যাচ্ছে নুসরতকে। এবার যশ-নুসরতের খুল্লামখুল্লা রসায়ন নিয়ে প্রথমসারির সংবাদমাধ্যমে মুখ খুললেন যশ দাশগুপ্তের প্রাক্তন স্ত্রী শ্বেতা সিংহ কালহানস। যশের সঙ্গে বিচ্ছেদের পর মুম্বইতে একাই থাকেন শ্বেতা। দুজনের ১০ বছরের একটি সন্তানও রয়েছে। পেশায় সংবাদকর্মী শ্বেতার সঙ্গে ঠিক কেমন সম্পর্ক যশের, যা প্রকাশ্যে আনলেন অভিনেতার প্রাক্তন স্ত্রী।

  • MP Actress nusrat jahan s live in partner yash dasgupta leaks nickname of Yishaan BRD

    Bengali CinemaSep 14, 2021, 1:10 PM IST

    নুসরতের সন্তানের বাবার দায়িত্ব কি নিচ্ছেন যশ, এবার ঈশানের ডাকনাম ফাঁস করলেন 'সহবাস' সঙ্গী


     সহবাস সঙ্গী যশের কোলেই নুসরতের ছেলে ঈশানের দেখা মিলেছিল। মা ও ছেলেকে সর্বদাই আগলে রেখেছেন নুসরতের সহবাস সঙ্গী নুসরত জাহান। নুসরতের সন্তানের পিতৃপরিচয় নিয়ে হাজারো প্রশ্ন উঠলেও এখনও পর্যন্ত সন্তানের বাবার নাম প্রকাশ্যে আনেননি সাংসদ অভিনেত্রী। তবে বাবা কে তা বাবা জানে, এই মন্তব্যের পরই জোর জল্পনা শুরু হয়েছে। তবে এই প্রথমবার নুসরত পুত্র ঈশানকে  নিয়ে মুখ খুললেন  যশ দাশগুপ্ত। এবং আপকামিং ছবি চিনেবাদাম-এর শুটিংয়ের মাঝে ফাঁস করে দিলেন ঈশানের ডাক নাম। 
     

  • MP Actress nusrat jahan opens up on motherthood says i am feeding the baby so there is no question of diet BRD

    Bengali CinemaSep 9, 2021, 9:09 AM IST

    'ঈশানকে স্তন্যপান করাচ্ছি, ডায়েটের কথা পরে ভাবা যাবে', মেদহীন চাবুক ফিগারের রহস্য ফাঁস নুসরতের

     ১৩ দিনের একরত্তিকে রেখেই কাজে ফিরেছেন ঈশানের মা নুসরত জাহান। গতকাল ৮ সেপ্টেম্বর  মা হওয়ার পর প্রথম পাবলিক অ্যাপিয়ারেন্স সারলেন নুসরত জাহান। এবং সেখানেই হাজারো ভিড় করা একগুচ্ছ প্রশ্নের মধ্যে সন্তানের বাবা নিয়ে প্রথমবার মুখ খুললেন নুসরত জাহান। পাশাপাশি সন্তান জন্মের পর কী ডায়েট ফলো করছেন, কীভাবে ধরে রেখেছেন মারকাটারি চাবুক ফিগার, সমস্ত প্রশ্নের সপাট জবাব দিলেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান।
     

  • MP Actress nusrat jahan opens up on parenthood  me and yash are having a great time BRD

    Bengali CinemaSep 9, 2021, 8:14 AM IST

    'বাবা কে তা বাবাই জানে, যশের সঙ্গে দারুণ সময় কাটছে', মা হওয়ার পর প্রথমবার মুখ খুললেন নুসরত

    বয়স সবে মাত্র ১৪দিন। গত ২৬ শে অগস্ট কলকাতার বেসরকারি হাসপাতালে ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন টলিউডের সিঙ্গল মাদার নুসরত জাহান। তারপর  জন্মাষ্টমীর শুভ দিনে ছোট্ট কৃষ্ণকে নিয়ে বাড়ি ফিরেছেন নুসরত জাহান। সহবাস সঙ্গী যশের কোলেই ছেলে ঈশানের দেখা মিলেছিল। মা ও ছেলেকে সর্বদাই আগলে রেখেছেন যশ। এবার একরত্তি ঈশানকে ছেড়ে কাজে যোগ দিয়েছেন নুসরত জাহান। ১৩ দিনের একরত্তিকে রেখেই কাজে ফিরেছেন ঈশানের মা। গতকাল ৮ সেপ্টেম্বর  মা হওয়ার পর প্রথম পাবলিক অ্যাপিয়ারেন্স সারলেন নুসরত জাহান। এবং সেখানেই হাজারো ভিড় করা একগুচ্ছ প্রশ্নের মধ্যে সন্তানের বাবা নিয়ে প্রথমবার মুখ খুললেন নুসরত জাহান।
     

  • MP Actress nusrat jahan is back on work first time on wednesday after her sons  Birth BRD

    Bengali CinemaSep 7, 2021, 5:40 PM IST

    ১২ দিনের সন্তানকে বাড়িতে রেখেই কাজে ফিরছেন নুসরত, মা হওয়ার পর প্রথমবার জনসমক্ষে অভিনেত্রী


    বয়স সবে মাত্র ১২ দিন। গত ২৬ শে অগস্ট কলকাতার বেসরকারি হাসপাতালে ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন টলিউডের সিঙ্গল মাদার নুসরত জাহান। সূত্র বলছে আর দেরি নয়, একটু একটু করে স্বমহিমায় ফিরছেন নুসরত। ১২ দিনের একরত্তিকে রেখেই কাজে ফিরছেন ঈশানের মা। ৮ সেপ্টেম্বর অর্থাৎ আগামী বুধবার মা হওয়ার পর প্রছম পাবলিক অ্যাপিয়ারেন্স সারবেন নুসরত জাহান।

  • MP Actress nusrat jahan and yash dasgupta was busy to watch money heist in sunday night BRD

    Bengali CinemaSep 7, 2021, 2:08 PM IST

    একরত্তি ছেলেকে ভুলে যশের সঙ্গে 'বেহায়াপনা'য় মজে নুসরত, নতুন মায়ের কীর্তিতে হতবাক সাইবারবাসী

    সদ্যই জন্মাষ্টমীর শুভ দিনে ছোট্ট কৃষ্ণকে নিয়ে বাড়ি ফিরেছেন নুসরত জাহান। সহবাস সঙ্গী যশের কোলেই ছেলে ঈশানের দেখা মিলেছিল। মা ও ছেলেকে সর্বদাই আগলে রেখেছেন নুসরত। হাসপাতাল থেকেই সদ্যোজাতকে  সবসময়েই চোখে হারাচ্ছেন মা নুসরত। নিজের কোল ছাড়া একমুহূর্ত করেননি ঈশানকে। ছেলেকে নিজের কাছে সযত্নে আগলে রেখেছেন টলিপাড়ার নতুন মা। স্তন্যপান করানো থেকে ছেলের যাবতীয় কাজই একাই সারছেন নুসরত। এবার একরত্তি ঈশানকে ভুলে যশের সঙ্গে একান্তে সময় কাটালেন নুসরত। সোশ্যাল মিডিয়া পোস্টে ইঙ্গিত মিলতেই নতুন মা-কে নিয়ে জল্পনা শুরু হয়েছে।

  • Taliban kills pregnant police officer in Afghanistan in front of her family ALB

    InternationalSep 6, 2021, 5:27 PM IST

    পেটে ছিল ছয় মাসের সন্তান, পরিবারের বাকিদের সামনেই গুলি করে মারল তালিবানরা

    পূর্বতন আফগান সরকারের কারোর উপর প্রতিশোধ নেবে না বলেছিল তালিবান। ঘোর প্রদেশে এক গর্ভবতী মহিলা পুলিশ অফিসারকে গুলি করে হত্যা করল তারা। 
     

  • mother kidnaped by miscreants on her way to the hospital with daughter bmm

    West BengalSep 4, 2021, 7:43 PM IST

    জমি বিবাদের জের, মেয়েকে নিয়ে হাসপাতালে যাওয়ার পথে অপহৃত মা

    রাস্তা দিয়ে গর্ভবতী মেয়েকে নিয়ে টোটোতে করে যাচ্ছিলেন এক বিধবা মহিলা। ঠিক সেই সময় হঠাৎ তাঁদের পাশে একটি গাড়ি এসে দাঁড়ায়। এরপর আচমকা ওই বিধবা মহিলাকে টোটো থেকে টেনে গাড়িতে তোলে দুষ্কৃতীরা। মহিলার মেয়ে কোনও কিছু বোঝার আগেই ওই এলাকা থেকে গাড়ি নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। 

  • nikhil jain and nusrat jahan s divorce case actress to be heard on october by alipur court BRD

    Bengali CinemaSep 4, 2021, 8:06 AM IST

    বিয়েকে 'সহবাস'-এর তকমা, ৯ দিনের ছেলেকে রেখে আদালতে হাজির হলেন না নুসরত, পিছোল ডিভোর্সের মামলা

    সদ্যই মা হয়েছেন নুসরত জাহান। অভিনেত্রীর কোল আলো করে এল পুত্রসন্তান। বয়স সবে নয়দিন ইতিমধ্যেই সদ্যোজাতকে চোখে হারাচ্ছেন মা নুসরত। নিজের কোল ছাড়া একমুহূর্ত করছেন না সন্তানকে। ছেলেকে সযত্নে আগলে রেখেছেন টলিপাড়ার নতুন মা। স্তন্যপান করানো থেকে ছেলের যাবতীয় কাজই একাই সারছেন নুসরত। অন্যদিকে নিখিলের সঙ্গে বিয়েকে অবৈধ বলেই মানেন নুসরত। এবং গতকাল আলিপুর আদালতে নুসরতের বিরুদ্ধে নিখিলের তরফে দায়ের করা দেওয়ানি মামলার শুনানিতে হাজির হননি নুসরত ও নিখিল, কিন্তু কেন, জল্পনা বাড়ছে।
     

  • Pregnant neha dhupia get surprise baby shower from husband angad bedi see pics BRD

    BollywoodSep 1, 2021, 9:46 AM IST

    'সবচেয়ে মধুর সারপ্রাইজ', বেবি শাওয়ার-এর পার্টিতে আবেগপ্রবণ মম টু বি নেহা, আদুরে চুম্বন অঙ্গদকে

    বিয়ের ৬ মাসের মধ্যেই ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়ে সবাইকে চমকে দিয়েছিলেন বলি অভিনেত্রী নেহা ধুপিয়া। ফের দ্বিতীয়বার মা হতে চলেছেন নেহা। সম্প্রতি নেহার বেবি শাওয়ারের আয়োজন করেছিল স্বামী  অঙ্গদ , যা দেখে রীতিমতো হতবাক হয়েছিলেন নেহা। সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি শেয়ার করে আবেগপ্রবণ হয়ে পড়েছেন বলিউডের হবু মা। নেহা বেবি শাওয়ারে সমস্ত হবু মাসিদের মধ্যে নজর কেড়েছেন সোহা আলি খান।

  • yash dasgupta hold MP Actress nusrat jahan s new born baby boy Yishaan in his arm video goes viral BRD

    Bengali CinemaAug 31, 2021, 10:05 AM IST

    নুসরতের ছেলেকে কোলে নিয়ে গাড়িতে উঠছেন যশ, ৪ দিনের ঈশানের প্রথম ছবি ঝড়ের গতিতে ভাইরাল

    জন্মাষ্টমীর শুভ দিনে ছোট্ট কৃষ্ণকে নিয়ে বাড়ি ফিরলেন নুসরত জাহান। এবার যশের কোলে দেখা মিলল নুসরতের ছেলে ঈশানের।  এবং যশের কোলেই একরত্তির প্রথম ঝলক ধরা পড়ল ক্যামেরায়। বাঁ হাতে ঈশানকে আগলে গাড়ির দরজা খুলে গাড়িতে উঠছেন যশ। সেই ছবি প্রকাশ্যে আসতেই তুমুল ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

  • MP Actress nusrat jahan is back home  with her baby boy Yishaan and yash dasgupta spotted at hospital BRD

    Bengali CinemaAug 30, 2021, 4:23 PM IST

    জন্মাষ্টমীর দিন ছোট্ট কৃষ্ণকে নিয়ে বাড়ি ফিরলেন নুসরত, ৪ দিনের একরত্তিকে আগলে 'সহবাস' সঙ্গী যশ

    গত বৃহস্পতিবারই মা হয়েছেন নুসরত জাহান। অভিনেত্রীর কোল আলো করে এসেছে পুত্রসন্তান। মা ও ছেলে দুজনেই সুস্থ আছেন বলেই জানিয়েছেন প্রেমিক যশ।গতকাল ছোট্ট ঈশানকে নিয়ে বাড়ি ফেরার কথা ছিল মাম্মা নুসরতের, কিন্তু তা আর হয়নি। কেন সদ্যোজাতকে নিয়ে বাড়ি ফিরলেন না নুসরত, আর কতদিন থাকবেন হাসপাতালে এই প্রশ্নই উঠে এসেছিল সোশ্যাল মিডিয়ায়। অবশেষে জন্মাষ্টমীর শুভ দিনে ছোট্ট কৃষ্ণকে নিয়ে বাড়ি ফিরলেন নুসরত জাহান। সহবাস সঙ্গী যশের গাড়িতে করেই ছেলে ঈশানকে নিয়ে বাড়ি ফিরলেন নুসরত।