President  

(Search results - 951)
  • <p>এক রাশ খেলার খবর শোনালেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনি এও জানিয়েছেন কোথায় হবে এবার পিঙ্ক বল টেস্ট ম্যাচ। আইপিএলের কিছু দলের সম্পর্কে বিশেষ প্রশংসা করলেন তিনি। এক নজরে দেখে নিন খেলা নিয়ে কি কি জানালেন তিনি।<br />
&nbsp;</p>
    Video Icon

    Sports21, Oct 2020, 4:28 PM

    এক রাশ খেলার খবর শোনালেন সৌরভ, জানালেন কোথায় হবে এবার পিঙ্ক বল টেস্ট ম্যাচ

    এক রাশ খেলার খবর শোনালেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনি এও জানিয়েছেন কোথায় হবে এবার পিঙ্ক বল টেস্ট ম্যাচ। আইপিএলের কিছু দলের সম্পর্কে বিশেষ প্রশংসা করলেন তিনি। এক নজরে দেখে নিন খেলা নিয়ে কি কি জানালেন তিনি।
     

  • <p>এবার পুজোর একরকম বাধা হয়ে দাড়িয়েছে এই করোনা। তবে করোনা ভুলেই এবার পুজোয় নিয়ে মাতলেন সৌরভ। নিজের পাড়ার পুজোর উদ্বোধন করতে দেখা গেল তাঁকে। তবে সকলের উদ্দেশে বাড়িতেই পুজো উপভোগ করার বার্তাও দিলেন তিনি।&nbsp;<br />
&nbsp;</p>
    Video Icon

    Kolkata21, Oct 2020, 2:53 PM

    বাড়িতে থেকে পুজো উপভোগ করার বার্তা সৌরভের, পুজো নিয়ে আর কি বললেন দাদা দেখে নিন

    এবার পুজোর একরকম বাধা হয়ে দাড়িয়েছে এই করোনা। তবে করোনা ভুলেই এবার পুজোয় নিয়ে মাতলেন সৌরভ। নিজের পাড়ার পুজোর উদ্বোধন করতে দেখা গেল তাঁকে। তবে সকলের উদ্দেশে বাড়িতেই পুজো উপভোগ করার বার্তা দিলেন তিনি। 

  • <p>চতুর্থীতে নিজের পাড়ার পুজো উদ্বোধনে সৌরভ, করোনা নিয়ে দিলেন সতর্ক বার্তা<br />
&nbsp;</p>

    Cricket20, Oct 2020, 10:47 PM

    চতুর্থীতে নিজের পাড়ার পুজো উদ্বোধনে সৌরভ, করোনা নিয়ে দিলেন সতর্ক বার্তা

    শুরু হয়ে গিয়েছে  বাঙালির শ্রেষ্ঠ  উৎসব দুর্গা পুজা। যদিও করোনা আবহে নানা বিধি-নিষেধ জারি করা হয়েছে। চতুর্থীর সন্ধায় নিজের পাড়ায় পুজো উদ্বোধনে সৌরভ গঙ্গোপাধ্য়ায়। একইসঙ্গে সকলকে সতর্ক থাকার বার্তাও দিলেন বিসিসিআই প্রেসিডেন্ট।
     

  • <p>সৌরভের দুর্গা পুজো সেলিব্রেশন কতটা আকর্ষণীয়, বলে দেবে এই সেরা ১২ ছবি<br />
&nbsp;</p>

    Cricket20, Oct 2020, 10:03 PM

    সৌরভের দুর্গা পুজো সেলিব্রেশন কতটা আকর্ষণীয়, বলে দেবে এই সেরা ১২ ছবি

    দুর্গা পুজো মানেই বাঙালির প্রাণের উৎসব। পুজোর কটা দিন আনন্দে মাতোয়ারা বাঙালি ভুলে যান জীবনের যত সমস্যাগুলিকে। উমার আগমনে ভুবন হয়ে ওঠে সুখময়। কিন্তু এবছরের পুজো একটু আলাদা। করোনা আবহে প্রতিমা দর্শনে নিষেধাজ্ঞা জারি করেছে উচ্চ আদালত। কিন্তু সীমাবদ্ধ পরিবেশেই পুজোর আনন্দ উপভোগ করতে হবে সকলকে। তাই প্রতিবারের তুলনায় এবার সেলেবদের পুজো নিয়ে জানার কৌতুহলও সকলের বেশি। সেললেব বলতেই বাংলার ক্রীড়া জগতে সবার আগে মাথায় আসে প্রাক্তন ভারত অধিনায়ক তথা বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের কথা। এবছর 'দাদা' কীভাবে পুজো কাটাবেন তা তো আমরা তুলে ধরবই। তার আগে দেখা যাক গতবারের পুজো কীভাবে কাটিয়েছিলেন বাংলার 'মহারাজ'। 
     

  • undefined

    USA20, Oct 2020, 2:17 PM

    মার্কিন নির্বাচনে বিতর্কে পড়তে হল 'মা দুর্গা'কে, চুপচাপ ছবি সরালেন কমলা হ্যারিসের ভাগ্নি

    ফোটোশপে তৈরি করা একটি দেবী দুর্গার মূর্তি নিয়ে এবার বিতর্ক শুরু হয়ে মার্কিন নির্বাচনে। ডেমোক্র্যাট ভাইস প্রেসিডেন্ট পদপ্রার্থী কমলা হ্যারিসের ভাগ্নি একটি ছবি শেয়ার করেছিলেন যেখানে কমলা হ্যারিসকে দেবী দুর্গা হিসেবে দেখানো হয়েছিল। আর মার্কিন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পকে তুলনা করা হয়েছিল মহিষাসুরের সঙ্গে। আর জো বিডন হল হিংস। কিন্তু নেটিজেনদের চূড়ান্ত সমালোচনার মুখে পড়েন তিনি। তার তারপরেই মুছে ফেলেন ছবিটি। 

  • <p>বাংলা_জেপি নাড্ডা</p>

    West Bengal20, Oct 2020, 12:58 AM

    বিজেপির লক্ষ্য বিধানসভা নির্বাচন, শিলিগুড়িতে শাসক দলকে কড়া হুঁশিয়ারি জেপি নাড্ডার

    লক্ষ্য বিধানসভা নির্বাচন। ২০১৯-এর লোকসভা নির্বাচনের পর উত্তরবঙ্গকে পাখির চোখ করেছে বিজেপি।রবিবার  শিলিগুড়িতে সাংগঠনিক বৈঠক করলেন বিজেপির সর্ব ভারতীয় সভাপতি জেপি নাড্ডা।

  • <p>'করোনা কমলেই লাঘু হবে সংশোধিত নাগরিকত্ব আইন', বঙ্গে ভোটে দামামা বাজিয়ে দিলেন নাড্ডা<br />
&nbsp;</p>

    West Bengal19, Oct 2020, 8:44 PM

    'করোনা কমলেই লাগু হবে সংশোধিত নাগরিকত্ব আইন', বঙ্গে ভোটের দামামা বাজিয়ে দিলেন নাড্ডা

    নজরে একুশের বিধানসভা ভোটে। ঝটিকা সফরে উত্তরবঙ্গে জেপি নাড্ডা। করোনা কমলেই কার্যকর হবে সংশোধিত নাগরিকত্ব আইন। আশ্বাস বিজেপি-এর সর্বভারতীয় সভাপতির।
     

  • Nawaz Sharif, Maryam Nawaz, Maryam in jail, Nawaz Sharif daughter, Maryam Nawaz mosquito harassed, Pakistan

    Pakistan19, Oct 2020, 7:50 PM

    দরজা ভেঙে নওয়াজ শরিফের মেয়ের শোওয়ার ঘরে হানা দিল ইমরানের পুলিশ, গ্রেফতার জামাই

    ইমরান সরকারের বিরুদ্ধে রাজনৈতিক সমাবেশ। উঠল ইমরানকে জেলে পাঠানোর দাবি। তারপরই নওয়াজ শরিফের মেয়ের শোওয়ার ঘরে হানা দিল পাক পুলিশ। দরজা ভেঙে গ্রেফতার করা হল তাঁর স্বামী অবসরপ্রাপ্ত ক্যাপ্টেন মহম্মদ সফদর-কে।

  • <p>Joe Biden and Kamala Harris greets the Hindus on Navratri ALB</p>

<p>&nbsp;</p>

    USA18, Oct 2020, 9:44 AM

    ট্রাম্পই কি মহিষাসুর, নবরাত্রির শুভেচ্ছাতেও ছক্কা হাঁকালেন বাইডেন-হ্যারিস জুটি


    ডোনাল্ড ট্রাম্পই যেন মহিষাসুর। নবরাত্রির শুভেচ্ছা জানালেন মার্কিন প্রেসিডেন্ট পদপ্রার্থী জো বাইডেন। সেখানেই অশুভ শক্তি হিসাবে ট্রাম্পকে তুলে ধরলেন তিনি। ভারতীয় বংশোদ্ভূত কমলা হ্যারিস কী বললেন?

  • সিন্ধিয়ার টাকার প্রয়োজন আছে কি, এমপিতে  নেতা কেনা নিয়ে বিরোধীদের খোঁচা দিলীপের

    Kolkata17, Oct 2020, 11:54 AM

    জ্বর নেমেছে-অক্সিজেনের মাত্রা স্বাভাবিক, আগের থেকে একটু ভাল দিলীপ ঘোষ

     ১০২ ডিগ্রি জ্বর নিয়ে ভর্তি হন দিলীপ ঘোষ। তবে এখন জ্বর নেমেছে,কোমর্বিডিটিও নেই। যদিও এখন এইচডিইউ-তে ভর্তি দিলীপ ঘোষ। এই মুহূর্তে তাঁর রক্তে অক্সিজেনের স্বাভাবিক।

    দিলীপ ঘোষের করোনা রিপোর্ট পজেটিভ আসার পরই তাকে সল্টলেকের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। প্রবল জ্বর নিয়ে ভর্তি হলেও ,  এই মুহূর্তে তার জ্বর নেমেছে। কোমর্বিডিটিও নেই। যদিও তবু এইচডিইউ-তে ভর্তি বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

    আগের থেকে শারীরিক অবস্থা একটু ভাল বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। ১০২ ডিগ্রি জ্বর নিয়ে তিনি সল্টলেকের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন। তবে তারপর রাতেই একটু জ্বর নেমেছে। তবে শ্বাসকষ্ট ছিল না। কোনও গুরুতর লক্ষণ না থাকলেও  দিলীপ ঘোষকে এই মুহূর্তে এইচডিইউ-তে রাখা হয়েছে। এই মুহূর্তে তাঁর অক্সিজেনের মাত্রা ঠিক আছে। কোনও  কোমর্বিডিটিও নেই বিজেপির রাজ্য সভাপতির। প্রসঙ্গত, সোমবার থেকেই অসুস্থ ছিলেন দিলীপ ঘোষ। জ্বর আসায় বাতিল করেছিলেন সভা-অনুষ্ঠান। তারপরেই তিনি করোনা পরীক্ষা করান। এবং রিপোর্ট পজিটিভ আসে।  শুক্রবার থেকে প্রবল জ্বরে কাবু হয়ে পড়ে হাসপাতালে ভর্তি হন। 

     উল্লেখ্য,  এর আগে বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়, মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পাল, বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়-সহ একাধিক বিজেপি নেতা-নেত্রী করোনায় আক্রান্ত হয়েছেন। এখনও করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন বিজেপি নেতা অনুপম হাজরাও। দিনকয়েক আগে দিলীপ ঘোষের নিরাপত্তারক্ষী-সহ চালকও করোনা আক্রান্ত হয়েছিলেন। আর এবার দলের রাজ্য সভাপতির করোনা আক্রান্তের খবর আসতেই উদ্বিগ্ন বিজেপি নেতা-কর্মীরা। দলের তরফ থেকেও নেওয়া হচ্ছে তাঁর সমস্ত খোঁজ-খবর।

  • <p>গান্ধীজয়ন্তীতে জাতির জনককে শ্রদ্ধাজ্ঞাপন, টুইটে ফের মুখ্যমন্ত্রীকে বিঁধলেন রাজ্যপাল<br />
&nbsp;</p>

    India 17, Oct 2020, 9:56 AM

    শিবসেনার নিশানায় জগদীপ ধনখর, তবে কি জাতীয় রাজনীতিতে তৈরি হচ্ছে নতুন সমীকরণ


    জাতীয় রাজনীতিতে নতুন সমীকরণের ইঙ্গিত। জগদীপ ধনখরের বিরুদ্ধে মুখ খুলল শিবসেনা। যা নিয়ে জোর জল্পনা রাজনৈতিক মহলে। তাহলে কি হাত মেলাতে পারে এনডিএ-র দুই পুরোনো সঙ্গী?

  • <p>dilip ghosh</p>

    Kolkata17, Oct 2020, 12:34 AM

    করোনা আক্রান্ত বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, ভর্তি হাসপাতালে

    করোনা আক্রান্ত আরও এক বিজেপি নেতৃত্ব। আক্রান্ত বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। আপাতত তিনি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। চিকিৎসকরা তাকে সর্বক্ষণ পর্যবেক্ষণ রেখেছেন।
     

  • undefined

    USA11, Oct 2020, 11:35 AM

    ট্রাম্পের কটাক্ষ কী এখনও ভুলতে পারেননি জলবায়ু আন্দোলনকারী গ্রেটা, তাই কী এই কড়া বার্তা

    মার্কিন রাষ্ট্রপতি নির্বাচনে নয়া মোড়। এবার জলবায়ু আন্দলোনকারী গ্রেটা থুনবার্গ মার্কিন ভোটাদের কাছে সরাসরি আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি নির্বাচনে ডেমোক্র্যাট প্রার্থী জো বিডনকে বেছে নেওয়ার জন্য। পাশাপাশি তিনি জানিয়েছেন তিনি কোনও রাজনীতি করেন না। কিন্তু জলবায়ু  নিয়ে বিশ্বে যে আন্দোলন চলছে তাতে মার্কিন রাষ্ট্রপতি নির্বাচন আগামী দিনে একটি বিশেষ ভূমিকা গ্রহণ করতে পারে। আর সেই কারণে পরিবেশ নিয়ে যেসব মানুষ সচতেন তাঁদের কাছে রাষ্ট্রপতি হিসেবে জো বিডনকে বেছে নেওয়ার আর্জি জানিয়েছেন তিনি। 

  • <p>naked hollywood stars</p>

     Entertainment9, Oct 2020, 9:07 AM

    নেকেড হয়েই মার্কিন নির্বাচনে সামিলের ডাক, নগ্ন হয়ে পদ্ধতি বোঝালেন হলি-তারকারা

    একেবারে দরজায় কড়া নাড়ছে মার্কিন যুক্তরাষ্ট্রের ভোট। প্রেসিডেন্ট নির্বাচনের আগে আর হাতে গোণা কয়েকটা দিন বাকি। এক দিকে ভোট নিয়ে যেমন তড়িঘড়ি সাজ সাজ রব, ঠিক তেমনই উল্টোদিকে করোনা পরিস্থিতি মানুষের রাতের ঘুম উড়িয়েছে।

  • <p>Prime Minister Narendra Modi shares his grief on Ram Vilas Paswan demise</p>

    India 8, Oct 2020, 10:25 PM

    'বন্ধু'কে হারিয়ে শোকাহত প্রধানমন্ত্রী, শেয়ার করলেন কাঁধে কাঁধ মিলিয়ে কাজে অভিজ্ঞতা

    রামবিলাস পাসওয়ানের মৃত্যুতে গভীর শোকাহত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনটি টুইটে শোক প্রকাশ করলেন তিনি। বললেন দেশের এই শূন্যতা কখনও পূরণ হবে না। পাশাপাশি রামবিলাসের মৃত্যু তাঁর ব্যক্তিগত ক্ষতিও।