Punjab National Bank  

(Search results - 13)
  • इस अकाउंट में बैंक 18 लाख रुपए का इन्श्योरेंस कवर उपलब्ध कराएगा और 2 लाख रुपए का इन्श्योरेंस कवर डेबिट कार्ड यूज करने पर मिलेगा। इस तरह सभी कैटेगरी के खाताधारकों को 20 लाख रुपए का पर्सनल एक्सीडेंट कवर मिलेगा। इस कवर के लिए कैलेंडर तिमाही में 2 लगातार महीने में सैलरी खाते में क्रेडिट होनी चाहिए। (फाइल फोटो)

    BusinessJul 15, 2021, 10:58 AM IST

    অবিশ্বাস্য, এবার মাত্র ২৫০ টাকা দিয়ে অ্যাকাউন্ট খুললেই ম্যাচিউরিটিতে পাবেন ১৫ লক্ষ টাকা

     গ্রাহকদের জন্য সুখবর নিয়ে হাজির পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক। মেয়ের ভবিষ্যত সুরক্ষিত রাখার জন্য পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের সুকন্যা সমৃদ্ধি যোজনাতে এবার অ্যাকাউন্ট খুলতে পারবেন। দুই মেয়ের নামে এই অ্যাকাউন্ট খুলতে পারবেন। নূন্যতম ২৫০ টাকা ডিপোজিটেই খুলতে পারবেন এই অ্যাকাউন্ট। এবং শুধু তাই নয়, ম্যাচিউরিটিতে পেয়ে যাবেন ১৫ লক্ষ টাকা।
     

  • undefined

    India Jun 9, 2021, 12:53 PM IST

    ডমিনিকা থেকে কিউবায় পালানোর ছক কষে ছিল মেহুল চোকসি, অনেক কথাই জানিয়েছেন বান্ধবী বারবারা

    যত দিন যাচ্ছে পলাতক হীরে ব্যবয়াসী মেহুল চোকসিকে নিয়ে রহস্য আরও ঘনীভূত হচ্ছে। সংবাদ সংস্থা এনএইআইকে দেওয়া একটি সাক্ষাৎকারে মেহুল চোকসির রহস্যময়ী  ডমিনিকার বান্ধবী বারবার জাবারিকা এক ভয়ঙ্কর তথ্য ফাঁস করেছেন। তিনি বলেছেন ডমিনিকা হয়ে কিউবায় পালিয়ে যাওয়ার ছক কষেছিলেন পঞ্জাব ন্যাশানাল ব্যাঙ্ক প্রতারণায় অন্যতম অভিযুক্ত মেহুল চোকসি। কারণ মেহুল চোকসি তাঁকে বলেছিল পরেরবার তারা কিউবায় দেখা করবে। 
     

  • undefined

    InternationalJun 8, 2021, 3:09 PM IST

    তাঁকেও রীতিমত ঠকিয়েছে মেহুল চোকসি, মুখ খুললেন সেই রহস্যময়ী নারী

    অবশেষে মুখ খুললেন পঞ্জাব ন্যাশানাল ব্যাঙ্ক জালিয়াতি মামলায় মূল অভিযুক্ত মেহুল চোকসির 'রহস্যময়ী বান্ধবী'। সর্বভারতীয় একটি নিউজ চ্যালেনকে দেওয়া সাক্ষাৎকারে  বান্ধবী বারবারা জাবারিকা স্পষ্ট করে জানিয়েছেন মেহুল চোকসি অপরহণকাণ্ডে তাঁর ও তাঁর পরিবারের কোনও সদস্যের হাত নেই। তিনি নিজেকে সম্পূর্ণ নির্দোশ বলেও দাবি করেছেন। তবে মেহুল যে তাঁর পূর্ব পরিচিত তা অবশ্য এক কথায় স্বীকার করে নিয়েছেন বারবারা জাবারিকা। 

  • <p>Mehul choksi</p>

    India Jun 7, 2021, 8:21 PM IST

    মেহুল চোকসির 'রহস্যময়ী বান্ধবী' জাবারিকা, ৫ পাতার নোটে অপরহণের পর্দা ফাঁস


    পঞ্জাব ন্যাশানাল ব্যঙ্ক প্রতারণাকাণ্ডে মূল অভিযুক্ত মেহুল চোকসিকে অপরহণ করা হয়েছিল। তেমনই জল্পনা প্রায় গোটা বিশ্ব জুড়ে। সেই অপহরণের পিছনে ছিল এক রহস্যময়ী নারীর। কে সেই রহস্যময়ী? তাঁকে কি চিনত চোকসি?তাঁদের মধ্যে কি কোনও ঘনিষ্টতা ছিল ? ধীরে ধীরেই খুলছে সেই রহস্যের পর্দা। কারণ পুলিশের দায়ের কথা অভিযোগ অনুযায়ী মেহুল চোকসিকে অপরহণ করা হয়েছিল। তারই জবাব দিয়েছে চোকসি। 
     

  • <p>Mehul Choksi</p>

    India May 30, 2021, 2:43 PM IST

    মেহুল চোকসিকে দেশে ফেরাতে উদ্যোগ, ভারত তথ্য বোঝাই বেসরকারি বিমান পাঠাল ডোমিনিকায়

    প্রায় ১৪ হাজার কোটি টাকার পঞ্জাব ন্যাশানাল  ব্যাঙ্ক প্রতারণায় অভিযুক্ত দেশ ছাড়া মেহুল চোকসিকে দেশে ফেরাতে বদ্ধ পরিকর ভারত সরকার। বর্তমানে ডোমিনিকাতে রয়েছে মেহুল চোকসি। তাকে দেশে ফেরাতে ইতিমধ্যেই ডোমিনিকা সরকারের সরকারের সঙ্গে যোগাযোগ করেছে কেন্দ্রীয় একাধিক গোয়েন্দা সংস্থা। সাহায্য নেওয়া হয়েছে ইন্টারপোসেরও। তার পরেও হাতে হাত গুটিয়ে বসে থাকতে নারাজ কেন্দ্রীয় সরকার। এবার ভারত সরকারের পক্ষ থেকে মেহুল চোকসিকে দেশে ফেরাতে প্রয়োজনীয় নথিপত্র বোঝাই করা একটি আস্ত প্রাইভেট জেটি পাঠিয়ে দেওয়া হয় ডোমিনিকা।

  • undefined

    BusinessApr 3, 2021, 2:56 PM IST

    শীঘ্রই অচল হচ্ছে পাসবই-চেকবই, এমনকী বদলে যাচ্ছে ৪ ব্যাঙ্কের 'IFSC'কোড, টাকা লেনদেনের আগে সাবধান

    ১ এপ্রিল পড়তে না পড়তেই একাধিক জিনিসের রদবদল হয়েছে। গত ১ এপ্রিল থেকেই বদলেছে ৪ টি ব্যাঙ্কের IFSC কোড।  তবে শুধু IFSC কোডই নয়, শীঘ্রই অচল হয়ে যাচ্ছে বেশ কিছু  ব্যাঙ্কের পাসবই, চেকবইও অনলাইন লেনদেন এবং টাকা ট্রান্সফারের মতো গুরুত্বপূর্ণ কাজে এই কোড  বিশেষ প্রয়োজন হয়। অনলাইনে টাকা লেনদেন করার আগে জেনে নিন নতুন নিয়ম।

  • <p>দুঃস্থকে সাধ্যমতো কিছু না কিছু অবশ্যই দান করুন, এতে পূণ্যলাভ হবে আপনারও।</p>

    BusinessJul 1, 2020, 3:16 PM IST

    বড়সড় ১০ রদবদল, ১ লা জুলাই থেকে বদলাতে চলেছে এই নিয়মগুলি

    মিউচ্যুয়াল ফান্ড কিনতে গেলে এবার থেকে স্ট্যাম্প ডিউটি লাগবে। সেভিংস অ্যাকাউন্টে সুদের হার কমাল পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক। আজ থেকেই  নতুন সংস্থার অনলাইনে রেজিস্ট্রি করা যাবে। একধাক্কাতে অনেকটাই বেড়েছে রান্নার গ্যাসের দাম।

  • undefined

    BusinessJul 1, 2020, 2:44 PM IST

    ফের বড় ধাক্কা, মাসের শুরুতেই কোপ পড়ল মধ্যবিত্তের সঞ্চয়ে

    সেভিংস অ্যাকাউন্টে সুদের হার কমাল পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক। ফের মাসের শুরুতেই বড় ধাক্কা মধ্যবিত্তের সঞ্চয়ে। আজ থেকেই কার্যকরী হয়েছে নয়া নিয়ম। বর্তমানে সেভিংস অ্যাকাউন্টে ৩.৭৫ শতাংশ থেকে ৩.২৫ শতাংশ সুদ মিলবে।

  • দুধে যখন সোনা, কেন ঋণ চাইব না বলছে কংগ্রেস
    Video Icon

    KolkataNov 18, 2019, 8:14 PM IST

    দুধে যখন সোনা, কেন ঋণ চাইব না বলছে কংগ্রেস

    দিলীপ ঘোষের মন্তব্যের জেরে গরুর দুধ নিয়ে ব্যাংকে লোন চাইতে হাজির বাম-কংগ্রেস কর্মীরা। আজ সল্টলেকের পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকে গরুর দুধ নিয়ে লোন চেয়ে বিক্ষোভ দেখায় বিধাননগর বাম-কংগ্রেসের নেতৃবৃন্দ। কলকাতার বিধান ভবনে বিজেপির আক্রমণের বিরুদ্ধে আজ বিক্ষোভ কর্মসূচির আয়োজন করে কংগ্রেস। সেই বিক্ষোভে আজ পিএনবি মোড় অবরোধ কর্মসূচিতে যোগ দেন সল্টলেকের নেতৃত্ব।

  • দুধে সোনা, গুরু নিয়ে  লোন পেতে ব্যাঙ্কে কংগ্রেস

    KolkataNov 18, 2019, 4:26 PM IST

    দুধে সোনা, গরু নিয়ে লোন পেতে ব্যাঙ্কে কংগ্রেস

    দিলীপ ঘোষের মন্তব্যের জেরে গরুর দুধ নিয়ে ব্যাংকে লোন চাইতে হাজির বাম-কংগ্রেস কর্মীরা। আজ সল্টলেকের পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকে গরুর দুধ নিয়ে লোন চেয়ে বিক্ষোভ দেখায় বিধাননগর বাম-কংগ্রেসের নেতৃবৃন্দ। কলকাতার বিধান ভবনে বিজেপির আক্রমণের বিরুদ্ধে আজ বিক্ষোভ কর্মসূচির আয়োজন করে কংগ্রেস। সেই বিক্ষোভে আজ পিএনবি মোড় অবরোধ কর্মসূচিতে যোগ দেন সল্টলেকের নেতৃত্ব। 

  • nirav modi

    India Jul 7, 2019, 9:36 AM IST

    ট্রাইব্যুনালের নির্দেশে পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কে ৭৩০০ কোটি ফেরত দিতে হবে নীরব মোদীকে

    পলাতক হিরে ব্যবসায়ী নীরব মোদী ও তার সহযোগীকে পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের ৭৩০০ কোটি টাকা সুদ-সমেত ফেরত দিতে হবে। শনিবার পুণের ঋণ পুনরুদ্ধার ট্রাইব্যুনালের তরফে এই মর্মেই জারি হয়েছে চূড়ান্ত নির্দেশিকা। এদিন অর্ডারটি পাস করেছেন প্রিসাইডিং অফিসার দীপক ঠাক্কর।

  • undefined

    India Jun 25, 2019, 3:23 PM IST

    অ্যান্টিগুয়ার নাগরিক হয়ে আর থাকা হল না মেহুল চোকসির, শীঘ্রই ফিরতে হবে দেশে

    দেশে না ফেরার কোনও চেষ্টাই বাকি রাখেননি পলাতক হীরে ব্যবসায়ী মেহুল চোকসি। কিন্তু অবশেষে তাঁকে দেশে ফিরতে হবে বলে জানিয়ে দিল অ্যান্টিগুয়া সরকার। অ্যান্টিগুয়ার প্রধানমন্ত্রী গ্যাস্টন ব্রাউন এদিন একটি বিবৃতি দিয়ে জানিয়েছেন, পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক কেলেঙ্কারিতে অভিযুক্ত মেহুল চোকসির অ্যান্টিগার নাগরিকত্ব কেড়ে নেওয়া হবে। আর সেই কারণে যত শীঘ্রই সম্ভব ভারতে তাঁকে ফিরতেই হবে। তিনি আরও জানান যে, আর্থিক তছরুপের সঙ্গে যুক্ত রয়েছে এমন কাউকেই নিরাপত্তা দেবে না অ্যান্টিগুয়া সরকার।