Roshan Sing  

(Search results - 64)
  • Srabanti Chatterjee s husband roshan singh claims actress is defaming him in his friend circle BRD

    Bengali CinemaSep 28, 2021, 5:50 PM IST

    সঙ্গমে অক্ষম থেকে চোরের তকমা, মোটা বলেও কটাক্ষ রোশনকে, শ্রাবন্তীকে একহাত নিলেন তৃতীয় স্বামী

    ১৬ সেপ্টেম্বর আলিপুর আদালতে বিবাহবিচ্ছেদের মামলা দায়ের করেছেন শ্রাবন্তী। তার ১২ দিন কেটে যাওয়ার পর বিবাহবিচ্ছেদের নোটিস পাননি বলেই দাবি করেছেন রোশন। এবং পাশাপাশি প্রথমসারির সংবাদমাধ্যমকে রোশন আরও জানিয়েছেন, 'শ্রাবন্তীর অনেক বন্ধুর সঙ্গেই যোগাযোগ রয়েছে। সেখান থেকেই জানতে পেরেছি শ্রাবন্তী নাকি আমাকে  মোটা বলেছে। ওজন বেশি হওয়ার জন্য নাকি আমি সঙ্গমে অ্যাক্টিভ নই। এমন নোংরা অভিযোগও আমাকে শুনতে হচ্ছে'। 

  • Bengali Actress Srabanti Chatterjee not only filed for divorce  but also asked for alimony from Roshan singh BRD

    Bengali CinemaSep 20, 2021, 12:43 PM IST

    তৃতীয় স্বামীর সঙ্গে 'Divorce'এর মামলা-ই শুধু নয়, এবার রোশনের থেকে খোরপোশের দাবি শ্রাবন্তীর

    খাতায়-কলমে বিবাহবিচ্ছেদ না হলেও গত ৯ মাস ধরে  তৃতীয় স্বামী রোশনের সঙ্গে  আর একসঙ্গে থাকছেন না শ্রাবন্তী।  শ্রাবন্তীর সঙ্গে পুরোনো সমস্ত তিক্ততা ভুলে ফের একসঙ্গে থাকতে চান রোশন সিং। কিন্তু শ্রাবন্তী যে কোনওভাবেই থাকতে চান না তা জানিয়ে দিয়েছেন। এবার কাগজে কলমে তৃতীয় বিয়ে পুরোপুরি ভাঙতে চাইছেন শ্রাবন্তী। সূত্রের খবর, আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছেন অভিনেত্রী। তবে এখানেই শেষ নয়, এবার রোশনের কাছ থেকে খোরপোশ বাবদও কিছু  টাকার দাবি করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।
     

  • Bengali Actress Srabanti Chatterjee filed for divorce with Roshan singh in alipur court BRD

    Bengali CinemaSep 19, 2021, 10:04 AM IST

    জল্পনা নয়, কাগজে কলমেই রোশনের থেকে মুক্তি চাইলেন শ্রাবন্তী - শরীরী নেশা, না কিসের টান

    প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী চট্টোপাধ্যায় যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। খাতায়-কলমে বিবাহবিচ্ছেদ না হলেও গত ৯ মাস ধরে  তৃতীয় স্বামী রোশনের সঙ্গে  আর একসঙ্গে থাকছেন না শ্রাবন্তী।  শ্রাবন্তীর সঙ্গে পুরোনো সমস্ত তিক্ততা ভুলে ফের একসঙ্গে থাকতে চান রোশন সিং। কিন্তু শ্রাবন্তী যে কোনওভাবেই থাকতে চান না তা জানিয়ে দিয়েছেন। এবার কাগজে কলমে তৃতীয় বিয়ে পুরোপুরি ভাঙতে চাইছেন শ্রাবন্তী। সূত্রের খবর, আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছেন অভিনেত্রী। নতুন সম্পর্কের জন্যই কি পাকাপাকি তৃতীয় বিয়ে থেকে মুক্তি চাইছেন, বাড়ছে জল্পনা।
     

  • Srabanti Chatterjee posted a romantic post on her instagram story BRD

    Bengali CinemaSep 15, 2021, 9:06 AM IST

    শরীরী সঙ্গমের নেশায় ফের প্রেমের বার্তা, বৃষ্টির দিনে কার কথা ভাবছেন শ্রাবন্তী

    বৃষ্টি মানেই রোম্যান্স। আর বৃষ্টির সঙ্গে প্রেমের এক গভীর সম্পর্ক রয়েছে। গতকাল  সারাদিন বৃষ্টিতে ভিজেছে তিলোত্তমা নগরী। আর আরবানার বহুতল থেকেই সেই বৃষ্টিকে চুটিয়ে উপভোগ করেছেন  টলি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। হাজারো বিতর্ককে তুড়ি মেড়ে উড়িয়ে নিজের জীবনকে অন্যভাবে উপভোগ করছেন শ্রাবন্তী। সম্প্রতি বৃষ্টিভেজা দিনে প্রজাপতির মতোই উড়ছে নায়িকার মন, কার কথা ভাবছেন শ্রাবন্তী, নায়িকার ইনস্টা স্টোরিতেই বাড়ছে জল্পনা। 

  • Srabanti Chatterjee shares a good news and posted her nephew s First pic  on ganesh Chaturthi BRD

    Bengali CinemaSep 11, 2021, 8:00 AM IST

    গণেশ পুজোর দিন কোলে এল ফুটফুটে পুত্র সন্তান, সাক্ষাৎ গণপতি-কে পেয়ে আপ্লুত শ্রাবন্তী

    গণেশ চতুর্থীর দিন শ্রাবন্তীর পরিবারে এল  নতুন সদস্য। এবং সেই বিশেষ দিনেই সুখবর দিলেন টলিপাড়ার এই নায়িকা। প্রায় ১৮ বছর পর সাক্ষাৎ -গণপতি এল অভিনেত্রীর ঘরে। মা হয়েছেন শ্রাবন্তীর দিদি স্মিতা ঘোষ চট্টোপাধ্যায়। এবং সেই বোনপোর ছবি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন শ্রাবন্তী।
     

  • After maldives vacation Srabanti Chatterjee enjoys jungle Safari in jim Corbett national Park BRD

    Bengali CinemaSep 8, 2021, 9:29 AM IST

    একঘেয়েমি 'সঙ্গম' অতীত, ঘরে টিকছে না মন, চর্চিত প্রেমিককে নিয়ে কোথায় চললেন শ্রাবন্তী

    সদ্যই মলদ্বীপে উড়ে গেছিলেন টলি অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। ছেলে অভিমন্যু  ও হবু বউমার, চর্চিত নতুন প্রেমিকের  সঙ্গেই মলদ্বীপে ছুটি কাটিয়ে ফিরেছেন শ্রাবন্তী। যদিও মলদ্বীপ ভ্রমণে প্রেমিকের কোনও ছবি দেখা যায়নি। সাসপেন্স-ধোঁয়াশা- বিতর্ককে জিঁইয়ে রেখেছেন শ্রাবন্তী। এবার ঘুরে এসেও ঘরে মন টিকছে না শ্রাবন্তীর। বন্য প্রাণের সঙ্গে দেখা করতে বেরিয়ে পড়েছেন শ্রাবন্তী। তবে এই সফরের সঙ্গী কে, তা জানা না গেলেও চর্চিত প্রেমিকের নামই উঠে আসছে শিরোনামে।
     

  • Srabanti Chatterjee Brutally trolled for posting covid vaccine photos on social media BRD

    Bengali CinemaSep 7, 2021, 10:29 AM IST

    করোনা টিকা নিয়ে 'ভিকট্রি' সাইন দেখাতেই ট্রোলড শ্রাবন্তী, আরও ২ টো বিয়ে বাকি নাকি, প্রশ্ন নেটিজেনদের

    প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী চট্টোপাধ্যায় যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। সদ্যই মলদ্বীপে উড়ে গেছিলেন টলি অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। ছেলে অভিমন্যু  ও হবু বউমার, চর্চিত নতুন প্রেমিকের  সঙ্গেই মলদ্বীপে ছুটি কাটিয়ে ফিরেছেন শ্রাবন্তী। যদিও মলদ্বীপ ভ্রমণে প্রেমিকের কোনও ছবি দেখা যায়নি। সাসপেন্স-ধোঁয়াশা- বিতর্ককে জিঁইয়ে রেখেছেন শ্রাবন্তী। এবার ঘুরে এসেই করোনার টিকা নিতে গিয়ে চরম ট্রোলড হলেন অভিনেত্রী। একাধিক বিয়ে নিয়েও ফের কটাক্ষের মুখে পড়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় ।

  • Srabanti Chatterjee posted her bold pictures from her maldives vacation on instagram story BRD

    Bengali CinemaAug 25, 2021, 1:02 PM IST

    আলো-আধারিতে বাঁধনছাড়া যৌনতা, মায়াবী রাতের মলদ্বীপে খুল্লামখুল্লা রোম্যান্সে মজে শ্রাবন্তী


    প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী চট্টোপাধ্যায় যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। সদ্যই মলদ্বীপে উড়ে গেছেন টলি অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। ছেলে অভিমন্যু  ও হবু বউমার সঙ্গেই মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন শ্রাবন্তী। তবে ঘনিষ্ঠ সূত্র বলছে ছেলে ও হবু বউমাই শুধু নয়, চর্চিত প্রেমিকও নাকি তাদের সঙ্গে রয়েছেন। এবার লাল আলোয় রাতের মলদ্বীপে খুল্লামখুল্লা জীবন চুটিয়ে উপভোগ করছেন শ্রাবন্তী। সাসপেন্স-ধোঁয়াশা- বিতর্ক  এই তিনকে সঙ্গী করেই মলদ্বীপ ট্রিপ উপভোগ করছেন শ্রাবন্তী।

  • Srabanti Chatterjee enjoying  maldives with boyfriend and Abhimanyu and damini staying in this luxurious resort BRD

    Bengali CinemaAug 24, 2021, 11:57 AM IST

    ছেলে-হবু বউমাকে নিয়ে প্রেমিকের সঙ্গে চরম যৌনতা শ্রাবন্তীর, মলদ্বীপে রিসর্টের ভাড়া জানলে আঁতকে উঠবেন

    বলি থেকে টলি, সময় পেলেই তারকারা উড়ে যান তাদের পছন্দের ডেস্টিনেশন মলদ্বীপে। টলিউডের বহু তারকারাই তাদের প্রিয় মানুষদের নিয়ে একান্তে সময় কাটাতে উড়ে যান মলদ্বীপে। এতক্ষণে সকলেই জানেন  মলদ্বীপে উড়ে গেছেন টলি অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। ছেলে অভিমন্যু  ও হবু বউমার সঙ্গেই মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন শ্রাবন্তী। তবে ঘনিষ্ঠ সূত্র বলছে ছেলে ও হবু বউমাই শুধু নয়, চর্চিত প্রেমিকও নাকি তাদের সঙ্গে রয়েছেন। তবে জানেন কি, মলদ্বীপের যে সি-রিসর্টে রয়েছেন প্রেমিক জুটি, তার ভাড়া জানলে আঁতকে উঠবেন। 

  • Srabanti Chatterjee shares bold photos from maldives gets trolled netizens asked she forgot to wear the pants BRD

    Bengali CinemaAug 24, 2021, 10:19 AM IST

    শার্টের ফাঁকে বেরিয়ে গোপনাঙ্গ, প্যান্ট ছাড়াই লাল পানীয়তে চুমুক, অনাবৃত উঁরুতে যৌন আবেদন শ্রাবন্তীর

    ২০২১ এর শুরু থেকেই নেটিজেনদের নজরে শ্রাবন্তী চ্যাটার্জি। তবে এবার শুধু শ্রাবন্তী নয়, ছেলে অভিমন্যুও নেটিজেনদের নজরে রয়েছেন। মা-ছেলেকে নিয়ে সবসময়েই সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা। এবার  মলদ্বীপে একান্তে উড়ে গেলেন অভিমন্যু ও তার প্রেমিকা। তবে ঝিনুক ও দামিনীই নয়, শ্রাবন্তীও নাকি উড়ে গেছেন চুপিসাড়ে। সূত্র বলছে চুপিচুপি নাকি শহর ছেড়েছেন শ্রাবন্তী। অভিমন্যু দামিনীর ইনস্টাগ্রামেও মলদ্বীপের ঝলক উঠে এসেছে। এবার শ্রাবন্তীর সোশ্যালেও মলদ্বীপের ছবি দেখে জল্পনা সত্যি হল। তবে প্যান্ট ছাড়াই ছবি পোস্ট করে চরম ট্রোলড হয়েছেন টলি পাড়ার নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি।
     

  • Srabanti Chatterjee and her  rumoured boyfriend abhirup nag choudhury s party picture goes viral on social media BRD

    Bengali CinemaAug 19, 2021, 11:04 AM IST

    পরপুরুষ ভুলে প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ অন্তরঙ্গতায় মজে শ্রাবন্তী, তবে কি বিচ্ছেদের গুঞ্জন ভুঁয়ো

    প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী চট্টোপাধ্যায় যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। কিছুদিন ধরেই ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে প্রেমের গুঞ্জন টলিপাড়ার অলিতে গলিতে শোনা যাচ্ছিল। এবার সেই চর্চিত প্রেমিককেই ইনস্টাগ্রামে আনফলো করলেন শ্রাবন্তী। তবে কি সত্যিই প্রেম ভাঙল নাকি অন্য কিছু। জল্পনা বাড়ছে টলিপাড়ার অন্দরে। বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই ভাইরাল হয়েছে একটি ছবি, যেখানে রিউমার্ড  বয়ফ্রেন্ড অভিরূপের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে দেখা গিয়েছে শ্রাবন্তী, নেটদুনিয়ায় নিমেষে ভাইরাল হয়েছে এই ছবি।

  • happy birthday Srabanti Chatterjee  before birthday  roshan singh getting expensive gifts BRD

    Bengali CinemaAug 13, 2021, 10:59 AM IST

    শরীরী নেশাতেও গলছে না পরপুরুষের মন, একে একে ছেড়ে যাচ্ছেন সকলে, রোশনের কাছেই কি ফিরছেন শ্রাবন্তী

    ৩৪-শে পা দিলেন টলি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী চট্টোপাধ্যায় যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। শ্রাবন্তীর প্রেমিকের সংখ্যা যেন দিন দিন  বেড়েই চলেছে। কিন্তু কোনও প্রেমিককেই নিজের কাছে বেশিদিন ধরে রাখতে পারছেন না  নায়িকা। এত কিছুর পরেও বিয়ের উপর গভীর আস্থা রয়েছে শ্রাবন্তীর। তবে রিলেশনে যাওয়ার আগে ১০ বার ভাবার কথা শোনা গেছে অভিনেত্রীর মুখে। একদিকে তৃতীয় বিয়ে ভাঙছে অন্যদিকে ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে প্রেমে মজেছিলেন শ্রাবন্তী। কিন্তু এবার সেই চর্চিত প্রেমিকের সঙ্গেই নাকি ফাটল ধরেছে। তবে কি কাউকেই নিজের কাছে ধরে রাখতে পারছেন না শ্রাবন্তী। শেষমেষ কি রোশনের কাছেই ফিরবেন, টলিপাড়ার আনাচে-কানাচে নয়া গুঞ্জনে জলঘোলা হচ্ছে।

  • Srabanti Chatterjee Unfollows her rumoured boyfriend in instagram that sparks break up rumours BRD

    Bengali CinemaAug 9, 2021, 11:07 AM IST

    একঘেয়েমি সঙ্গম না পসন্দ শ্রাবন্তীর, ফের কি ভাঙল সম্পর্ক, চর্চিত প্রেমিককে আনফলো করলেন নায়িকা

    শ্রাবন্তীর প্রেমিকের সংখ্যা যেন দিন দিন  বেড়েই চলেছে। কিন্তু কোনও প্রেমিককেই নিজের কাছে বেশিদিন ধরে রাখতে পারছেন না  নায়িকা। এত কিছুর পরেও বিয়ের উপর গভীর আস্থা রয়েছে শ্রাবন্তীর। তবে রিলেশনে যাওয়ার আগে ১০ বার ভাবার কথা শোনা গেছে অভিনেত্রীর মুখে। প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী চট্টোপাধ্যায় যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। কিছুদিন ধরেই ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে প্রেমের গুঞ্জন টলিপাড়ার অলিতে গলিতে শোনা যাচ্ছিল। এবার সেই চর্চিত প্রেমিককেই ইনস্টাগ্রামে আনফলো করলেন শ্রাবন্তী। তবে কি সত্যিই প্রেম ভাঙল নাকি অন্য কিছু। জল্পনা বাড়ছে টলিপাড়ার অন্দরে।

  • Srabanti Chatterjee posted a reel video netizen brutally trolled for her broken marriage BRD

    Bengali CinemaAug 7, 2021, 11:38 AM IST

    একাধিক পরপুরুষের সঙ্গে শারীরিক সম্পর্ক, শ্রাবন্তীর আদুরে আবদারে উঠল বিয়ে ভাঙার গুরুতর অভিযোগ

    প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী চট্টোপাধ্যায় যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। বেশ রোম্যান্টিক মুডে রয়েছেন টলিপাড়ার এই নায়িকা। একের পর এক ছবি-ভিডিও দিয়ে ভক্তদের বিনোদনের রসদ জোগান তিনি। সম্প্রতি ইনস্টাগ্রামে রিল ভিডিও শেয়ার করে আদুরে আবদার জানিয়েছেন শ্রাবন্তী। কিন্তু সেই  আবদার মানতে নারাজ নেটিজেনদের একাংশ। বারংবার বিয়ে ভাঙার অভিযোগ তুলে অভিনেত্রীকে কটাক্ষ করেছেন সাইবারবাসী।

  • Amid Divorce rumours Srabanti Chatterjee says how she want to work with ex husband rajiv biswas BRD

    Bengali CinemaAug 4, 2021, 11:21 AM IST

    রোশনের শরীরী নেশা ভুলে প্রথম স্বামী রাজীবের প্রশংসায় পঞ্চমুখ, তবে কি পুরোনো ঘরেই ফিরছেন শ্রাবন্তী

    একাধিক প্রেম থেকে বিবাহ, টানোপোড়েন থেকে বিবাহ-বিচ্ছেদ, সর্বদাই বিতর্কের শিরোনামে রয়েছেন টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ইতিমধ্যেই তিনবার বিয়ের পিঁড়িতে বসেছেন অভিনেত্রী। কিন্তু কোনও বিয়েই টেকেনি শ্রাবন্তীর। খাতায়-কলমে বিবাহবিচ্ছেদ না হলেও গত ৯ মাস ধরে  তৃতীয় স্বামী রোশনের সঙ্গে  আর একসঙ্গে থাকছেন না শ্রাবন্তী। বিবাহবিচ্ছেদের জল্পনার মধ্যেই প্রথম স্বামী রাজীবের প্রশংসা শোনা গেল শ্রাবন্তীর মুখে। হঠাৎ কী হল নায়িকার, তবে কি ফের পুরোনো ঘরেই ফিরতে চাইছেন নায়িকা।