Sade Sati  

(Search results - 4)
  • Shani

    Astrology 202028, Mar 2020, 10:11 AM IST

    রাশি অনুযায়ী কেমন থাকে সাড়ে সাতি ফল, কোন সময়ে শুরু হয় সবথেকে খারাপ প্রভাব

     শনির সাড়ে সাতি দশা মানুষের জীবনে ভয়াবহ সমস্যার সৃষ্টি করে। শনি গ্রহ চন্দ্ররাশির দ্বাদশ, প্রথম ও দ্বিতীয় ঘর অতিক্রম করে সেই সময়কালকে শনির সাড়ে সাতি বলা হয়। রাশিচক্রে শনি প্রত্যেকটি রাশি অতিক্রম করতে সময় লাগে আড়াই বছর। তিনটি রাশি অতিক্রম করতে সময় লাগে মোট সাড়ে সাত বছর। আর এই সাড়ে সাত বছর সময় লাগে বলেই এই সময়টিকে শনির 'সাড়ে সাতি' বলা হয়। শনির সাড়ে সাতির প্রভাবের ফলে প্রতিনিয়ত বিভিন্ন সমস্যার সম্মুখিণ হতে হয়। জ্যোতিষশাস্ত্র মতে, সাড়ে সাতি জন্ম কুণ্ডলিতে তিনবার ফিরে আসে। প্রথমবার শিক্ষায় সমস্যা সৃষ্টি করে। দ্বিতীয়বার জীবিকা ও অর্থ সংকটের সমস্যার সৃষ্টি করে। আর তৃতীয় বার স্বাস্থ্য এবং গুরুজনদের মৃত্যু অবধি এনে দিতে পারে এই সাড়ে সাতি দশা। রাশি অনুয়ায়ী বিশেষ কিছু সময়েই শনির সাড়ে সাতি প্রভাবে সবচেয়ে বেশি খারাপ ফল দেয়। রাশি অনুযায়ী জেনে নেওয়া যাক সেই সময়গুলি।

  • কালসর্প ও সাড়ে সাতি দোষ থেকে মুক্তি পেতে, নিয়ম মেনে পুজো করুন পারদের শিবলিঙ্গে

    Astrology 202015, Feb 2020, 12:15 PM IST

    কালসর্প ও সাড়ে সাতি দোষ থেকে মুক্তি পেতে, নিয়ম মেনে পুজো করুন পারদের শিবলিঙ্গে

    পারদের শিবলিঙ্গ পুজো করলে বহু সমস্যা থেকে মুক্তি লাভ করা যায়। শাস্ত্রীয় মতে, এই শিবলিঙ্গে নাম গোত্রে সংকল্প করে পুজো, হোম  করে প্রাণ প্রতিষ্ঠা করতে হয়। তাহলে এই পারদ শিবলিঙ্গ সম্পূর্ণ ফল দান করে।

  • undefined

    Astrology 201923, Nov 2019, 11:04 AM IST

    শনির সাড়ে সাতির ফলে, রাশি অনুযায়ী কোন সময়ে সবথেকে খারাপ প্রভাব পড়ে জেনে নিন

    শনির সাড়ে সাতি দশা মানুষের জীবনে ভয়াবহ সমস্যার সৃষ্টি করে। রাশিচক্রে শনি তিনটি রাশি অতিক্রম করতে সময় লাগে সাড়ে সাত বছর। এই সময়টিকে শনির 'সাড়ে সাতি' বলা হয়। রাশি অনুয়ায়ী শনির সাড়ে সাতি প্রভাবে কোন সময়ে সবচেয়ে বেশি খারাপ ফল দেয় 

  • মানব জীবনে শনির সাড়ে সাতির প্রভাব

     Astrology11, Aug 2019, 11:28 AM IST

    মানব জীবনে শনির সাড়ে সাতির প্রভাব

    শনির সাড়ে সাতি দশা মানুষের জীবনে ভয়াবহ সমস্যার সৃষ্টি করে। রাশিচক্রে শনি তিনটি রাশি অতিক্রম করতে সময় লাগে সাড়ে সাত বছর। এই সময়টিকে শনির 'সাড়ে সাতি' বলা হয়। সাড়ে সাতি জন্ম কুণ্ডলিতে তিনবার ফিরে আসে।