Sushmita Sen  

(Search results - 27)
  • <p style="text-align: justify;">उन्होंने कहा था कि 'क्या आपको लगता है कि मैंने अपनी बेटी की परवरिश ऐसी की है कि वह बस किसी की पत्नी बनकर पहचानी जाए? ऐसे में पिता की इस बात से साफतौर से जाहिर होता है कि परिवार की ओर से एक्ट्रेस पर शादी को लेकर कोई दबाव नहीं था।</p>

    Bollywood19, Nov 2020, 10:42 AM

    ২৪ বছরেই বিয়ে না করে কোলে সন্তান, এই কারণেই আজও 'সিঙ্গল মাদার' সুস্মিতা

     ৪৫-এ পা দিলেন মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেন। প্রথম ভারতীয় হিসেবে মাত্র ১৮ বছর বয়সে মিস ইউনিভার্সের মুকুট উঠেছিল সুস্মিতার মাথায়। মিস ইউনিভার্সের খেতাব জেতার পরই 'দস্তক' ছবি দিয়ে চলচ্চিত্রে অভিষেক ঘটে তার। চলচ্চিত্র জীবনের মতোই ব্যক্তিগত জীবনও তার আড়ম্বরপূর্ণ। মাত্র ২৪ বছর বয়সেই বিয়ে না করেই কোলে এসেছে সন্তান, তারপর থেকেই ৪৫-এ এসেও সিঙ্গেল পেরেন্ট হিসেবে মাতৃত্বের পুরো স্বাদটাও বেশ আনন্দের সঙ্গেই উপভোগ করছেন সুস্মিতা।
     

  • Sushmita Sen daughter Renee

    Bollywood5, Oct 2020, 4:51 PM

    বলিউডে এবার সুস্মিতা সেনের মেয়ে, মাত্র ২১ বছরেই পর্দায় ঝড় তুলতে প্রস্তুত রেনে

    সুস্মিতা সেনের মেয়ে, আরও এক স্টারকিড এবার প্রস্তু পর্দায় আত্ম প্রকাশ্যের জন্যে। বলিউডে এবার আত্মপ্রকাশ করতে চলেছেন স্টারকিড রেনে। তাঁর লুক মুহূর্তে যে ভাইরাল। সুস্মিতার মেয়ের বয়স মাত্র ২১ বছর।

  • <p>धीरूभाई अंबानी और कोकिलाबेन को मनाने के बाद उन्होंने आखिरकार शादी की। टीना मुनीम और अनिल अंबानी की शादी उस समय देश की बड़ी शादियों में से एक थी। इस शादी में कई बड़ी-बड़ी हस्तियां शामिल हुई थी।<br />
&nbsp;</p>

    Bollywood30, Sep 2020, 1:06 PM

    কোটি কোটি টাকার লোভেই 'বিশ্বসুন্দরী'রা ঝুঁকেছিলেন অনিলের কাছে, ভাঙতে বসেছিল টিনার সংসার


    রিলায়েন্স গ্রুপের চেয়ারম্যান অনিল আম্বানি  নিয়ে পেজ থ্রির পাতা সবসময়েই সরগরম। বলিউডের সঙ্গে তার যেন গভীর সম্পর্ক ছিল। প্রাক্তন বিশ্বসুন্দরীরাও তার কোটি কোটি সম্পত্তির লোভে সম্পর্কে জড়িয়েছিলেন। এমনকী বলি নায়িকা টিনা মুনিমকেও পরিবারের আপত্তি থাকা সত্ত্বেও শেষমেষ বিয়ে করেছিলেন অনিল আম্বানি। কিন্তু তাতেও মেলেনি সুরাহা। একাধিক সম্পর্কে জড়িয়ে বারংবার ঝড়ের মুখোমুখি হতে হয়েছে অনিলকে। এমনকী ভাঙতে বসেছিল টিনা-অনিলের সংসারও।

  • <p>রেনেকে দত্তক নেননি সুস্মিতা, অনিল এবং তাঁরই ভালবাসার চিহ্ন হল মিস ইউনিভার্সের বড় মেয়ে<br />
&nbsp;</p>

    Bollywood19, Sep 2020, 12:55 PM

    রেনেকে কি তবে দত্তক নেননি সুস্মিতা, অনিল এবং তাঁরই ভালবাসার চিহ্ন হল মিস ইউনিভার্সের বড় মেয়ে

    কথায় বলে অতি বড় সুন্দরীর না মেলে বর। সুস্মিতা সেনের ক্ষেত্রেও কি তেমনটাই হল। মিস ইউনিভার্সের ব্যাপারই আলাদা। তাঁর চোখের চাউনি, রূপের ছটায় পাগল আট থেকে আশি। তবে বিয়ে তাঁর হয়নি। এখন একজনকে ডেট করছেন ঠিকই। তবে ম্যারিটাল স্টেটাস সিঙ্গেল। বিয়েটাই যে শেষ কথা নয় তা শিখিয়েছেন সুস্মিতা। সকলের শেষ মোটিভ বিয়ে নাও হতে পারে। কীভাবে সিঙ্গেল পেরেন্ট হয়ে উঠতে হয় তাও শিখিয়েছেন তিনি। এখন তিনি রীতিমত অনুপ্রেরণা হয়ে উঠেছেন একাধিক মেয়ের কাছেই। বিয়ে করেননি তবুও এই ১১ জন ব্যক্তিকে ডেট করে বিয়ে অবধি কথা নিয়ে যাওয়ার চেষ্টা করেছিলেন তিনি। 

  • <p>Former Miss Universe Sushmita Sen was in the news during 2013, when she and Pakistani cricketer Wasim Akram reportedly decided to get hitched. The two had become friends on the sets of a dance reality show.&nbsp;<br />
&nbsp;</p>

    Bollywood16, Sep 2020, 12:45 PM

    ডেটিং থেকে লিভইন, পাকিস্তানের ক্রিকেটরের সঙ্গে গোপন সম্পর্কের ঝড়ে সুস্মিতার

    সুস্মিতা সেন, এক কথায় বলতে গেলে বলিউডের হট কুইন এই ডিভা তাঁর উপস্থিতিতেই তাক লাগিয়েছেন ভক্তদের মনে। স্টার ফ্য্নও তাঁর নেহাতই কম নয়। নিজের হট লুকই যেন তাঁর ইউএসপি। সেই সুস্মিতাতেই মজেছিলেন পাকিস্তানের ক্রিকেটর ওয়াসিম আক্রাম। 

  • <p>'পনেরো বছরের ছেলেটা আমায় অশ্লীলভাবে ছুঁতে থাকে, দেখে নিজেকে ঠিক রাখতে পারিনি', বিস্ফোরক সুস্মিতা&nbsp;</p>

    Bollywood22, Aug 2020, 11:22 AM

    'পনেরো বছরের ছেলেটা আমায় অশ্লীলভাবে ছুঁতে থাকে, দেখে নিজেকে ঠিক রাখতে পারিনি', বিস্ফোরক সুস্মিতা

    সুস্মিতা সেন বলিউড থেকে বহুদিন আগেই বিদায় নিয়েছেন। তবুও তাঁর জনপ্রিয়তা আজও শীর্ষে। তাঁকে অসংখ্য মহিলারা অনুপ্রেরণা হিসাবে দেখে। সুস্মিতার কথা বলা, তাঁর জীবন, তাঁর সিদ্ধান্ত, প্রতিটি পদক্ষেপই মহিলা পুরুষ নির্বিশেষে সকলকেই জীবনের কঠিন মুহূর্তে এগিয়ে যেতে শেখায়। ২০১৭ সালে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে উপস্থিত থাকতে গিয়েছিলেন সুস্মিতা সেন। আশপাশে ছিলেন একাধিক দেহরক্ষী। যারা অত্যন্ত সন্তর্পণে সুস্মিতাকে রক্ষা করে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন। তবুও ভিড়ের মাঝে সেলফি নেওয়ার জন্য ঝাঁপাঝাপি করতে থাকে অনেকেই। সেই সুযোগই নিয়ে বসেছিল একটি ছেলে। 

  • undefined

    Bollywood22, Jul 2020, 2:48 PM

    'এই লাইনে আমি নাচব না, কথা পাল্টান', সুস্মিতার দাবিতেই বদলেছিল হিট গানের লিরিক্স

    সিনে জগত মানেই সেখানে ভরপুর বিনোদন। যতটা প্রভাব থাকে ছবির গল্পে, অভিনয়ে, ঠিক ততটাই সাধারণকে মাতিয়ে তোলে ছবির গান। গল্পে থাকা গান কিংবা সংলাপ যখন অভিনেতা-অভিনেত্রীরা বলে থাকেন, তখন তাঁর দায়বদ্ধতা থেকে যায় দর্শকদের ওপর, সেই ভুমিকাতেই নজর কেড়েছিলেন সুস্মিতা সেন। 

  • <p>গাড়িতে ধাক্কা মেরে চেপে দেওয়া থেকে অশালীন ছোঁয়া, ভক্তদের হাতে বলি-নায়িকাদের হেনস্তার ছবি ভাইরাল</p>

    Bollywood15, Jul 2020, 7:48 PM

    গাড়িতে ধাক্কা মেরে চেপে দেওয়া থেকে অশালীন ছোঁয়া, ভক্তদের হাতে বলি-নায়িকাদের হেনস্তার ছবি ভাইরাল

    ভক্তদের সঙ্গে তারকাদের সম্পর্ক দিনে দিনে আরও গভীর হচ্ছে। পুরনো দিনে প্রিয় তারকার এক ঝলকে সারাজীবন যেন ধন্য হয়ে যেত। এখন তা সম্পূর্ণ বদলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ার কারণে ভক্ত এবং তারকাদের মধ্যে দূরত্ব মিটেছে বহুদিন। এখন তারকারা ভক্তদের সঙ্গে সরাসরি ইন্টারনেটের মাধ্যমে কথা বলেন। ডিজিটাল সম্পর্ক যতই আধুনিক হোক না কেন, এখন ভক্তরা কিংবা সাধারণ মানুষ তারকাদের দেখলে রাস্তায় প্রায় ভিড় জমিয়ে দেয়। ঠেলাঠেলি করে একবার সেই তারকাকে ছোঁয়ার চেষ্টা বা কাছ থেকে দেখার চেষ্টা করে

  • <p>Both from the television industry, they are known for setting major couple goals.&nbsp;</p>

    Bollywood10, Jul 2020, 10:30 PM

    সুস্মিতার ভাইয়ের জীবনে নেমে এল অন্ধকার, রাজীব-চারুর সম্পর্কে কি চিড় ধরল

    সুস্মিতা সেনের পরিবারে সমস্যা শুরু। অভিনেত্রীর ভাই রাজীব সেন এবং তাঁর স্ত্রী চারু অসোপার সাংসারিক ঝগড়ার খবর উঠে এল শিরোনামে। রাজীব নিজের সঙ্গে চারুর সমস্ত ছবি এবং বিয়ের ছবি ডিলিট করে দিয়েছেন। রাজীবের পাশাপাশি চারুও রাজীবের সঙ্গে প্রতিটি পোস্ট, বিয়ের ছবি ভিডিও ডিলিট করে ফেলেছেন। বিষয়টি সকলের নজরে আসতে স্বাভাবিকভাবেই বেশি সময় লাগেনি। সর্বভারতীয় সংবাদমাধ্যম 'স্পটবয়' তাঁদের সঙ্গে যোগাযোগ করলে দু'জনেই এ বিষয় মন্তব্য না করেই এমন কিছু বলেছেন যাতে নেটিজেনের সন্দেহ আরও বাড়তে থাকে।

  • <p>While Sushmita Sen was crowned Miss Universe, Aishwarya Rai Bachchan won the Miss World title in 1994. Six years later, Priyanka Chopra was crowned Miss World in 2000.</p>

    Bollywood25, Jun 2020, 9:16 AM

    বিশ্ব সুন্দরী হয়েও ঐশ্বর্যের সঙ্গে তুলনায় পড়তে হত বারবার, নেপোটিজম নিয়ে সরব সুস্মিতা

    নেপোটিজম, বর্তমানে নেট দুনিয়ায় এই একটাই শব্দ ভাইরাল। বলিউড তারকাদের মধ্যে থাকা দুটি বিভাগ, বলিউডের অন্দর মহলের যুদ্ধ সবটাই যেন উষ্কে দিয়েছে সুশান্ত সিং-এর মৃত্যু। এক কথায় সাধারণ মানুষ মানতে নারাজ যে এভাবেই চলে যাওয়া যায়। মানুসিক অবসাদে তারকাদের ভোগা, নতুন কিছু নয়, তবে কী এমন কারণ যা তারিয়ে নিয়ে বেড়ায় স্টারদের, উত্তরে নিরবতা ভাঙলেন এবার সুস্মিতা সেন। 

  • undefined

    Bollywood15, Jun 2020, 10:33 AM

    'দুগ্গা দুগ্গা' বলে সুশান্তকে শেষবিদায়, গভীর শোকপ্রকাশ সুস্মিতার

    সুশান্তের অকাল প্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে বলিউডে। সুস্মিতা সেন অভিনেতাকে শেষশ্রদ্ধা জানিয়েছেন নিজের ইনস্টাগ্রামে । 'দুগ্গা দুগ্গা' বলেই  অভিনেতাকে শেষ বিদায় জানিয়েছেন সুস্মিতা। তার আত্মার শান্তি কামনা করেই তিনি গভীর শোকপ্রকাশ করেছেন অভিনেত্রী।

  • <p>सुष्मिता बताती हैं कि ये रिश्ता उन्होंने जानबूझकर नहीं चुना बल्कि नसीब की बात है। सुष्मिता रोहमन से ऑनलाइन मिली थीं। सुष्मिता की उम्र 44 साल है और रोहमन 29 के हैं। हालांकि, इस एज गैप से दोनों के रिश्ते पर कोई फर्क नहीं पड़ता, दोनों इस रिश्ते में बहुत खुश हैं।</p>

    Bollywood13, Jun 2020, 1:15 PM

    সম্পর্ক টেকাতেই কি নিজের বয়স গোপন রেখেছিলেন রহমান, ফাঁস করলেন সুস্মিতা

    বলিউডের মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেন বরাবরই ফিটনেস ফ্রিক। বয়ফ্রেন্ড রহমানের সঙ্গে কোয়ারেন্টাইনের প্রতিটি মুহূর্তে এককথায় চেটেপুটে উপভোগ করছেন অভিনেত্রী। কোয়ারেন্টাইনে একাধিকবার প্রকাশ্যে এসেছে তাদের উষ্ণ শরীরচর্চার ছবি। ফের পেজ থ্রি-র পাতায় উঠে এসেছে সুস্মিতা ও রহমানের কেমিস্ট্রি। সম্প্রতি এক সাক্ষাৎকারে বয়ফ্রেন্ড রহমানকে নিয়ে নিজের গোপন তথ্য ফাঁস করেছেন সুস্মিতা। 
     

  • <p><br />
সুস্মিতা আরও জানিয়েছেন, 'যেদিন আমি মিস ইন্ডিয়া হয়েছিলাম সেই দিনটা সত্যিই আমার কাছে ভীষণ বড় ছিল। টাকা দিয়ে সব কিছু বিচার কার যায় না। মনের ইচ্ছাটাই সবথেকে বড়।'</p>

    Bollywood18, May 2020, 11:36 AM

    বেঁচে থাকাটাই কঠিন হয়ে পড়েছিল বঙ্গতনয়ার, কীভাবে মুক্তি পেয়েছিলেন জটিল রোগ থেকে

     বলিউডের মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেন বরাবরই ফিটনেস ফ্রিক। বহু বছর আগে কঠিন রোগের শিকার হয়েছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী। এতটাই অসুস্থ হয়ে পড়েছিলেন যে রীতিমতো বেঁচে থাকাটাই অনিশ্চিত হয়ে পড়েছিল অভিনেত্রীর। মহাসঙ্কটের এই দুর্দিনে ইউটিউবের একটি ভিডিওতে নিজেই সেই অসুস্থতা নিয়ে মুখ খুলেছিলেন অভিনেত্রী। কীভাবে এই জটিল রোগের হাত থেকে বেঁচে ফিরেছিলেন অভিনেত্রী জানলে অবাক হবেন।

  • undefined

    Bollywood17, Apr 2020, 11:05 AM

    রাস্তার দর্জির তৈরি গাউন পরেই মাথায় উঠেছিল 'মিস ইন্ডিয়া'র মুকুট, জানুন সুস্মিতার অবাক করা কাহিনি

    বলিউডের মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেন  প্রথম ভারতকে এনে দিয়েছিল মিস ইন্ডিয়া এবং  মিস ইউনিভার্সের খেতাব। সালটা ১৯৯৪। সেই বছরই রানার্স আপ হয়ে মিস ইন্ডিয়া খেতাব জিতেছিলেন আরও এক বলি অভিনেত্রী ঐশ্বর্য রাই। সাধারণ মধ্যবিত্ত পরিবারের মেয়ে হয়েও কীভাবে জিতেছিলেন মিউ ইউনিভার্স খেতাব, এর পিছনেও রয়েছে বিশাল এক ইতিহাস। যা হয়তো অনেকেরই অজানা। সম্প্রতি সুস্মিতার একটি পুরোনো ভিডিও ভাইরাল হয়েছে সেখানেই উঠে এসেছে সেই জার্নির সমস্ত ঘটনা। আর তারপরের বাকিটা ইতিহাস।
     

  • undefined

    Bollywood17, Apr 2020, 8:54 AM

    শরীরচর্চাতেও হটনেস অ্যালার্ট সুস্মিতার, মুহূর্তে ভাইরাল হল ছবি

    সম্প্রতি কোয়ারেন্টাইনে প্রকাশ্যে এসেছে সুস্মিতার শরীরচর্চার ছবি। ফিটনেস ফ্রিক অভিনেত্রীর মন ভাল রাখার প্রধান রসদই হল শরীরচর্চা। ছবি প্রকাশ্যে আসতেই নেটিজেনদের নজর কেড়েছেন অভিনেত্রী।চলচ্চিত্র জীবনের মতোই ব্যক্তিগত জীবনটাও তার আড়ম্বরপূর্ণ।