Tollywoodactress  

(Search results - 10)
  • undefined

    Bengali Cinema6, May 2020, 1:10 PM

    অভিনয়ে নয়, শিক্ষাগত যোগ্যতায় টলিপাড়ায় কে এগিয়ে

    অভিনয়ে শুধু হাড্ডাহাড্ডি টক্কর হয়, তেমনটা কিন্তু নয়। টক্কর অনেক কিছুতেই হতে পারে। অভিনেত্রীদের অভিনয় দক্ষতা সকলেই দেখে থাকেন সিনেমার পর্দায়। আর তাদের এই দক্ষতার জন্যই ফ্যান ফলোয়ারের দিক থেকেও তারা একে অপরের থেকে এগিয়ে। সৌন্দর্য-অভিনয় এগিয়ে থাকলেও শিক্ষাগত যোগ্যতায় কে কার থেকে কতটা এগিয়ে রয়েছে, জেনে নিন একনজরে।

  • <p>পাওলি দাম</p>

    Bengali Cinema25, Apr 2020, 7:41 PM

    এমন পাঁচটি চরিত্র, যেখানে পাওলির অভিনয় মাত করেছে দর্শকদের

    সালটা ২০০৪। বাংলা ধারাবাহিক দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন টেলি অভিনেত্রী পাওলি দাম। বেশ কিছুদিনের মধ্যেই টলিপাড়ায় নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন অভিনেত্রী। ২০১২ সালে 'তিন ইয়ারি কথা' সিনেমা দিয়ে টলিউডে ডেবিউ করেছিলেন অভিনেত্রী। সেই বছরই টলিউডের পাশাপাশি বলিউডেও বিক্রম ভাট পরিচালিত 'হেট স্টোরি' ছবিতে ফাটিয়ে অভিনয় করে দর্শকমন জিতে নিয়েছিলেন পাওলি। তারপর থেকেই একের পর এক সিনেমা, ওয়েব সিরিজে অভিনয় করে তিনি নিজের যোগ্যতা প্রমাণ করে দিয়েছেন। একঝলকে দেখে নিন পাওলি অভিনীত নজরকাড়া পাঁচ চরিত্র, যা নজর কেড়েছিল দর্শকদের।

  • সম্প্রতি বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন পাওলি। প্রতিটি ছবিতেই হট লুকে ধরা দিলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া মাত্রই তা ছড়িয়ে পড়ল নেট দুনিয়াতেও।

    Bengali Cinema25, Apr 2020, 9:22 AM

    লকডাউনে রবি-র গানে মজলেন পাওলি, ভিডিও পোস্ট হতেই তা ভাইরাল নেটদুনিয়ায়

    টলি অভিনেত্রী পাওলি দাম  অন্যধারার ছবিতে অভিনয় করে ভীষণই পরিচিত। কোয়ারেন্টাইনে ভিডিও পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন অভিনেত্রী। ভক্তদের অনুরোধেই লকডাউনে গান ধরেছেন পাওলি। টলিপাড়ায় সাহসী অভিনেত্রীর তকমা রয়েছে পাওলি  দামের।

  • ঋতুপর্ণা সেনগুপ্ত

    Bengali Cinema19, Mar 2020, 6:00 PM

    ভেজা চুলে এ যেন 'নীলপরী', খোলা বুকে নেটদুনিয়া কাঁপালেন ঋতুপর্ণা

    একের পর এক ছবিতে ভরে উঠছে সোশ্যাল মিডিয়া। কখনও ক্লিভেজ দেখিয়ে আবার কখনও বা হট অ্যান্ড সেক্সি লুকে সবেতেই যেন বাজিমাত করছেন বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। জীবনের ৪৫ টি বসন্ত বহুদিন আগেই পেরিয়ে গেছেন ঋতুপর্ণা। তবুও তিনি চিরযৌবনা। বছর ৪৮ এর অভিনেত্রীকে দেখলে যে কেউ ভিরমি খেয়ে যেতে পারেন। বয়স বাড়লেও মনটা তার ছোটই রয়ে গেছে। করোনা আতঙ্কে গৃহবন্দি হয়েই হট ফোটোশ্যুটে পোজ দিয়েছেন অভিনেত্রী। তবে একা নন সঙ্গী মেয়ে।সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। যা মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখে নিন উষ্ণ মুহূর্তের ছবিগুলি।

  • মধুমিতার ছবি

    Bengali Cinema23, Feb 2020, 4:52 PM

    কাজের ফাঁকে সোলো ট্রিপ, পাখির মতোন আকাশে উড়ান মধুমিতার

     সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। ১৫ হাজার ফুট থেকে লাফ দিতে দেখা গেছে অভিনেত্রীকে। অনেকদিকের স্বপ্ন ছিল স্কাই ড্রাইভিং করার তা পূরণ হল জানালেন মধুমিতা। সিনেমা ছাড়াও ' দ্য জাজমেন্ট ডে 'ওয়েব সিরিজেও কাজ করেছেন মধুমিতা।
     

  • ঋতুপর্ণা সেনগুপ্ত

    Bengali Cinema19, Feb 2020, 10:12 AM

    খোলা বক্ষে সুইমিংপুলে হট লুকে ঋতুপর্ণা, প্রিন্টেড সুইমস্যুটেই বাজিমাত

    আকাশী রঙের অ্যানিমাল প্রিন্টেড মনোকিনিতে ধরা দিয়েছেন ঋতুপর্ণা। সুইমিং পুলের সাইডে বসে ছবিতে পোজ দিয়েছেন অভিনেত্রী। জোরকদমে শুরু হয়ে গেছে অভিনেত্রীর আগামী ছবি 'বিদ্রোহিনী' র প্রচার। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা যেন বাড়েবাড়ে প্রমাণ করে দিচ্ছেন ঋতুপর্ণা।

  • তার মধ্যেই একের পর এক উষ্ণ ফটোশ্যুটে ঘুম উড়োচ্ছেন পুরুষদের।

    Bengali Cinema11, Feb 2020, 3:12 PM

    'নতুন প্রাণ পৃথিবীতে আসার আগে আমরা আলাদা', বিবাহবিচ্ছেদ নিয়ে অকপট মধুমিতা

    সম্প্রতি বিবাহবিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী মধুমিতা। দুজনের ভাবনাচিন্তা, দৃষ্টিভঙ্গি পুরোটাই আলাদা বলেই সমস্যা বাড়ছিল। যদিও এর আগে একাধিক মেয়ের সঙ্গে নাম জড়িয়েছে সৌরভের। আপকামিং ছবি 'লাভ আজ কাল পরশু' নিয়েই ব্যস্ত রয়েছেন অভিনেত্রী।

  • গোলাপি রঙের বিকিনিতে  আবেদনময়ী রূপে  সবাইকে চমকে দিয়েছেন অভিনেত্রী।

    Bengali Cinema11, Feb 2020, 1:08 PM

    পরপুরুষের সঙ্গে নিজের বিছানায় এই জনপ্রিয় বাঙালি অভিনেত্রী, ভাইরাল হতেই যা হল

    'সবিনয় নিবেদন' টেলিসিরিয়াল দিয়ে অভিনয় জীবন শুরু হয়েছিল মধুমিতার। সালটা ২০১১। বেশ কিছুদিন ধরেই চর্চায় রয়েছেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ মধুমিতা সরকার। সম্প্রতি ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ। এর পিছনের আসল রহস্যটাই বা কী, এই প্রশ্নের মুখেই দাঁড়িয়ে রয়েছেন অভিনেত্রী। সম্প্রতি টেলিজগতের গন্ডি পেরিয়ে বড়পর্দায় জনপ্রিয় মুখ মধুমিতা। এর পাশাপাশি চেনা ছক ভেঙে নিজেকে হট অবতারে মেলে ধরছেন অভিনেত্রী। প্রথম ছবিতেই  নায়কের সঙ্গে চুম্বন থেকে শয্যাদৃশ্যে অন্তরঙ্গতায় মজেছেন অভিনেত্রী। আর এটাই কি মূল ইউএসপি মধুমিতার। জেনে নিন বিশদে।

  • সুচিত্রা সেন

    Bengali Cinema17, Jan 2020, 2:16 PM

    মহানায়িকা কেন তিনি, সুচিত্রা সেন সম্পর্কে রইল ১২ তথ্য

     মহানায়িকা নামটি নিলেই যার নামটি সবার প্রথমে ভেসে ওঠে। বাংলা চলচ্চিত্রের  কিংবদন্তী অভিনেত্রী সুচিত্রা সেন। কিন্তু আজ আর তিনি নেই। আজ তার ষষ্ঠতম প্রয়াণ বার্ষিকী। সালটা ২০১৪। কলকাতার বেলভিউ নার্সিংরুমে ফুসফুসের সংক্রমণ নিয়ে ভর্তি হয়েছিলেন মহানায়িকা। তারপর ১৭ জানুয়ারি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছিলেন সুচিত্রা। মৃত্যুকালে বয়স হয়েছিল ৮২ বছর। তার মৃত্যুবার্ষিকীতে স্তব্ধ হয়েছিল গোটা বিনোদন  জগত। ছয়ের দশকের সাহসী অভিনেত্রী আজও অমলিন হয়ে রয়েছেন সকলের হৃদয়ে। মহানায়িকার আগমনও যেমন ছিল ধুমকেতুর মতো তেমনি চলে যাওয়াটাও ছিল নিভৃতে, নীরবে। ষষ্ঠতম প্রয়াণ দিবসে ফিরে দেখা 'মহানায়িকা'কে।
     

  • মধুমিতা সরকার

    Bengali Cinema17, Jan 2020, 10:28 AM

    চুম্বন থেকে শয্যাদৃশ্য নয়া অবতারে ধরা দিলেন এই অভিনেত্রী, চিনে নিন তাকে

    সালটা ২০১১। 'সবিনয় নিবেদন' টেলিসিরিয়াল দিয়ে অভিনয় জীবন শুরু হয়েছিল মধুমিতার। বেশ কিছুদিন ধরেই চর্চায় রয়েছেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ মধুমিতা সরকার।  'পাখী', 'ইমন' চরিত্রের জন্যই প্রবল জনপ্রিয় হয়েছিলেন অভিনেত্রী। নিজের পরিচিতিতে নয় বরং সিরিয়ালের নামের পরিচিতিতেই যেন একডাকে সবাই চেনে তাকে। সম্প্রতি টেলিজগতের গন্ডি পেরিয়ে বড়পর্দায় জনপ্রিয় মুখ মধুমিতা। এর পাশাপাশি চেনা ছক ভেঙে নিজেকে হট অবতারে মেলে ধরছেন অভিনেত্রী। তার মধ্যেই একের পর এক হট ফটোশ্যুটে ঘুম উড়োচ্ছেন পুরুষদের।  উষ্ণ আবেদনময়ী মধুমিতার রইল কিছু হটকে ছবি।