Vivek Oberoi  

(Search results - 15)
  • <p>ঐশ্বর্যের সঙ্গে ঘনিষ্ঠতা, এই অভিনেতাদের বেঁচে থাকাই মুশকিল করে দিয়েছিলেন সলমন </p>

    Bollywood24, Jun 2020, 7:24 PM

    ঐশ্বর্যের সঙ্গে ঘনিষ্ঠতা, এই অভিনেতাদের বেঁচে থাকাই মুশকিল করে দিয়েছিলেন সলমন

    ঐশ্বর্য রাই বচ্চনকে নিয়ে সলমন খানের পজেজিভনেস কারও অজানা নয়। ঐশ্বর্যকে অন্য কোনও হিরোর সঙ্গে কাজ করতে অনুমতি দেননি সলমন। এমনকি 'চলতে চলতে' ছবির সেটে সলমন মদ্যপ অবস্থায় ঢুকে ঐশ্বর্যকে জনসমক্ষে চড়ও মারেন। একের পর এক ছবি থেকে ঐশ্বর্যকে বের করে দেওয়া হয় সলমনের ভয়। সলমনকে কেবল ইন্ডাস্ট্রির প্রযোজক-পরিচালকরাই ভয় পান না, বহু অভিনেতা-অভিনেত্রীরাও তাঁর ভয়ে মুখ খোলেন না সহজে। যদিও ব্যতিক্রম থেকেই থাকে। ঐশ্বর্যের সঙ্গে অভিনয় করার পর বেশ কিছু অভিনেতার বলিউডে থাকা মুশকিল হয়ে গিয়েছিল।

  • Bollywood2, Jun 2020, 12:45 PM

    ঐশ্বর্য ছাড়াও একাধিক অভিনেত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক ছিল সলমনের, বিস্ফোরক মন্তব্য বিবেকের

    বলিউডের ব্যাচেলর-এর তকমা আজও  মোছেনি তার থেকে। বহু নায়িকার সঙ্গে গুঞ্জন শোনা গেলেও ৫০ পেরিয়েও তিনি বলিউডের মোস্ট পপুলার 'চিরকুমার'।  একের পর এক অভিনেত্রীর সঙ্গে প্রেমের লীলায় মেতে উঠেছিলেন বলিউডের সকলের প্রিয় ভাইজান। তবে সকলের থেকেই চর্চিত হয়েছিল বলিউড অভিনেত্রী  ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে তার প্রেম।  বি টাউনের চর্চিত কাপলদের মধ্যে তারা অন্যতম। তাদের প্রেম থেকে ব্রেক আপ সবটাই যেন চর্চিত বিষয়।  যদিও সেই গদগদ প্রেম আজ অতীত। তবে শুধু ঐশ্বর্য নয়, একাধিক অভিনেত্রীদের সঙ্গে প্রেমে মত্ত ছিলেন সলমন। এমনকী শারীরিক সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেতা।  জেনে নিন কারা কারা রয়েছেন সেই তালিকায়।
     

  • Bollywood actress Aishwarya Rai Bachchan's personal life has been in the news more than her professional life. The Bollywood affair that will never get old with time, is the one involving Salman Khan, Aishwarya Rai and Vivek Oberoi. While discussing  Aishwarya's relationship and controversies, nobody forgets her alleged affair with Vivek Oberoi.

    Bollywood31, May 2020, 11:56 AM

    বিবেককে মেরে ফেলার হুমকি দিয়েছিলেন সলমন, জানার পর কী প্রতিক্রিয়া হয়েছিল ঐশ্বর্যর

    বলিউড অভিনেত্রী  ঐশ্বর্যা রাই বচ্চন।  বি-টাউনে একের পর এক অভিনেতার সঙ্গে  বারবার নাম জড়িয়েছে  ঐশ্বর্যর। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ।  সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আবারও ভাইরাল হয়েছেন ঐশ্বর্য। বি টাউনের চর্চিত কাপলদের মধ্যে অন্যতম সলমন খান এবং ঐশ্বর্য রাই বচ্চন। তাদের প্রেম থেকে ব্রেক আপ সবটাই যেন চর্চিত বিষয়।  সেই গদগদ প্রেম আজ অতীত। বহুলচর্চিত প্রেমের বিচ্ছেদের পরই বলি অভিনেতা বিবেক ওবেরয়ের সঙ্গে নাম জড়ায় ঐশ্বর্য। যদিও সেই সম্পর্কও বেশিদিন টেকেনি। সম্পর্কের কথা জানার পর সল্লু ভাই নাকি বিবেককেও হুমকি দিয়েছিল। কীভাবে সামলেছিলেন অভিনেতা, জেনে নিন বিশদে।

  • <p>করিনা কাপুর খান</p>

    Bollywood12, May 2020, 11:52 AM

    ডিনার ডেটে একাধিকবার বিয়ের প্রস্তাব করিনার, বিস্ফোরক বয়ান বিবেকের


    সদ্যই তখন ঐশ্বর্যর সঙ্গে ব্রেক আপ হয়েছে বিবেক ওবেরয়ের। আর তখনই নাকি  করিনা বারবার বিয়ের জন্য জোর করতেন বিবেককে। এমনকী ডিনার ডেটেও একাধিকবার জন্য জোর করতেন বিবেককেবিবেককে। 'যুবা' ছবিতে প্রথম  স্ক্রিন শেয়ার করেছিলেন করিনা-বিবেক।

  •  Entertainment10, Apr 2020, 9:12 AM

    ঐশ্বর্যর সঙ্গে সম্পর্ক, মধ্য রাতে মদ্যপ সলমনের হুমকি পেয়েছিলেন বিবেক

    সলমন খানের সঙ্গে ঐশ্বর্যের সম্পর্কের বিচ্ছেদের পর একে একে সকলের সঙ্গে বদলাতে থাকে সম্পর্ক। চলতে চলতে ছবির শ্যুটিং সেটে ঐশ্বর্যকে চড় মারায় পাশ থেকে সরে গিয়েছিলেন শাহরুখ খান। সেখান থেকে শুরু বিচ্ছেদ। তবে বিবেক ওবরয়ের সঙ্গে সলমন খান এমন কী করেছিলেন যা পরবর্তীতে ক্ষমা চাইতে বাধ্য করেছিল অভিনেতাকে!

  • फिल्म निर्माता करण जौहर भी समारोह में शामिल होंगे।

    Bollywood14, Jul 2019, 3:10 PM

    সেমিফাইনালে ভারতের হার, জিফ পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ট্রোল্ড বিবেক ওবেরয়

    ক্রিকেট অনুরাগীদের কাছে এই পোস্ট গ্রহণ যোগ্যতা তো পেলই না উল্টে বিবেক ওবেরয়কে প্রশ্নে মুখে পড়তে হল। সঙ্গে তাকে ট্রোল্ডও হতে হয় সোশ্যাল মিডিয়ায়।

  • ছবিটি নিয়ে বিতর্কের ঝড় উঠেছিল। অবশেষে সেটি আজ মুক্তি পেয়েছে। এখন দেখার এই ছবি কেমন সাড়া ফেলে দর্শকদের মধ্যে।

    Bollywood24, May 2019, 6:04 PM

    নতুন কিছু খুঁজতে যাবেন না! 'পিএম নরেন্দ্র মোদী'-তে নমো শুধুই দেশপ্রেমিক

    কেন্দ্রে আবার জায়গা করে নিয়েছেন নরেন্দ্র মোদী। গেরুয়া ঝড়ে ধরাশায়ী দেশের অন্য রাজনৈতিক দলগুলি। রাজনীতির ময়দানে যে সাফল্যের ঘনঘটার অধিকারী হলেন নরেন্দ্র মোদী, তেমনটাই কি হল রূপোলি জগতেও! বুঝতেই পারছেন, বলা হচ্ছে তাঁর বায়োপিক পিএম নরেন্দ্র মোদীর কথা।

  • প্রেক্ষাগৃহে এল মোদীর বায়োপিক! ছবি মুক্তির আগে চা বিক্রি করলেন বিবেক

    Bollywood24, May 2019, 1:43 PM

    প্রেক্ষাগৃহে এবার মোদীর বায়োপিক! ছবি মুক্তির আগে চা বিক্রি করলেন বিবেক

    বহু কাঠখড় পুড়িয়ে অবশেষে আজ মুক্তি পেল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিক 'পিএম নরেন্দ্র মোদী'। ছবিতে মোদীর ভূমিকা অভিনয় করেছেন বিবেক ওবেরয়। ছবি মুক্তির ঠিক আগে চা বিক্রি করলেন বিবেক ওবেরয়।

  • সম্প্রতি ছবির আরও একটি পোস্টার বেরোয়, যেখানে লেখা, আ রহে হ্যায় দোবারা, অব কোই নেহি রোক সকতা।

    Bollywood24, May 2019, 12:31 PM

    অবশেষে মুক্তি পেল মোদীর বায়োপিক! কতটা কাঠখড় পুড়ল

    অবশেষে আজ মুক্তি পেল পিএম নরেন্দ্র মোদী। ছবিটি নিবার্চন চলাকালীনই মুক্তি পাওয়ার কথা ছিল। নিবার্চনী বিধি লঙ্ঘন হতে পারে বলে ছবিটি আটকে দেয় কমিশন।

  • বউমাকে নিয়ে বিবেকের মিম! সোশ্যাল মিডিয়ার পাঠ পড়ালেন বিগ বি

    Bollywood22, May 2019, 6:55 PM

    বউমাকে নিয়ে বিবেকের মিম! সোশ্যাল মিডিয়ার পাঠ পড়ালেন বিগ বি

    কিন্তু পুত্রবধূকে নিয়ে এমন একটি পোস্ট দেখেও কী করে চুপ করে থাকেন বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন। তাই বিবেকের নাম না করেই তাঁকে ছোট্ট পরামর্শ দিলেন বিগবি। 

  • ঐশ্বর্যকে নিয়ে কুরুচিকর পোস্ট করে অবশেষে কী করলেন বিবেক, জেনে নিন

     Entertainment21, May 2019, 1:05 PM

    ঐশ্বর্যকে নিয়ে কুরুচিকর পোস্ট করে অবশেষে কী করলেন বিবেক, জেনে নিন

    মঙ্গলবার টুইট করে বিবেক লেখেন, একজন মহিলাও যদি এই মিম নিয়ে অসন্তুষ্ট হয়ে থাকেন, তা হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত। 

  • ঐশ্বর্য-কে নিয়ে কুরুচিকর পোস্ট! এবার মমতাকে টেনে কী মন্তব্য করলেন বিবেক

     Entertainment21, May 2019, 10:31 AM

    ঐশ্বর্য-কে নিয়ে কুরুচিকর পোস্ট! এবার মমতাকে টেনে কী মন্তব্য করলেন বিবেক

    অভিনেত্রী সোনম কাপুরও বিবেক ওবেরয়ের এই পোস্টটিকে নিম্নমানের বলে টুইট করেছেন। কিন্তু বিবেক এই মিম-এর জন্য ক্ষমা চাইতে রাজি নন। উলটে এবার তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কেও এই বিষয়টিতে টেনে আনলেন।

  • ঐশ্বর্যকে নিয়ে কুরুচিকর পোস্ট! এবার সোনমকে আক্রমণ করলেন বিবেক

    Bollywood20, May 2019, 11:10 PM

    ঐশ্বর্যকে নিয়ে কুরুচিকর পোস্ট! এবার সোনমকে আক্রমণ করলেন বিবেক

    ভোট শেষ। ফলাফলের জন্য অপেক্ষা করে রয়েছে সারা দেশের মানুষ। এর মাঝেই চলছে বুথ ফেরত সমীক্ষা বা এক্সিট পোল ঘিরে কাটাছেড়া। এই নিয়েই ঐশ্বর্য রাইকে জড়িয়ে রকুরুচিকর মন্তব্য করলেন বিবেক ওবেরয়

  • Election20, May 2019, 7:37 PM

    ভোট-ব্যাখ্যায় ঐশ্বর্যকে নিয়ে কুরুচিকর মিম! বিপাকে রুপোলী পর্দার 'মোদী'

    মতামত সমীক্ষা, বুথ ফেরত সমীক্ষা, ফলাফল - ভোটের তিন ধাপের ব্যাখ্য়া দিলেন বিবেক ওবেরয়। পোস্ট করলেন প্রাক্তন প্রেমিকা ঐশ্বর্ষ রাইয়ের কুরুচিকর ছবি। 'প্রধানমন্ত্রী'-র অভিনেতার বিরুদ্ধে সমালোচনার ঝড় বলিউডে। নোটিশ পাঠাতে চলেছে মহিলা কমিশন।

     

  • বিবেক ওবেরয় অভিনিত 'পিএম নরেন্দ্র মোদী' ছবির পোস্টার

    Election3, May 2019, 12:35 PM

    কাটল না ফাঁস, এখন মোদীই ভরসা! চরম ঝুঁকি নিলেন 'প্রধানমন্ত্রী'র নির্মাতারা

    লোকসভা নির্বাচন ২০১৯ শেষ না হওয়া পর্যন্ত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জীবনের উপর তৈরি চলচ্চিত্র 'পিএম নরেন্দ্র মোদী'-র মুক্তি পিছিয়ে দিয়েছিল নির্বাচন কমিশন। বিবেক ওবেরয় অভিনিত ছবিটির নির্মাতারা কমিশনের এই সিদ্ধান্তের বিরুদ্ধে সুপ্রিম কোর্টে আবেদন করেছিলেন। কিন্তু আদালত কমিশনের কাজে হস্তক্ষেপ করতে ননা চাওয়ায় লোকসভা নির্বাচন ২০১৯-এর ফলাফল ঘোষণার একদিন পরই ছবিটি মুক্তির সিদ্ধান্ত নেওয়া হল। নির্বাচনে মোদী হারলে কিন্তু বক্স অফিসে মুখ থুবড়ে পড়তে পারে ছবিটি।