অনেক সময়ই পোস্ট পেইড কানেকশনের ক্ষেত্রে মোবাইল সংস্থার তরফে একটা লম্বা চওড়া বিল পাঠানোর অভিযোগ উঠে আসে। আগামী দিনে যাতে এই ঘটনার পুনরাবৃত্তি না হয় আর গ্রাহকরা সঠিক পরিষেবা পায় সেই জন্যই সুপ্রিম কোর্টের তরফে নতুন নির্দেশিকা জারি করা হয়েছে। মোবাইল পরিষেবা সংক্রান্ত কোনও রকম গন্ডগোল হলে বা খামতি থাকলে সরাসরি সেই সংক্রান্ত অভিযোগ জানানো যাবে ক্রেতা সুরক্ষা আদালতে।