Asianet News BanglaAsianet News Bangla

Viral Video - পরণে শুধু সংক্ষিপ্ত বিকিনি আর মাস্ক, বিমানবন্দরে চলে এলেন সাহসী যুবতী, দেখুন

শুধু বিকিনি আর মাস্ক পরেই বিমানবন্দরে,  আসা যায়! ভাইরাল হল সাহসী যুবতীর ভিডিও, দেখুন। 
 

USA Woman walks through airport in bikini and face mask, video goes viral ALB
Author
Kolkata, First Published Sep 5, 2021, 4:15 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

চলতি সপ্তাহেই পাটনা থেকে দিল্লি-গামী রাজধানী এক্সপ্রেসে, শুধুমাত্র গেঞ্জি ও জাঙ্গিয়া পরে ঘোরাফেরা করার জন্য সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন জেডিইউ বিধায়ক গোপাাল মণ্ডল। এবার এক যুবতীতে দেখা গেল শুধুমাত্র বিকিনি এবং ফেসমাস্ক পরে বিমানবন্দরের প্রবেশ করতে। তবে ঘটনাটি ভারতে ঘটেনি, আমেরিকায়। বলাই বাহুল্য এই ভিডিওটি সোশ্য়াল মিডিয়ায় হইচই ফেলে দিয়েছে। 

ঘটনাটি মার্কিন যুক্তরাষ্ট্রের হলেও সেখানকার ঠিক কোন বিমানবন্দরের তা জানা যায়নি। ভিডিওতে, এক স্বর্ণকেশী যুবতীকে, একটি সবুজ রঙের অত্যন্ত সংক্ষিপ্ত বিকিনি পরে বিমানবন্দর চত্বরে হাঁটতে দেখা যাচ্ছে। শরীরে আর আচ্ছাদন বলতে ছিল একটি ফেস মাস্ক। হ্যাঁ, আর কোনও পোশাক না পরলেও করোনাকালের নিয়ম মেনে তিনি ফেসমাস্ক পরেছিলেন। তার কাঁদে ছিল একটি ছোট ব্যাকপ্যাক, হাতে আরও একটি ছোট থলে গোছের ব্যাগ। ওই অবস্থায় তিনি বোর্ডিং পাস এবং অন্যান্য নথি দেখতে দেখতে হাঁটছেন। আশপাশের ব্যক্তিবর্গের মধ্যে অবশ্য, বিমানবন্দরে তাঁর এই অর্ধনগ্ন অবতার নিয়ে বিশেষ তাপ-উত্তাপ দেখা যায়নি। 

 "

ভিডিওটি এক ব্যক্তি ইনস্টাগ্রামে পোস্ট করেন। ভিডিওটির উপরে ইংরাজিতে লেখা আছে, 'যখন আপনি দুপুরে পুল পার্টিতে অংশ নেন এবং বিকেল ৪টেয় স্পিরিট এয়ারলাইন্সের কোনও উড়ান ধরন'। ভিডিওটি পোস্ট করেছেন যিনি, তিনিও দাবি করেছেন ওই মহিলা স্পিরিট এয়ারলাইন্সের বিমান ধরতে যাচ্ছিলেন। স্পিরিট এয়ারলাইন্স আমেরিকা ও ক্।ারিবিয়ান দ্বীপপুঞ্জ এলাকার একটি বাজেট এয়ারলাইন্স। 

আর কথা না বাড়িয়ে, দেখে নেওয়া যাক ভাইরাল ভিডিওটি - 

সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি তুমুল ভাইরাল হয়েছে। নেটিজেনরা নানারকম মন্তব্যও করেছেন। কেউ উললেখ করেছেন, 'যাক অন্তত তিনি মাস্ক পরে আছেন, সিডিসির নির্দেশিকা অনুসরণ করছেন'। কেউ কেউ আবার প্রশ্ন তুলেছেন তিনি এই পোশাকে বিমানবন্দরে ঢোকার অনুমতি পেলেন কী করে? তারা বলেছেন তাকে নিশ্চয়ই বিমানে চড়তে বাধা দেওয়া হয়েছে। নিশ্চিত তাকে সিকিওরিটি চেকিং-এর সময় আটকানো হবে। আরেকজন মনে করিয়ে দিয়েছেন, যদি তিনি বিমানে চড়তে পারেন, তবে আর কোনওদিন বিকিনি পরে বিমানে চড়তে চাইবেন না। কারণ, বিমানবন্দরের গরম থাকলেও, বিমানের ভিতর অনেক বেশি ঠান্ডা থাকে। 

আরও পড়ুন- এবার তালিবানি ধর্ষণের শিকার পুরুষও - দেশ ছাড়ার টোপ দিয়ে তৈরি ফাঁদ, দেখুন ছবিতে ছবিতে

আরও পড়ুন - ২০ বছর পর সামনে এল আল-কায়েদার গোপন ষড়যন্ত্র - ৯/১১-র পরই ছিল আরও বড় হামলার ছক, দেখুন

আরও পড়ুন - হস্তমৈথুনের ফতোয়া জারি করেছিল বিন লাদেন - অতৃপ্ত যৌন-খিদেই কি হিংস্র করে তোলে জঙ্গিদের, দেখুন

USA Woman walks through airport in bikini and face mask, video goes viral ALB

এই ঘটনাটি আমেরিকায় ঘটলেও, প্রায় অনুরূপ একটি ঘটনা চলতি সপ্তাহেই ঘটেছে ভারতে। জেডিইউ বিধায়ক গোপাাল মণ্ডলের বিরুদ্ধে অশালীন পোষাকে ট্রেনের মধ্যে ঘোরাফেরার অভিযোগ এনেছিলেন সহযাত্রীরা। তাতে তিনি উল্টে যাত্রীদেরই দেখে নেওয়ার হুমকি দেন বলে অভিযোগ। হস্তক্ষেপ করতে হয়েছিল রেল পুলিশকে। পরে, অবশ্য বিধায়ক জানিয়েছিলেন পেট খারাপ থাকায় তাঁকে বারবার শৌচাগারে যেতে হচ্ছিল। তাই ওই অবস্থায় ছিলেন তিনি। তবে তার বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে রেল বিভাগ। 

USA Woman walks through airport in bikini and face mask, video goes viral ALB

USA Woman walks through airport in bikini and face mask, video goes viral ALB

 

Follow Us:
Download App:
  • android
  • ios