তিনি নিজেই অভিনেতা! অথচ নিজেই একজন রাজনীতিবিদের প্রশংসা করছেন। তাঁর মতে, তাঁদের তুলনায় তিনিই সবচেয়ে বড় অভিনেতা। একটি জনসভা থেকে সদ্য তৃণমূল ছাড়া রাজীব বন্দ্যোপাধ্য়ায়কে এভাবেই কটাক্ষ করলেন সোহম চক্রবর্তী। এবার থেকে অভিনেতা খোঁজার জন্য হাপিত্যেশ করতে হবে না বলে প্রযোজকদের পরামর্শ দিলেন।

আরও পড়ুন-দুর্ঘটনার কবলে শুভেন্দুর কনভয়, একটুর জন্য রক্ষা পেলেন শিশির পুত্র, আহত নিরাপত্তারক্ষী

কারণ, অভিনেতা সোহমের চোখে সবচেয়ে বড় অভিনেতা রাজীব বন্দ্যোপাধ্য়ায়। পূর্ব বর্ধমানের কালনায় নির্বাচনী জনসভা থেকে রাজীবকে নিশানা করেন সোহম। তিনি বলেন, ''আমাদের বন্ধ পরিচালক, প্রযোজকদের বলব, ভাল অভিনেতার জন্য হাপিত্যেশ করার কোনও প্রয়োজন নেই। কারণ, রাজীব বন্দ্যোপাধ্য়ায় আমাদের চেয়েও বড় অভিনেতা। তা না হলে চোখের জল মুছতে মুছতে প্রধানমন্ত্রীর ছবি নিয়ে বেরিয়ে গেলেন। তার পরের দিনই বিজেপিতে যোগ দিয়ে মুখ্যমন্ত্রীর নামে কুৎসা করছেন। এর চেয়ে বড় অভিনেতা আর হয় নাকি। প্রযোজকরা ভাল অভিনেতা না পেলে, আনমাকে বলো, আমি তোমাদের ভাল অভিনেতার খোঁজ দেব, ফিল্মে কাজ করার জন্য''।

আরও পড়ুন-ভোটের আগে মোদীকে নিয়ে ব্রিগেড সমাবেশের ভাবনা, 'পরিবর্তন যাত্রা' শেষেই পরিকল্পনা বিজেপির

পাশাপাশি, বিজেপির কেন্দ্রীয় নীতিকে তীব্র ভাষায় কটাক্ষ করেন সোহম। তিনি বলেন, ''বিজেপির কোনও উন্নয়নের দিশা নেই। তাই তাঁরা তৃণমূলের নেতা নেত্রীদের নামে কুৎসা করে বেড়াচ্ছে। করোনা-আমফানের সময় বিজেপি নেতাদের দেখা মেলেনি। এখন ভোট আসতেই পরিযায়ী নেতারা দিল্লি থেকে এ রাজ্যে উড়ে আসছেন''।