'বিজেপির এই উত্তরকন্য়া অভিযানের কোনও মানে হয় না, দিল্লী থেকে এসে অভিযান করে লাভ নেই।' বেহালা ১২৩ নম্বর ওয়ার্ডে 'দুয়ারে সরকার' স্বাস্থ সাথী কার্ড দেওয়ার অনুষ্ঠানে এমনটাই ঠুকলেন রাজ্য়ের পুরমন্ত্রী ফিরহাদ হাকিম। এখানেই শেষ নয়, মমতায় প্রশংসা করতে গিয়ে মান্নাদের গানও গেয়ে ফেললেন।

আরও পড়ুন, আজ মমতার সভা মেদিনীপুরে, শুভেন্দুকে নিয়ে কী বার্তা, অপেক্ষায় সারা বাংলা

 

'মানুষের মনে দিদি আছে'

রাজ্য়ের পুরমন্ত্রী ফিরহাদ হাকিম বলেন, 'বিজেপির এই উত্তরকন্য়া অভিযানের কোনও মানে হয় না, দিল্লী থেকে এসে অভিযান করে লাভ নেই। মানুষের জন্য কটা আন্দোলন করেছে। মানুষের মনে দিদি আছে। বাংলায় মানুষ মমতা বন্দ্যোপাধ্য়ায় সঙ্গে আছে।' এটুকু বলে' ক'ফোঁটা চোখের জ‍ল ফেলেছ যে তুমি ভালবাসবে'মান্নাদের গান গেয়ে প্রশ্ন করেন বিজেপিকে। মমতা বন্দ্য়োপাধ্য়ায় যে ৪ বছর আমায় সব কিছু দিল তখন আমার কোনও অভিযোগ ছিল না। ভোটের আগে আমার এতো অভিযোগ এটা ঠিক নয়। ভোটে সবাই মিলে বিজেপির বিরুদ্ধে লড়তে হবে। অভিযোগ অনেকে কিছু থাকতে পারে। তবে এখন বলার সময় নয়। এখন করার সময়। যে এখন কাজ করবেন না, সে পার্টির সঙ্গে ও মানুষের সঙ্গে বিশ্বাসঘাতকতা করছে।'

 

আরও পড়ুন, মন টানছে মাইথনে, আজই বেরিয়ে পড়ুন, রইল কলকাতার কাছেই ঘুরতে যাওয়ার নতুন ৫ ঠিকানা

 

 

একই দিনে মমতা-বিজেপির সভা

অপরদিকে, বিজেপির উত্তরকন্যা অভিযানের শুরুতেই বাধার মুখে পড়লেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। আটকানো হয় সায়ন্তন বসু সহ অন্যান্য় বিজেপি নেতাদেরও বলে অভিযোগ। এদিকে একই দিনে সোমবার মেদিনীপুরে মুখ্যমন্ত্রী জনসভার দিনেই বিজেপির উত্তরকন্যা অভিযান।

 

আরও পড়ুন, 'ইশকওয়ালা ফুড', শীতে মুড বদলাতে এখনই বেরিয়ে পড়ুন, রইল কলকাতার সেরা রেস্তোরার হদিশ