Asianet News BanglaAsianet News Bangla

Murshidabad Murder Case: সরকারি দফতরে চুরির প্রতিবাদে প্রতিবাদীকেই পিটিয়ে খুন, ধৃত ১

  সরকারি দফতরে চুরির প্রতিবাদে, প্রতিবাদীকেই  নির্মমভাবে পিটিয়ে খুন। গভীর শোকের ছায়া নেমে এল মুর্শিদাবাদের সীমান্ত লাগোয়া প্রত্যন্ত গ্রাম ভাসাই পাইকর এলাকায়।  

1 arrested for murder in Murshidabad in connection with a robbery at a government office RTB
Author
Kolkata, First Published Nov 12, 2021, 8:25 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সরকারি দফতরের (Theft in government office)চুরির প্রতিবাদে, প্রতিবাদীকেই  নির্মমভাবে পিটিয়ে খুন (Murder Case in Murshidabad)মুর্শিদাবাদে। গ্রেপ্তার ১ বাকিদের খোঁজে চিরুনি তল্লাশি। প্রতিবাদের চরম পরিণতি জুটলো প্রতিবাদীর কপালেই। (Government Power Department) সরকারি বিদ্যুৎ দপ্তরের বিপুল মূল্যবান তার চুরি করার প্রতিবাদ করায় দুষ্কৃতীরা নির্মমভাবে পিটিয়ে মারলো প্রতিবাদী যুবককে। বৃহস্পতিবার রাতে ঘটনা চাউর হতেই গভীর শোকের ছায়া নেমে এলো (Border of Murshidabad) মুর্শিদাবাদের সীমান্ত লাগোয়া প্রত্যন্ত গ্রাম ভাসাই পাইকর এলাকায়।  সারজেম শেখ নামের একজনকে গ্রেপ্তার (Arrest)করা হয়েছে। বাকিদের খোঁজে চিরুনি তল্লাশি চলছে।

আরও পড়ুন, Padma Awardees 2021: 'সোনা ঝরা দিনটা আমি ভুলব না', পদ্মশ্রী পাওয়ার পর বললেন সুজিত চট্টোপাধ্যায়

জানা গিয়েছে, দুষ্কৃতীদের হাতে বলি হওয়া বছর তিরিশের প্রতিবাদীর নাম মোরশালিম শেখ। তাঁর বাড়ি ওই গ্রামেই। বাড়ির সামনে দিয়ে বিদ্যুতের তার চুরি করে একদল দুষ্কৃতী দীর্ঘদিন ধরে অন্যত্র পাচার করে আসছে। আর এই কাজেই বাধা হয়ে দাঁড়ায় গ্রামের যুবক মোরসালিম। তাতেই রীতিমতো ওই যুবককে পৃথিবী থেকে সরিয়ে ফেলতে পরিকল্পনা করে ফেলে ওই দুষ্কৃতী দল বলেই অভিযোগ। শেষ পর্যন্ত জনাকয়েক জন দুষ্কৃতী চুরি করে নিয়ে যাওয়ার প্রতিবাদ করায়  যুবককে পিটিয়ে খুন করলো ওই দুষ্কৃতীরা। মৃত যুবক  দিনমজুরের কাজ করতেন বলে জানা গিয়েছে। ঘটনার পরই অভিযুক্তরা গা ঢাকা দিয়েছে। পুলিস দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জঙ্গিপুর মহকুমা হাসপাতাল মর্গে পাঠিয়েছে। মৃতের পরিবারের লোকজন স্থানীয় ৪-৫ দুষ্কৃতীর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। শেষ পাওয়া খবরে জানা যায় সারজেম শেখ নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের খোঁজে চিরুনি তল্লাশি চলছে।

আরও পড়ুন, Weather Report: গভীর নিম্নচাপের জের, আগামী ২৪ ঘন্টায় বর্ষণ কলকাতা সহ দক্ষিণবঙ্গে

মৃতের পরিবার সূত্রে জানা গিয়েছে, কয়েকজন দুষ্কৃতী মোরশালিমের বাড়ির সামনে দিয়ে বিদ্যুতের তার নিয়ে যাচ্ছিল। মোরশালিম তাতে আপত্তি জানানোয় বচসা শুরু হয়। তখনই স্থানীয় চার দুষ্কৃতী তাঁকে বেধড়ক মারধর করে বলে অভিযোগ। ধারালো অস্ত্র নিয়ে তাঁর উপর আক্রমণ করা হয়। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে মোরসালিম। চিৎকার শুনে প্রতিবেশীরা গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে মোরশালিমকে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন। পরে তাঁর অবস্থার অবনতি হলে ।  তাঁর মৃত্যু হয়।  মৃতের আত্মীয় জানান,এলাকায় একদল সমাজবিরোধী দুষ্কৃতী সক্রিয় হয়ে উঠেছে। ওরা এলাকায় নানান ধরনের অসামাজিক কাজকর্ম করে। বহুবার নিষেধ করা সত্ত্বেও শোনেনি। মোরসেলিম  সরকারি দপ্তরে বিদ্যুৎ চুরির প্রতিবাদ করায় তাকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করা হয়েছে খুনিদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি চাই"।

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

Follow Us:
Download App:
  • android
  • ios