পাওনা টাকা চাইতে গিয়ে আক্রান্ত হলেন এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে মালদা কালিয়াচক থানার চড় বাহাদুর বিনুটোলা গ্রামে। বছর বিয়াল্লিশের আহত ব্যক্তির নাম ফাইজুল শেখ।  এই ঘটনার লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে কালিয়াচক থানায়।

আরও পড়ুন, অনুব্রত মণ্ডলের 'জামাই' হতে চেয়েছিলেন, শ্রীঘরে ঠাঁই হল টিকটক তারকার

পরিবার সূত্রে দাবি, ফাইজুল শেখ ও শাহজাহান শেখ একসাথে মাটির ব্যবসা করতেন। ব্যবসা সূত্রে ফাইজুল শাহজাহান এর কাছে ৬০০০০ টাকা পেতেন। বারবার চেয়েও সেই টাকা ফেরত দিচ্ছিলেন না শাহজাহান। এই নিয়ে তাদের মধ্যে বিবাদ চলছিল। গতকাল বিকেলে গ্রামেরই একটি দোকানে শাহজাহান কে দেখতে পেয়ে টাকা ফেরত চান ফাইজুল। এই নিয়ে দুজনের মধ্যে বচসা বেঁধে যায়। অভিযোগ সেই সময় শাহজাহান ও তার ছেলে নাসির শেখ ফাইজুল কে ধারালো অস্ত্র দিয়ে কোপায়। গুরুতর জখম অবস্থায় ওই ব্যক্তি মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

আরও পড়ুন, হাওড়া স্টেশনের পার্কিং লটে দুষ্কৃতীদের তাণ্ডব, ছিনতাই ২ লক্ষ টাকা

এই  ঘটনার পর লিখিত অভিযোগ দায়ের হয়েছে কালিয়াচক থানার। ঘটনার পর থেকে ফেরার অভিযুক্ত বাবা ও ছেলে। তবে এই মুহূর্তে পুলিশ পুরো ব্য়াপারটাই খতিয়ে দেখছেন। কেন , কীভাবে এ মর্মান্তিক ঘটনা ঘটল তা জানতে ফাইজুল শাহজাহানের সুস্থ অবধি অপেক্ষা করতে হবে তদন্তকারীদের। অপরদিকে অভিযুক্তদের খুঁজে পাওয়া গেলেও উঠে আসবে আসল তথ্য়।