Asianet News BanglaAsianet News Bangla

গঙ্গায় নৌকাডুবিতে রহস্য মৃত্যু BSF কর্মীর, দশেরায় কফিনবন্দি দেহ ফিরছে উত্তরপ্রদেশের বাড়িতে

 গঙ্গায় নৌকাডুবিতে রহস্য বিএসএফ কর্মীর রহস্য মৃত্যু। ইচ্ছে ছিল দশেরার একটি দিন শুক্রবার সুদূর উত্তরপ্রদেশের বাড়িতে পরিবারের সঙ্গে কাটাবেন ওই বিএসএফ কর্মী, কিন্তু  শেষ অবধি তা হল না, কফিনবন্দি দেহর অপেক্ষায় পরিবার।

 

A BSF worker has died after a boat sank in the Ganges RTB
Author
Kolkata, First Published Oct 15, 2021, 3:03 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

 গঙ্গায় (Ganges) নৌকাডুবিতে রহস্য বিএসএফ (BSF) কর্মীর রহস্য মৃত্যু। উল্লেখ্য, বিএসএফ জওয়ান সিলেন্দার দুবে উত্তরপ্রদেশের বাসিন্দা (Resident of Uttar Pradesh)। ইচ্ছে ছিল দশেরা পরিবারের সঙ্গে কাটাবেন ওই বিএসএফ কর্মী।  দশেরা উপলক্ষ্যে বাড়ি ফেরার কথা ছিল তাঁর। ট্রেনের টিকিটও কেটে ফেলেছিলেন তিনি। তবে বাড়ি ফেরা হল না তাঁর।তার আগে গঙ্গায় ডুবেই প্রাণহানি ঘটল। কফিনবন্দি (Dead Body)দেহর অপেক্ষায় পরিবার (Family)।

A BSF worker has died after a boat sank in the Ganges RTB

আরও পড়ুন, 'বাংলাদেশি সংখ্যালঘুদের রক্ষা করতে রাজ্য-কেন্দ্র এক হও', হামলায় প্রতিবাদ সন্তোষ মিত্র স্কোয়ারের
ইচ্ছে ছিলো সারা বছর ধরে সীমান্তে বহিঃশত্রুর হাত থেকে দেশবাসীকে নিরাপত্তা দেওয়ার পর অন্তত দশেরার একটি দিন শুক্রবার সুদূর উত্তরপ্রদেশের বাড়িতে পরিবারের সঙ্গে কাটাবেন। সে আশা আর পূরণ হলো না আন্তঃদেশীয় মুর্শিদাবাদের ভারত বাংলাদেশের সীমান্তের নিরাপত্তার দায়িত্বে থাকা ৭৮ নম্বর ব্যাটালিয়নের জাওয়ান সিলেন্দার দুবের।দায়িত্ব ছাড়ার আগে পর্যন্ত শেষ মুহূর্তে তিনি মুর্শিদাবাদ ছাবঘাটি এলাকায় গঙ্গায় আন্তর্জাতিক সীমান্ত রেখায় পাহারা দিচ্ছিলেন।আর সেই সময়ে রহস্যজনকভাবে তার নৌকা মাঝি গঙ্গায় উল্টে যায়। কার্যত এই নৌকা ডুবির খবর ৭৮ ব্যাটেলিয়ানের ক্যাম্পে এসে পৌঁছানোর পরই ব্যাপক শোরগোল পড়ে যায় এলাকায়।

আরও পড়ুন, Petrol-Diesel Price: দশমীতেও চড়ল দর, পেট্রোল-ডিজেলের দামের ছ্যাঁকা ফের পকেটে

জানা যায়, ভরা গঙ্গায় সাঁতরে পাড়ে ওঠার চেষ্টা করেন তিনি। তারপরেই গঙ্গায় বিএসএফ জওয়ানের খোঁজ শুরু হয়। ডুবুরি নামিয়ে শুরু হয় তল্লাশি। কিছু দূরের পার্শ্ববর্তী গঙ্গা ঘাট থেকে শেষ পর্যন্ত মৃতদেহ উদ্ধার হয় ওই বিএসএফ জওয়ানের‌।বিএসএফ জওয়ান সিলেন্দার দুবে উত্তরপ্রদেশের বাসিন্দা। দশেরা উপলক্ষ্যে বাড়ি ফেরার কথা ছিল তাঁর। ট্রেনের টিকিটও কেটে ফেলেছিলেন তিনি। তবে বাড়ি ফেরা হল না তাঁর।তার আগে গঙ্গায় ডুবেই প্রাণহানি ঘটল। কর্তব্যরত বিএসএফের ৭৮ নম্বর ব্যাটেলিয়নের জওয়ান সিলেন্দার দুবের। কফিনবন্দি হয়েই দেহ ফিরবে তার উত্তর প্রদেশের গ্রামের বাড়িতে। সেই অপেক্ষাতেই রয়েছে পরিবার-পরিজন। দুপুরের শেষ পাওয়া খবরে জানা যায়, ময়নাতদন্ত সম্পন্ন হলেই দেহ উত্তরপ্রদেশের উদ্দেশ্যে রওনা দেবে।

আরও দেখুন, বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

Follow Us:
Download App:
  • android
  • ios