Asianet News BanglaAsianet News Bangla

অনেকটাই 'চাঙ্গা' অনুব্রত মণ্ডল, স্বাস্থ্য পরীক্ষার পর নিজাম প্যালেসে ফিরলেন তৃণমূল নেতা

অনুব্রত মণ্ডলকে আদালত আগামী ২০ অগাস্ট পর্যন্ত সিবিআই হেফাজতে থাকার নির্দেশ দিয়েছে। তাই হাতে এখনও চার দিন সময় রয়েছে সিবিআই -এর । কিন্তু আদালতের নির্দেশ মেনেই এদিন কলকাতার কমান্ডো হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করা হয় গরু পাচারকাণ্ডে ধৃত তৃণমূল কংগ্রেস নেতার

cattle smuggling case update Anubrata Mondal was taken to  CBI's Nizam Palace office after medical test bsm
Author
Kolkata, First Published Aug 16, 2022, 3:20 PM IST

অনুব্রত মণ্ডলকে আদালত আগামী ২০ অগাস্ট পর্যন্ত সিবিআই হেফাজতে থাকার নির্দেশ দিয়েছে। তাই হাতে এখনও চার দিন সময় রয়েছে সিবিআই -এর । কিন্তু আদালতের নির্দেশ মেনেই এদিন কলকাতার কমান্ডো হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করা হয় গরু পাচারকাণ্ডে ধৃত তৃণমূল কংগ্রেস নেতার। স্বাস্থ্য পরীক্ষার পর তাঁকে ফের নিয়ে আসা হয় সিবিআই-এর নিজাম প্যাসেলের অফিসে। সেখানেই জেরা করা হচ্ছে অনুব্রত মণ্ডলকে। 

সিবিআই সূত্রের খবর গরু পাচারকাণ্ডে আর কারা কারা রয়েছে -  তা জানতেই জেরে করা হচ্ছে। পাশাপাশি এই টাকা কোথা থেকে আসত আর কোথায় যেত তাও  খতিয়ে দেখা হচ্ছে। সূত্রের খবর এখনও পর্যন্ত তদন্তে তেমনভাবে সহযোগিতা করছেন না তৃণমূল কংগ্রেস নেতা। তবে এখনই হাল ছাড়তে নারাজ সিবিআই কর্তারা। সূত্রের খবর তাঁদের হাতের কাছে যা তথ্য রয়েছে তা স্পষ্ট করে বলছেন গরু পাচারকাণ্ডে প্রচুর পরিমাণে হেরাফেরি হয়েছে। 

অন্যদিকে স্বাধীনতা দিবসের আগের দিন  স্কুল শিক্ষক নিয়োগ দুর্নীতিকাণ্ডে ধৃত পার্থ চট্টোপাধ্য়ায়ের নির্বাচনী কেন্দ্র বেহালা পশ্চিমে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় অনুব্রত মণ্ডলের হয়ে সওয়াল করেছিলেন। তিনি যে অনুব্রতর পাশে রয়েছেন তাও স্পষ্ট করে দিয়েছেন। আর তারপরই নাকি কিছুটা হলেও স্বাভাবিক হয়েছেন অনুব্রত। গতকাল নিজাম প্যালেসে আইনজীবী অনুব্রতর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। তিনি জানিয়েছেন 'মমতা বন্দ্যোপাধ্যায় পাশে আছেন জানতে পেরেই হারিয়ে যাওয়া আত্মবিশ্বাস ফিরে পেয়েছেন অনুব্রত।' আগের তুলনায় অনুব্রত অনেকটাই চাঙ্গা রয়েছেন বলেও জানিয়েছেন তিনি। 

অন্যদিকে অনুব্রত মণ্ডলের বীরভূমের নিচুপট্টির বাড়িতে তাঁরই মঙ্গল কামনায় একটি যজ্ঞের আয়োজন করেছিল তাঁর অনুগামী তৃণমূল কংগ্রেস কর্মীরা। সেখানে যজ্ঞের সংকল্প করা হয়েছিল অনুব্রতর নামে।  বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের কর্মীরা যে তাঁর পাশে রয়েছে তাও বারবার স্পষ্ট করে দিয়েছে। কারণ রবিবার জেলা তৃণমূলের নেতারা বৈঠকে বসলেও অনুব্রতর চেয়ার ফাঁকা রাখা হয়েছিল। যাইহোক গরু পাচারকাণ্ডে সিবিআই হেফাজতে থাকা অনুব্রতর পাশে মমতা ও দলের কর্মীরা থাকায় বর্তমানে তিনি যে অনেকটা স্বস্তিতে রয়েছে তাও স্বীকার করেছে সিবিআই সূত্র।    
আরও পড়ুনঃ

নেতাজির দেহাবশেষ ফিরিয়ে এনে ডিএনএ পরীক্ষা করা হোক, স্বাধীনতা দিবসে আবেগঘন আর্জি মেয়ের

ধীরে ধীরে মৃত্যুর দিকে এগোচ্ছে সূর্য, জানাগেল তারার মৃত্যুর দিনক্ষণ

পৃথিবীর ৩০ কিলোমিটার ওপরে পতপত করে ভারতের উড়ছে জাতীয় পাতাকা, দেখুন সেই সুন্দর ভিডিও

Follow Us:
Download App:
  • android
  • ios