Asianet News BanglaAsianet News Bangla

Post Poll Violence: ভোট পরবর্তী হিংসা মামলায় চতুর্থ চার্জ শিট পেশ করল CBI


ভোট পরবর্তী হিংসা মামলায় চতুর্থ চার্জ শিট পেশ করল সিবিআই। নদিয়ায় পলাশ মন্ডল খুনের ঘটনায় এই চার্জশিট দিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা, এর মধ্য়ে ১৫ জনের নাম রয়েছে তালিকায়।

CBI has filed 4th Charge sheet in  Post Poll Violence case RTB
Author
Kolkata, First Published Sep 11, 2021, 1:47 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ভোট পরবর্তী হিংসা মামলায় চতুর্থ চার্জ শিট পেশ করল সিবিআই। নদিয়ায় পলাশ মন্ডল খুনের ঘটনায় এই চার্জশিট দিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এর মধ্য়ে ১৫ জনের নাম রয়েছে তালিকায়। তাঁদের মধ্য়ে এই মুহূর্তে ১২ জনকে জেল হেফাজতে রাখা হয়েছে।

আরও পড়ুন, মৃত্যুর আগে তারাপীঠের তান্ত্রিকের সঙ্গে ঘনঘন ফোন, বেহালার জোড়া খুনে চাঞ্চল্যকর তথ্য
 জানা গিয়েছে, ভোট পরবর্তী হিংসায় খুন হন নদিয়ার কোতোয়ালি থানা এলাকার বিজেপি কর্মী পলাশ মণ্ডল। অভিযোগ ১৪ জুন পলাশ মণ্ডলকে বাড়িতে গুলি করে বোমা ছুড়ে রক্তাক্ত করে নৃশংসভাবে খুন করে দুশ্কৃতিরা। এই ঘটনায় নিহতের বাড়ির দেওয়ালে এখনও বোমার দাগ লেগে রয়েছে। নদিয়ায় ওই বিজেপি কর্মী পলাশ মণ্ডলের বাড়িতে ইতিমধ্যেই একাধিকবার তদন্তসূত্রে গিয়েছে সিবিআই। পলাশের পরিবারের সঙ্গেও কথা বলেছেন তদন্তকারী অফিসারেরা। চার্জশিটে ওঠা ১৫ জনের বিরুদ্ধে দ্রুত বিচার প্রক্রিয়া শুরু করার কথা বলা হয়েছে সিবিআই-র তরফে। বাকি তিনজনের ক্ষেত্রে দ্রুত ব্যবস্থা নেওয়ার কথা বলা হয়েছে।
আরও পড়ুন, শুধু ভবানীপুরেই নয়, ভোট পরবর্তী হিংসার মামলায় লড়াইটা শুরু BJP প্রার্থী প্রিয়াঙ্কার

প্রসঙ্গত, এর আগে বিজেপি বুথ সভাপতি মিঠুন বাগদি খুনের ঘটনায় পাঁচজনের বিরুদ্ধে তৃতীয় চার্জশিট জমা করেছে সিবিআই। ১২ জুন বীরভূমের খয়রাশোল ব্লকের কাঁকড়তলা থানার অন্তর্গত নবসন গ্রামে বিজেপির বুথ সহ সভাপতি মিঠুন বাগদিকে খুন করা হয়। সেই ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করে পুলিশ। চার্জশিটে নাম থাকা তিনজন জেল হেফাজতে রয়েছে। আর বাকি দু'জন জামিনে মুক্ত। এর আগে ৩ সেপ্টেম্বর   ভাটপাড়ায় বিজেপি কর্মী জয়প্রকাশ যাদব খুনের ঘটনায় ব্যারাকপুর আদালতে চারজনের বিরুদ্ধে  দ্বিতীয় চার্জশিট পেশ করেছিল সিবিআই। ওই বিজেপি কর্মীকে খুনের ঘটনায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে অভিযোগ তুলেছিল মৃতের পরিবার। এবং  ১৪ মে মনোজকে খুনের অভিযোগ ওঠে।  বীরভূমের বাসিন্দা মনোজ জয়সওয়ালের মৃত্যু মামলায় প্রথম চার্জশিট পেশ করেছিল সিবিআই। 
 

 আরও পড়ুন, সৌরভের বায়োপিকে কি অভিনয় করবেন রণবীর কাপুর, মুখ খুললেন মহারাজ

আরও পড়ুন, 'বিরাটকে পাগলের মতো ভালবাসতাম', গভীর অনুভূতির কথা ফাঁস করলেন ম্রুণাল

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 CBI has filed 4th Charge sheet in  Post Poll Violence case RTB

CBI has filed 4th Charge sheet in  Post Poll Violence case RTB

Follow Us:
Download App:
  • android
  • ios