কথায় আছে সমুদ্র কাউকে ফেরায় না। অথচ দিঘায় গিয়ে সমুদ্রে ছেলেকে হারালেন বাবা-মা। তবে ছেলে জলে তলিয়ে গেছে কিনা সে বিষয়ে এখনও নিশ্চিত নয় পরিবার।

দিঘা বেড়াতে ছেলেকে হারিয়ে কান্নায় বসলেন বাবা-মা। অবশেষে দিঘা থানার দ্বারস্থ হয়েছে নিখোঁজ ছেলের পরিবার। শনিবার সকালে দিঘার জগন্নাথ ঘাট থেকে আবির ধাড়া  (৬) নিখোঁজ হয়ে যায়। ছেলের বাবা জানিয়েছেন, দিদিদের সঙ্গে সমুদ্রেই খেলা করছিল আবির। জলে নামলেও পাড়ে উঠে আসছিল সে। সঙ্গে পাশের বাড়ির খেলার সঙ্গীরাও ছিল। পাশেই বসে কচিকাচাদের খেলা দেখছিল আবিরের পরিবার। পরে স্নান করতে গেলে ঘটে যায় বিপত্তি। কিছুক্ষণ পর থেকেই আর খুদের খোঁজ পাননি বাড়ির লোক।  

বিভূতিভূষণের জন্মদিনে চটুল নাচের আসর, কলুষিত হল স্মৃতি বিজড়িত বনগাঁ 

বাংলার সবথেকে বিষধর সাপ, মুর্শিদাবাদে ধরা পড়ল কালাচ
গত ১৩ সেপ্টেম্বর হুগলি জেলার জলঙ্গীপাড়া থেকে ৬০ জনের একটি পর্ষটক দল আসে দিঘায় বেড়াতে। পরে বাস থামিয়ে একটি বেসরকারি হোটেলে ওঠে তাঁরা। শনিবার সকালে ছেলে ও মেয়েকে নিয়ে সমুদ্রে স্নান করতে যায় আবিরের পরিবার। ছেলে ও মেয়ে সমুদ্রের পাড়ে বসিয়ে দুজন সমুদ্রে স্নান করতে যান। কিছুক্ষণ পরে সমুদ্র থেকে ফিরে এসে ছেলেকে দেখতে পায় না পরিবার। পরে দীর্ঘক্ষণ খোঁজাখুজি করে কোনও সন্ধান পাওয়া যায়নি। বাধ্য হয়ে দিঘা থানার অভিযোগ দায়ের করে নিখোঁজের পরিবার।

চলছে অস্ত্রোপচার, ডাক্তারদের গান শোনাচ্ছে ছ' বছরের খুদে, দেখুন ভাইরাল ভিডিও

ভাত, পেয়াঁজ ভাজা রেঁধে খেল চোর, নিয়ে গেল নগদ, গয়না