শুভেন্দু প্রসঙ্গে বিস্ফোরক মন্তব্য করলেন ছত্রধর মাহাতো। তাঁকে তিনি চেনেন না বলে সরাসরি বলে জানালেন তিনি। পুরুলিয়ার বাগমুণ্ডিতে এক অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে একথা জানান। শুধু তাই নয়, বর্তমানে পুরুলিয়ায় মাওবাদী গতিবিধি নিয়েও বিজেপির বিরুদ্ধে সরব হন ছত্রধর মাহাতো।

আরও পড়ুন-'আমি যত কাজ করেছি, অন্য কেউ করে দেখাক, পদত্যাগ করব', বনগাঁ থেকে চ্যালেঞ্জ তৃণমূল নেত্রীর

পুরুলিয়ায় গিয়ে তৃণমূলের সাধারণ সম্পাদক ছত্রধর মাহাতো বলেন,''শুভেন্দুকে আমি ব্যক্তিগতভাবে চিনি না। আমি জঙ্গলমহলে রাজনীতি করেছি। গণ আন্দোলনে ছিলাম সেসময় তিনি তাঁর কোনও ভূমিকা ছিল না। আজ পর্যন্ত শুভেন্দুর সঙ্গে ব্যক্তিগত পরিচয় নেই। জঙ্গলমহলের মানুষ ও আদিবাসীরা কোনও দাদার উপর নীর্ভর করে না। গণ আন্দোলনের সময় শুভেন্দুবাবুকে আমরা পাইনি''। মন্তব্য ছত্রধর মাহাতোর।

আরও পড়ুন-কলকাতায় পা দিয়েই সরকারকে উৎখাতের ডাক, মমতাকে নিশানা করে কী বললেন নাড্ডা

গত নভেম্বর মাস থেকে পুরুলিয়া জেলার বিভিন্ন জায়গায় মাওবাদী পোস্টার উদ্ধার হয়। ভোটের আগে জঙ্গলমহলে মাওবাদী গতিবিধি বাড়ছে বলে গোয়েন্দা সূত্রে খবর। এই বিষয়ে ছত্রধর মাহাতো বলেন, ''গত পঞ্চায়েত এবং লোকসভা ভোটে জঙ্গলমহলের আদিবাসী মানুষকে ভুল বুঝিয়েছে বিজেপি। তাঁদের ব্যবহার করে ভোট লুঠ করেছে''। পুরুলিয়ার বাগমুণ্ডিতে তিনি আরও বলেন, ''জঙ্গলমহলের জনজাতিকে সম্মান জানিয়েছেন মুখ্যমন্ত্রী। এখানে পদ্মফুলের কোনও স্থান নেই''।