করোনা আক্রান্ত রাজ্যের প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরি। কয়েকদিন আগে থেকেই জ্বরে ভুগছিলেন তিনি। এরপর তাঁর লালা রসের নমুনা সংগ্রহ করা হয়। রবিবার গভীর রাতে প্রাক্তন মন্ত্রীর রিপোর্ট পজিটিভ আসে। এইমুহূর্তে তিনি বাড়িতেই রয়েছেন। রিপোর্ট পজিটিভ আসতেই ছড়াতেই উদ্বেগ বেড়েছে।

আরও পড়ুন, বঙ্গোপসাগরে নিম্নচাপের পূর্বাভাস, বৃষ্টির সম্ভাবনা কলকাতা-সহ রাজ্যে

পরিবার সূত্রে জানা গিয়েছে, পাঁচ দিন থেকে জ্বরে ভুগছিলেন তিনি। দুই দিন আগে থেকে তাঁর কাশি শুরু হয়। তারপরই কৃষ্ণেন্দু নারায়ণবাবু লালার নমুনা পরীক্ষার সিদ্ধান্ত নেন। ১৬ অগাস্ট মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে তিনি লালারসের নমুনা জমা দেন। এদিন রাতে রিপোর্ট পজিটিভ আসে। তবে বর্তমানে তাঁর শ্বাসকষ্ট বা অন্য কোনও উপসর্গ নেই।সোমবার সকালে জেলা স্বাস্থ্য দপ্তরের তরফে তাঁর চিকিৎসার ব্যবস্থা করা হবে। কৃষ্ণেন্দু নারায়ণবাবুর করোনা রিপোর্ট পজিটিভ আসায়, চিন্তায় তাঁর অনুগামী ও দলীয় কর্মীরা। 

আরও পড়ুন, রাজ্য়ের ৫১ জন মৃতের মধ্য়ে কলকাতারই ১৩,মৃত্যুর সংখ্যায় শীর্ষেই থাকছে কলকাতা

রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা লাফিয়ে বাড়ছে। বাদ পড়ছেন না রাজনৈতিক নেতারাও। সম্প্রতি এই রাজ্যের একাধিক বাম নেতার করোনায় সংক্রমিত হওয়ার খবর পাওয়া গিয়েছে। এই মারণ ভাইরাসকে জয় করে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন অশোক ভট্টাচার্য, ফুয়াদ হালিম এবং অনাদি শাহুরা। রাজ্যের আর এক প্রাক্তন মন্ত্রী মহম্মদ সেলিম হাসপাতালে চিকিৎসাধীন। যদিও করোনার কাছে হার মানেন প্রাক্তন মন্ত্রী শ্যামল চক্রবর্তী। গত সপ্তাহে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।
 

      

 

কোভিড রোগী ভর্তিতে ৫০ হাজার টাকার বেশি নেওয়া যাবে না, নয়া নির্দেশিকা জারি রাজ্যের

ভয় নেই করোনায়, মেডিক্য়ালের ৪ তলার কার্নিশে পা দোলাচ্ছে রোগী

ভুয়ো টেস্টের ফাঁদে পড়ে করোনায় মৃত্যু এক ব্য়াক্তির, গ্রেফতার প্রতারণা চক্রের ৩ জন

করোনায় ফের ১ এসবিআই কর্মীর মৃত্য়ু, মৃতের পরিবারকে চাকরি দেওযার দাবিতে ব্যাঙ্ক কর্মীরা

   পূর্ব ভারতের প্রথম সরকারি প্লাজমা ব্যাঙ্ক-কলকাতা মেডিকেল, করোনা রুখতে প্রস্তুতি তুঙ্গে