Asianet News BanglaAsianet News Bangla

আসানসোলে চলন্ত ট্রাকে আগুন, অগ্নিদগ্ধ অবস্থায় রাস্তা দিয়ে ছুটলেন ট্রাকের চালক

 চিত্তরঞ্জন আসছিল ট্রাকটি।  আসানসোলগামী প্রধান রাস্তার আল্লাডি মোড় সংলগ্ন ফেমাস নার্সারির কাছে চলন্ত ট্রাকটিতে হঠাৎই আগুন লাগে । শনিবার বিকেল ঠিক চারটে নাগাদ  ঘটনাটি ঘটে।

Fire erupts in a moving truck in Asansol, rescue driver in critical condition bsm
Author
Kolkata, First Published Dec 18, 2021, 9:56 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

তৃনাঞ্জন চট্টোপাধ্যায়, পশ্চিম বর্ধমান- চলন্ত ট্রাকে আগুনকে (Truck Fire) কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে আসালসোলে (Assansol)। ট্রাকের চালকও (Truck Driver) অগ্নিদগ্ধ অবস্থায় ট্রাক থেকে ঝাঁপ দিয়ে রাস্তায় নেমে পড়েন। তারপর গায়ে আগুন নিয়ে ছুটোছুটি করেতে শুরু করে দেন। এই ভয়ঙ্কর দৃশ্য দেখে আসপাশ থেকে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। তারপর তাঁরাই কোনও রকমে ট্রাকের চালককে উদ্ধার করে। পরে অবস্থায় তাঁকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ভর্তি করা হয়েছে হাসপাতালে। আসানসোল সালানপুর থানা এলাকায় এই ভয়ঙ্কর দুর্ঘটনা ঘটে। 

Fire erupts in a moving truck in Asansol, rescue driver in critical condition bsm

 চিত্তরঞ্জন আসছিল ট্রাকটি।  আসানসোলগামী প্রধান রাস্তার আল্লাডি মোড় সংলগ্ন ফেমাস নার্সারির কাছে চলন্ত ট্রাকটিতে হঠাৎই আগুন লাগে । শনিবার বিকেল ঠিক চারটে নাগাদ  ঘটনাটি ঘটে।   প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে,  দেন্দুয়া মোড়ের  দিকথেকে রূপনারায়নপুর দিকে যাওয়ার সময় একটি চলন্ত ট্রাকে আগুন লেগে যায়। যার ফলে ওই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।স্থানীয় বাসিন্দারা ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করে। খবর দেওয়া হয় দমকল বিভাগকে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে দমকলের একটি ইঞ্জিন। সেই সঙ্গে ঘটনাস্থলে আসে রূপনারায়নপুর থানার পুলিশ। তবে আগুন সহজে নিয়ন্ত্রণে আসেনি। প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে দমকল কর্মীরা। ততক্ষণে ট্রাকটির বেশিরভাগ অংশ পুড়ে গেছে বলে জানা যায়।

পুলিশ অগ্নিদগ্ধ অবস্থায় ট্রাকচালককে উদ্ধার করে পিঠাকেয়ারী হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়। কিভাবে ওই চলন্ত ট্রাকে আগুন লাগার ঘটনাটি ঘটেছে তা খতিয়ে দেখার জন্য দমকল বিভাগ ও সালানপুর থানার পুলিশ তদন্তের কাজ শুরু করেছে। তবে কী করে ট্রাকে আগুন লাগে তা এখনও স্পষ্ট নয়। তবে এই ঘটনায় কিছুটা হলেও আতঙ্ক ছড়িয়ে পড়েছে স্থানীয় বাসিন্দাদের মনে। পুলিশ সূত্রের খহর ট্রাকের চালকের দেহের প্রায় ৩০ শতাংশই পুড়ে গেছে। এদিন দমকল বাহিনীর সঙ্গে ঘটনাস্থলে উপস্থিত ছিল রূপনারায়ণপুর থানার পুলিশ। দমকল ও সালানপুর থানার পুলিশ গোটা ঘটনার তদন্ত করে দেখছে। ট্রাকে কোনও দাহ্য পদার্থ পরিবহণ করা হচ্ছিল কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। ট্রাকের মালিক ও চালকের পরিবারের সঙ্গেও যোগাযোগ করার চেষ্টা করছে পুলিশ। 

অন্যদিকে, কলকাতামুখী ছাই ভর্তি একটি ডাম্পার লরি দ্বিতীয় হুগলি সেতুতে ওঠার আগে দুর্ঘটনায় পড়ে। গাড়িটি উচ্চ গতিতে থাকায় গাড়ির চালক গতিনিয়ন্ত্রন করতে না পেরে ডাম্পারটি উল্টে যায়। ওই দুর্ঘটনার স্থানে এক ব্যক্তি উপস্থিত ছিলেন। তিনি ওই উল্টানো ডাম্পারের নীচে চাপা পড়ে যান। প্রায় দেড় ঘন্টা উল্টে যাওয়া কন্টেনারের নীচ আটকে থাকার পর ওই পথচারীকে উদ্ধার করে হাওড়া হাসপাতালে পাঠানো হলে সেখানে চিকিত্সকরা তাকে মৃত বলে ঘোষণা করে। 

Fake Spice Factory: জাল মশলা কারখানার সন্ধান, ইবি উদ্ধার করল কাঠের গুঁড়ো, ক্ষতিকারক রং

Revenge of Monkeys: বানরের প্রতিশোধে আতঙ্কিত গ্রাম, একে একে হত্যা ২৫০ কুকুর ছানা

COVID Third Wave: নতুন বছরে ওমিক্রনের হাত ধরেই ভারতে করোনার তৃতীয় তরঙ্গে, ছবি তুলে ধরলেন বিশেষজ্ঞ

Follow Us:
Download App:
  • android
  • ios