ভোটের আগে জমে উঠেছে রাজনৈতিক আক্রমণ পালটা আক্রমণ। শ্রীরামপুরের সাংসদ কল্যাণ বন্দোপাধ্য়ায়কে তৃণমূলের জোকার বলে কটাক্ষ করেছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এবার, দিলীপের পালটা কটাক্ষ হিসেবে তাঁকে 'ক্ষ্যাপা ষাঁড়' বলে মন্তব্য করলেন কল্য়াণ।

আরও পড়ুন-ডায়মন্ড হারবারে নাড্ডার কনভয়ে হামলা, বাড়তি নিরাপত্তা-বুলেটপ্রুফ গাড়ি পেলেন কৈলাস

বিধানসভা ভোটের আবহে বিভিন্ন জেলায় ঘুরে বেড়াচ্ছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। যেখানেই যাচ্ছেন সেখানেই চায়ে পে চর্চা অনুষ্ঠানে যোগ দিচ্ছেন এবং জনসংযোগ বাড়াচ্ছেন তিনি। সোমবার পতিরামে চায়ে পে চর্চা কর্মসূচিতে ছিলেন দিলীপ ঘোষ। সেখানেই তিনি, কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে নিশানা করে তীব্র কটাক্ষ করেন। তিনি বলেন, ''তৃণমূল একটা যাত্রার দল, সেই দলের জোকার হলেন কল্যাণ। ওর কথায় কেউ পাত্তাই দেয় না সবাই হাসাহাসি করেন''। পাশাপাশি, ৩৫৬ ধারা নিয়ে তিনি বলেন, ''বাংলায় ৩৫৬ ধারা জারি হলে, মুখ্যমন্ত্রী সুবিধা পেয়ে যাবেন, তিনি বলবেন, আমাকে সরিয়ে দিয়েছে। আমরা চাই রাষ্ট্রপতি শাসন''।

আরও পড়ুন-রাজীব বন্দ্যোপাধ্যায়ের ছবি সহ ফ্লেক্স ভর্তি গাড়ি বাজেয়াপ্ত, ৪ জনকে আটক করল পুলিশ

এই মন্তব্যের তীব্র সমালোচনা করেন সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্য়ায়। দিলীপকে নিশানা করে তিনি বলেন, ''সকাল থেকে বেরিয়ে উস্কানি দিতে দিতে যাচ্ছেন। তৃণমূল হিংসায় বিশ্বাস করে না। বিজেপি দাঙ্গাকারীদের দল। দিলীপ ঘোষ একজন ক্ষ্য়াপা ষাঁড় ও গুন্ডা। তৃণমূল কর্মীদের উপর হাত পড়লে আমরাও ছেড়ে কথা বলব না''।